৫০ স্টিম পাওয়ার আপ||১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

"আজ শুক্রবার ১৮ ই চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ - ১লা এপ্রিল ২০২২ সাল"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

PicsArt_04-01-06.05.12.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আমাদের স্টিম পাওয়ার যত বেশি থাকবে, আমাদের স্টিমিট একাউন্ট ততটাই শক্তিশালী হবে। এজন্য আমাদের সকলের উচিত নিয়মিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। আজ আমি আবারো ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। তাহলে বন্ধুরা কিভাবে পাওয়ার আপ করেছি, তা আপনাদের মাঝে উপস্থাপন করছি।



পাওয়ারআপ করার প্রক্রিয়া:

Screenshot_20220331-175916__01.jpg

• আপনারা দেখতে পারছেন আমার ওয়ালেটে পূর্বে STEEM ছিল ২৮৩.৩৩২ , এবং STEEM পাওয়া ছিলো ২২২.১৬১ STEEM।

Screenshot_20220331-180031__01.jpg

• এবার আমি POWER UP-এ ক্লিক করবো।

Screenshot_20220331-180101__01__01.jpg

• তারপর অ্যামাউন্ট লিখে পাওয়ার UP-এ ক্লিক করবো।

Screenshot_20220331-180107__01.jpg

• এবার OK তে ক্লিক করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

Screenshot_20220331-180157__01.jpg

• এখন আপনারা দেখতে পারছেন আমার ওয়ালেটে Steem এর পরিমাণ হয়ে দাড়ালো ২৩৩.৩৩২ STEEM এবং স্টিম পাওয়ার হয়েছে ২৭২.১৬৫ STEEM

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png

আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

PicsArt_03-21-01.30.10.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1v5hKA8jfHHgL9ABnDXogr.gif

Logo.png

banner-abbVD.png

"ধন্যবাদ সবাইকে"

Sort:  
 3 years ago 

আপনি অনেক সুন্দর একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবেই পাওয়ার আপ করতে থাকলে একদিন আপনার লক্ষ্যে পৌঁছাবেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আমার পোস্টে এসে এত ভাল মন্তব্য করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আসলে ভাইয়া পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগেকে কে সম্মান জানায়।আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন। এই কামনাই রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। আমার উদ্যোগেকে সম্মান দেয়ার জন্য আপনাকে আরো একবার ধন্যবাদ জানাই। অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago (edited)

কমিউনিটি তে টিকে থাকতে পাওয়ার আপ খুবই জরুরি। আপনি বেশ ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টে এসে এত ভাল মন্তব্য করার জন্য। শুভকামনা রইল।

 3 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর আপনি অনেকগুলো পাওয়ার বৃদ্ধি করেছেন যেটা দেখে খুবই ভালো লাগলো। আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি আপনার এই কাজকে আমি সাধুবাদ জানাই। ধন্যবাদ আপনাকে

 3 years ago (edited)

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা সত্যিই অনেক লাভজনক ব্যাপার। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া আমাদের স্টিম পাওয়ার যত থাকবে আমাদের অ্যাকাউন্ট তত শক্তিশালী হবে। আপনার একাউন্ট শক্তিশালী করার জন্য খুবই ভালো উদ্যোগ গ্রহণ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে যদি আপনার টার্গেটে দ্রুত পৌঁছে যেতে পারেন।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আমার পোস্টে এসে এত ভাল মন্তব্য করার জন্য। দোয়া করবেন এভাবে যেন সবসময় এগিয়ে যেতে পারি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ আমরা জানি যে পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না। দোয়া করি আপনি যেন অতি দ্রুত আপনার লক্ষ্যে পৌছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য। পাওয়ার আপ করলে সত্যিই লাভ ছাড়া ক্ষতি হয় না। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

image.png


পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় ভাই। কারণ পাওয়ার আপ করলে আমরা সব দিক থেকে লাভবান হতে পারি। এজন্য আমাদের সকলেরই উচিত নিয়মিত পাওয়ার আপ করার পাশাপাশি হিরোইজম এও ডেলিগেশনের পরিমাণ আপডেট রাখা। অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল আপনার জন্য।


image.png

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য। পাওয়ার আপ করে সত্যিই আমরা অনেক লাভবান হতে পারি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।সেই সঙ্গে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য এবং নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার আপ করার কোনো বিকল্প নেই। অনেক দূরে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আমার পোস্টে এসে এত ভাল মন্তব্য করার জন্য। সত্যি বলতে আপনার কথা চিরন্তন সত্য কথা। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার শক্তিকে বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এভাবেই নিজের শক্তি বৃদ্ধি করে এগিয়ে যান।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য। আগামীতেও যেন এভাবে শক্তি বৃদ্ধি করে এগিয়ে যেতে পারি, এই চেষ্টায় আমার সর্বদা। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকেও স্বাগতম ভাইজান 💚

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62852.17
ETH 2463.87
USDT 1.00
SBD 2.64