আজ জন্মদিন আমার

in আমার বাংলা ব্লগ10 months ago
" আজ মঙ্গলবার - ২৫শেআশ্বিন - ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই, অক্টোবর - ২০২৩ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_23-10-10_18-48-43-466.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোষ্ট নিয়ে।আর আজকের পোস্ট হচ্ছে আমার জন্মদিনকে কেন্দ্র করে। আজকের এই দিনে আমার বাবা মায়ের ঘরে চতুর্থ ও একদম কনিষ্ঠ পুত্র সন্তান হিসেবে জন্মগ্রহণ করেছিলাম। আর আজকের এই দিনে আমি পৃথিবীতে এসেছিলাম বলে মহান আল্লাহ তায়ালার কাছে হাজার হাজার শুকরিয়া জানাচ্ছি। সেই সাথে শুকরিয়া জানাচ্ছি, যারা আমার বাবা-মা হিসেবে আমাকে পৃথিবীর আলো দেখার জন্য সুযোগ করে দিয়েছে। আমি আমার বাবা মায়ের কাছে কৃতজ্ঞ, তাদের ভালোবাসা ও আদরে আমার জীবন পরিপূর্ণ হয়ে গিয়েছে। বর্তমানে আমার বাবা ভীষণ অসুস্থ, এখন আর ঠিকঠাক ভাবে চলাফেরা করতে পারে না। যার কারণে আমি মাঝে মাঝে আমার বাবার জন্য ভীষণ কষ্ট পাই। তবে আল্লাহর রহমতে আমার মা এখনো মোটামুটি সুস্থ ও ভালো আছে।

IMG-20231010-WA0005.jpg

IMG-20231010-WA0004.jpg

IMG-20231010-WA0006.jpg

আজ আমার জন্মদিন ছিল, অথচ সে কথা আমি ভুলেই গিয়েছিলাম। তবে আমার মেয়ে ও আমার অর্ধাঙ্গিনী দুজনে মিলে আমাকে জন্মদিনের উইশ করে সারপ্রাইজ দিয়েছে। সত্যিই তাদের এই সারপ্রাইজ পেয়ে আমি খুবই আনন্দিত হয়েছি। শুধু আমার অর্ধাঙ্গিনী ও আমার মেয়ে নয় বরং আমার পাঁচ বছরের ছোট্ট ছেলেটিও আমার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য রাত বারোটা পর্যন্ত না ঘুমিয়ে জেগেছিল। আর এই ব্যাপারটি আমি লক্ষ্য করে সত্যি খুবই অবাক হয়ে গিয়েছিলাম। আমার অর্ধাঙ্গিনী জন্মদিনের কেকের সাথে সাথে বিভিন্ন প্রকারের খাবারের আয়োজনও করেছিল। যা দেখে সত্যিই আমি খুবই আবেগ আপ্লুত হয়ে গিয়েছিলাম।

IMG-20231010-WA0002.jpg

IMG-20231010-WA0003.jpg

IMG-20231010-WA0007.jpg

আমার জন্মদিনের আয়োজনে ছিল, খুবই সুন্দর একটি কেক, দারুন স্বাদের মিষ্টি, ঝাল পেটিস, বিস্কিট ও কলা। আর আজ দুপুরে ছিল মাটন বিরিয়ানি, ডিম ও চপ। অবশ্য দুপুরের আয়োজন এর ছবিগুলো আমি তুলতে ভুলে গিয়েছিলাম। যাই হোক, রাতে যখন আমি আমার কেকটি কেটেছিলাম তখন আমার পরিবারের সাথে কিছু ছবিও তুলেছিলাম যা আপনাদের মাঝে শেয়ার করে নিলাম। আর হ্যাঁ আমার জন্মদিন উপলক্ষে আমার অর্ধাঙ্গিনী খুব সুন্দর একটি ফুলের তোড়া উপহার দিয়েছে। সেই সাথে আমার মেয়ে আমাকে খুব সুন্দর একটি চায়ের মগ গিফট করেছে। যেহেতু আমি চা খেতে খুবই পছন্দ করি, তাই আমার মেয়ে আমার পছন্দ সই জিনিসটি উপহার দেয়ার চেষ্টা করেছে।

