১০ স্টিম পাওয়ার আপ||১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
"আজ শুক্রবার - ১১ই ভাদ্র - ১৪২৯ বঙ্গাব্দ, ২৬,আগস্ট - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-08-26_02-27-26-056.png

আজ আবারো ফিরে আসলাম প্রতি সপ্তাহের মতো পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে, আপনাদের মাঝে নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে। আমি পাওয়ার আপ করতে অনেক অনেক ভালোবাসি। আমি দুর্ভাগ্য বশত গত সপ্তাহে কোনো পাওয়ার আপ পোস্ট করতে পারিনি। কারন গত সপ্তাহে আমি বাইক ট্যুর (bike tour) এ গিয়েছিলাম। জার্নিটা হয়েছিলো পাঁচ দিনের ৯৫০ কিলোমিটার এর। তাই ভালো পারফরমেন্স দেখাতে পারিনি, বিধায় ভালো সাপোর্টও পাইনি। এ সপ্তাহে ১০ স্টিম পেআউট হতেই পাওয়ার আপ করে ফেললাম।

আমি মনেপ্রাণে বিশ্বাস করি এই স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য, পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। তাই আমি প্রতি সপ্তাহেই ছোট কিংবা বড় পরিমাণের স্টিম পাওয়ার আপ করে চলছি। ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগর অতল। আর এভাবে পাওয়ার আপ করে চলতে চলতে আমি পৌঁছে যাব একদিন, আমার স্বপ্নের সর্বোচ্চ চূড়ায়। প্রিয় আমার বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, আপনারাও বেশি বেশি করে পাওয়ার আপ করবেন। তাহলে আজকে আমি কিভাবে এই পাওয়ার আপ করেছি। চলুন তার প্রতিটি ধাপ সুন্দরভাবে দেখিয়ে দিচ্ছি।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ১ "

IMG_20220826_014704.jpg

প্রথমে স্টিমিট আইডি লগইন করে নিয়েছি। পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ১০.৬০৪ STEEM এবং স্টিম পাওয়ার ছিল ১,২০৫.৯৬২ STEEM

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ২ "

IMG_20220826_014429.jpg

এবার POWER UP এ ক্লিক করতে হবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৩ "

IMG_20220826_012934.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার Amount উল্লেখ করে POWER UP এ ক্লিক করতে হবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৪ "

IMG_20220826_014332.jpg

এবার OK তে ক্লিক করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৫ "

IMG_20220826_012223.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ হয় ০.৬০৪ STEEM এবং স্টিম পাওয়ার হয় ১,২১৫.৯৬২ STEEM

আশা করি আমার পাওয়ার আপ এর পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

PicsArt_03-21-01.30.10.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif
standard_Discord_Zip.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

Logo.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

একজন ভালো মানের ব্লগার হতে হলে এবং সফল ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে।। কেননা পাওয়ার বৃদ্ধি ছাড়া এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয়।। শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ ছাড়া এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয়। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

১০ স্টিম পেআউট হতেই পাওয়ার আপ করে ফেললাম।

অনেক ভালো একটি উদ্যোগ ভাই পেআউট হওয়ার সাথে সাথে পাওয়ার আপ করে ফেলেছেন। পাওয়ার আপ মানে স্টিমেট অ্যাকাউন্টের সক্রিয়তা বৃদ্ধি করা। এখন আপনার বর্তমান স্টিম পাওয়ার ১২১৫। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

দোয়া করবেন ভাই, আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

মিতা আপনি আজকে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে গেলেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

মিতা ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আমি এ কথা মনে প্রানে বিশ্বাস করি যে, যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। অনেক অনেক শুভকামনা রইল মিতা আপনার জন্য।

 2 years ago 

বাহ আপনি তো বেশ ভালো বাইক ট্যুর এগিয়েছেন। এত কিলোমিটার দেখে কি অবাক হলাম 😲।
যাই হোক ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য কারণ পাওয়ার আপ দেখলে অন্যজন আগ্রহ প্রকাশ করবে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। বাইক ট্যুর করতে আমার অনেক ভালো লাগে। আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবেই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। ছোট ছোট করে পাওয়ার আপ করলে ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি দেরি হবে না। দোয়া করি আপনি এই পাওয়ার আপ ধারাবাহিকতা যেন সবসময় অব্যাহত রাখতে পারেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ভাই অনেক সুন্দর মন্তব্য করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার ঊ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করবে। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করতে থাকেন। দেখবেন একদিন আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে গিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আমার পাওয়ার আপ পোষ্ট দেখে আপনার কাছে ভালো লেগেছে এজন্য অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

শুরুতেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমরা সকলেই জানি এবং বুঝি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সেই ধারাবাহিকতা থেকে আমরা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি ,শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আপনার সুন্দর মন্তব্য পড়ে আমি আরো পাওয়ার বৃদ্ধি করতে অনুপ্রাণিত হলাম। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41