আমার ডাক্তারের কাছে চিকিৎসা || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

"আজ বুধবার - ০৫ই, শ্রাবণ - ১৪২৯ বঙ্গাব্দ, ২০,জুলাই - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-07-19_03-28-59-664.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমার চিকিৎসা বিষয় নিয়ে কিছু কথা উপস্থাপন করব আপনাদের মাঝে। আমি বেশ কিছুদিন থেকে গলার স্বর ভেঙ্গে যাওয়া নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। আর তাই ডাক্তারের শরণাপন্ন হই। গলার স্বর ভেঙে যাওয়ার কারণে আমি ঠিকমত গানও গাইতে পারছিলাম না। তাই মনের দিক থেকে খুবই দুর্বল হয়ে পড়েছি। কেননা গান আমার কাছে খুবই প্রিয়। আমি গান শুনতেও ভালোবাসি আবার গাইতেও ভালোবাসি।

তাই গলার স্বর ভেঙ্গে যাওয়ার কারণে রংপুরে গিয়ে নাক, কান, ও গলা বিশেষজ্ঞ ডক্টর নাহাস ফরিদের কাছে যাই চিকিৎসা নেওয়ার জন্য। যেকোনো ডাক্তারের কাছে গেলেই আমার কাছে খুবই বিরক্ত লাগে। কেননা ডাক্তারের কাছে গেলেই সিরিয়ালের জন্য অনেকক্ষণ অপেক্ষা করতে হয়। আর এই অপেক্ষা করাটাই আমার কাছে খুবই অধৈর্য মনে হয়। তবুও কিছু করার নেই ডাক্তারের চিকিৎসা নিতেই হবে।

IMG_20220719_031336.jpg

IMG_20220719_031120.jpg

অধ্যাপক ডা: নাহাস ফরিদ। বিভাগীয় প্রধান (অব:)।রংপুর বিভাগের নাক, কান, ও গলা বিশেষজ্ঞ। এই ডাক্তার সম্পর্কে আমাদের আত্মীয় হয়। তাই কিছুটা ছাড় পেয়ে একটু তাড়াতাড়ি দেখানোর সুযোগ পেয়ে গেলাম।অধ্যাপক ডা: নাহাস ফরিদ নাক, কান, ও গলা বিষয়ে খুবই অভিজ্ঞ ডাক্তার।

IMG_20220719_031151.jpg

ডাক্তার সাহেব আমাকে মাথার (২) দুইটি এক্সরে করতে বলে। আর তাই আমি এক্সরে রুমে গিয়ে মাথার এক্সরে করার জন্য প্রস্তুতি নিলাম।

IMG_20220719_030908.jpg

IMG_20220719_030259.jpg

মাথার দুটি এক্সরে করার সাথে সাথে আমি এক্সরে মেশিনের এবং আমার নিজের একটি ছবি তুলে নিলাম। আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য।

IMG_20220719_031255.jpg

IMG_20220719_034522.jpg

এক্সরে করা হয়ে গেলে আমাকে আধা ঘন্টার মধ্যে এক্সরে রিপোর্ট হাতে দিয়ে দিল। আর আমি এক্সরে রিপোর্ট নিয়ে আবারো ডাক্তারের চেম্বারে প্রবেশ করলাম। ডাক্তার আমার এক্সরে রিপোর্ট দেখে দুই মাসের ঔষধ প্রেসক্রিপশন করল। দুই মাসের মধ্যে আমার রোগের উন্নতি না হলে আবারো নতুন করে পরীক্ষার কথা বলল ডাক্তার।

IMG_20220719_032132.jpg

এবার আমি আলম এক্সরে ডাক্তারের চেম্বার থেকে বেরিয়ে আসলাম ঔষধ কেনার জন্য। আমি বড়ই আশা নিয়ে দুই মাসের ঔষধ খাওয়ার চিন্তাভাবনা করলাম যাতে করে সুস্থতা লাভ করি। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি খুব দ্রুত সুস্থ হয়ে যাই।

আশা করি আমার ডাক্তারের কাছে চিকিৎসার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif
2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

দোয়া করি যেন খুব শীঘ্রই আপনি সুস্থ হতে পারেন। দুই মাসের ঔষধ খাওয়ার পূর্বেই যেন সুস্থ হয়ে যান, আপনার কণ্ঠস্বর যেন আগের মত ফিরে পান। আপনি যেন সুন্দর কণ্ঠে পুনরায় আমাদের মাঝে গান গেয়ে শোনাতে পারেন সেই দোয়া করি।

 2 years ago 

ভাই আপনার দোয়া যেন মহান আল্লাহ তায়ালা কবুল করে নেন। আর আমিও যেন খুব দ্রুত সুস্থ হয়ে উঠি। ধন্যবাদ

 2 years ago 

সর্দি-কাশি হলেও গলার অবস্থা খারাপ হয় কিন্তু ভাইয়া।যাইহোক আপনার যেহেতু এটি দীর্ঘদিনের সমস্যা সেহেতু ডাক্তারের পরামর্শ নিয়ে আপনি ভালো করেছেন।আপনার সুস্থতা কামনা করি দ্রুত।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপু ডাক্তারের পরামর্শ নিয়ে এখন আমি একটু সুস্থ হয়েছি। আমার সুস্থতা কামনা করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ডাক্তার থেকে চিকিৎসা নিয়েছেন জেনে ভালো লাগলো। আশা করি আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। আসলে এই সময় অনেকে জ্বর, সর্দি, কাশি হয়ে থাকে। আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন এই আশাবাদ ব্যক্ত করি।

 2 years ago 

ভাই আমার জ্বর সর্দি কাশি তেমন একটা নেই তবুও কেন জানি গলা ভেঙে যায়,তাই ডাক্তারের শরণাপন্ন হয়ে ছিলাম। ধন্যবাদ

 2 years ago 

ইদানিং রাত্রে আপনাকে ডিস্কোডে পাচ্ছি না তাই মনে অনেক ভালো হয়তো সমস্যা। আপনার অসুস্থতার খবর শুনে খুব খারাপ লাগলো। ডাক্তার দুই মাসের ওষুধ দিয়েছে তা ভালোভাবে সেবন করুন এবং ডাক্তারের পরামর্শ মেনে চলুন দোয়া করি আল্লাহ যেন আপনাকে দ্রুত সুস্থ করে দেন।

 2 years ago 

ভাই আপনি ঠিক বলেছেন, আমি আর আমার ছেলে দুজনেই অসুস্থ, ডাক্তার দেখানোর জন্য রংপুর বিভাগে যাতায়াত করার কারনে ডিসকর্ড এ খুব বেশি একটা সময় দিতে পারছি না। তবে সব ঠিক হয়ে যাবে। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52