আজ আমি আমার জন্মদিনটি বেশ আনন্দের সাথে উপভোগ করেছি, সেই সাথে চেষ্টা করেছি আমার আনন্দটুকু আপনাদের মাঝেও ভাগাভাগি করে নেয়ার। আজ আমার জন্মদিন উপলক্ষে সকলেই আমার জন্য দোয়া করবেন। আমি যেন সব সময় সুস্থ-সবল থেকে হাসিখুশি হয়ে পরিবারের সঙ্গে দিন যাপন করতে পারি। সেই সঙ্গে আপনারা সকলে আমার বাবা মায়ের জন্য দোয়া করবেন, যারা আমাকে এই পৃথিবী দেখার সুযোগ করে দিয়েছে।



আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

Picsart_22-12-07_06-14-15-124.png

Sort:  
 10 months ago 

শুভ জন্মদিন ভাইয়া।আজ আপনার জন্মদিন ছিল আপনার ছেলে -মেয়ে আর আমাদের ভাবী খুব সুন্দরভাবে আপনাকে সারপ্রাইজ দিলো।আপনি আবেগে আপ্লুত হয়ে গেছেন।আসলে আবেগে আপ্লুত হওয়ারই কথা।এই বয়সে এসেও যদি কেউ জন্মদিনের সারপ্রাইজ দেয়। আপনার আব্বা-আম্মার জন্য রইলো অনেক দোয়া।দুজন সুস্থ ও সুন্দর ভাবে আপনাদের পাশে যেনো থাকতে পারেন ধন্যবাদ ভাইয়া অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

আপু জন্মদিনে সারপ্রাইজ পেলে সত্যিই খুব ভালো লাগে। আর তাই আমার অর্ধাঙ্গিনী ও আমার মেয়ের সারপ্রাইজ পেয়ে আমি ভীষণ খুশি হয়েছিলাম। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

লিমন ভাই আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম আজ আপনার জন্মদিন। তাই জন্মদিনে অনেক শুভেচ্ছা দোয়া ও ভালবাসা রইলো। ভাই আজকের এই দিনে ভাবি এবং মেয়েকে এক্সট্রা গিফট দেওয়া উচিত ছিল আপনার। তারা দুজন কিন্তু আপনার জন্মদিনের কথা মনে করিয়ে দিয়েছে। আর এর ফলে আপনি এত সুন্দর করে নিজের জন্মদিনটা পালন করতে পেরেছেন। এই দিনটা আপনার জীবনে বারবার ফিরে আসুক এই কামনাই করি।

Posted using SteemPro Mobile

ভাই,এক্সট্রা গিফট দেইনি ঠিক আছে,তবে বাড়ীর সবাইকে স্পেশাল খাওয়া দিয়েছিলাম ভাই, তাতেই আমার পকেট গড়ের মাঠ হয়েগিয়েছিল।আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

মিতা শুরুতেই আপনাকে জন্মদিনের শুভেচ্ছা। জন্মদিনের কথা ভুলে গিয়েছিলেন তা কি হয়েছে ভাবি আর মেয়ে তো ভুলেনি। নিচ্ছই তাদের কাজে থেকে জন্মদিনের উইশ পেয়ে ভীষণ খুশি হয়েছেন। অনেক অনেক দোয়া ও শুভকামনা কামনা রইল। আমাদের সাথে আপনার জন্মদিনে সুন্দর মহূর্ত গুলো ভাগাভাগি করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

মিতা আমার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

প্রথমে আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই- শুভ জন্মদিন। আগামীর পথ চলা আপনার যেন খুবই সুন্দর সুখময় হয় এই আশাবাদ ব্যক্ত করি। প্রতিটি মুহূর্ত যেন আপনার আনন্দে কাটে পরিবার সকলকে নিয়ে বেশ সুন্দর থাকতে পারেন এই আশাবাদ রইলো। জন্মদিনের অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

ভাই, আমার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

যদি একবার আপনাকে উইশ করা হয়েছে, তবুও জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল, আপনার আগামী পথ চলা আরো সুন্দর হোক, আংকেলের জন্য দোয়া রইল।

ভাই, আপনার উইশ পেয়ে আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার জন্মদিনের পোস্ট পড়ে সুন্দর করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

ভাইয়া আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। এভাবেই জেনে আপনার সারাটি জীবন উজ্জ্বল থাকে এই দোয়া কামনা করি। আপনার মেয়ে ও অর্ধাঙ্গিনী মিলে আপনার জন্মদিনের খুব সুন্দর আয়োজন করেছে। প্রিয় মানুষের কাছ থেকে এভাবে সারপ্রাইজ পেতে অনেক ভালো লাগে। ধন্যবাদ সুন্দর মুহূর্ত এভাবে আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।

আপু, আমিও আমার জন্মদিনের সারপ্রাইজ পেয়ে খুবই খুশি হয়েছিলাম। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

ভাইয়া, আপনাকে শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইলো।তাছাড়া আপনার বাবার সুস্থতা কামনা করছি।আপনার পরিবার আপনাকে সুন্দরভাবে সারপ্রাইজ দিয়েছেন।গিফ্টগুলি অনেক সুন্দর ও কেকটি দারুণ।আপনার জীবনে এই দিনটি বারবার ফিরে আসুক সেই কামনা করি, শুভকামনা রইলো ভাইয়া।

আপু, আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আর হ্যাঁ আপু জন্মদিনের কেকটি সত্যিই খুব সুন্দর ছিল।

 10 months ago 

আজকে আপনার জন্মদিন আজকের দিনে আপনি জন্ম নিয়েছেন। সত্যিই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। শুভ জন্মদিন ভাই। সবাই মিলে যেন দিনটা আপনি উপভোগ করতে পারেন। সুন্দর একটা মুহূর্ত জন্য আপনারা কাটিয়ে দিতে পারেন এই কামনা করি

ঠিক বলেছেন ভাই, আমার জন্মদিনে পরিবারের সবাই মিলে খুব আনন্দ করেছিলাম। আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

দেরি করে হলেও আপনাকে আপনার জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। আপনার জন্মদিনের কারণে আপনার অর্ধাঙ্গিনী, আপনার মেয়ে এবং আপনার ছেলে আপনাকে শুভেচ্ছা জানিয়েছিল এটা জেনে খুবই ভালো লেগেছে। আর জন্মদিনের জন্য বেশ কিছু খাবারের আয়োজন করা হয়েছিল দেখছি। আপনার বাবার জন্য দোয়া করি যেন তিনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়।

আপু জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আর হ্যাঁ আপু, আমার জন্মদিনের আয়োজনটা আমার কাছে খুবই ভালো লেগেছিল।

 10 months ago 

জন্মদিনের শুভেচ্ছা রইল ভাই। আপনার ফ্যামিলির সবাই আপনাকে উইশ করেছিল এটা জানে খুব ভালো লেগেছে। তারা তো দেখছি আপনার জন্মদিনের কারণে বেশ ভালোই আয়োজন করেছিল। আপনার জন্মদিনের কারণে আপনার অর্ধাঙ্গিনী আপনাকে একটা ফুলের তোড়া দিয়েছিল এটা জেনে ভালো লাগলো। আর আপনার মেয়েও দেখছি খুবই সুন্দর একটা গিফট দিয়েছিল আপনাকে। আপনাদের দিনগুলো যেন সব সময় এরকম ভাবেই কাটে এটাই দোয়া করি।

ভাই আমার অর্ধাঙ্গিনির দেয়া ফুলের তোরা ও আমার মেয়ের গিফট পেয়ে সত্যিই আমার কাছে খুবই ভালো লেগেছিল। সেই সাথে জন্মদিনের সারপ্রাইজ পেয়ে খুবই অবাক হয়ে গিয়েছিলাম। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59696.15
ETH 2618.35
USDT 1.00
SBD 2.41