গান : চিরদিনই তুমি যে আমার || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
"আজ মঙ্গলবার - ০৪ঠা, শ্রাবণ - ১৪২৯ বঙ্গাব্দ, ১৯,জুলাই - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের অনেক পুরনো দিনের একটি ছায়াছবির গান গেয়ে উপস্থাপন করব। বেশ কিছুদিন পরে আজকে আমি আপনাদের মাঝে গান নিয়ে হাজির হলাম কারণ বেশ কিছুদিন থেকেই আমি আমার গলার সমস্যায় ভুগছিলাম। কেন জানি হঠাৎ করেই আমার গলা ভেঙ্গে যেত। আর ভাঙ্গা গলায় তো সুর ওঠেনা, যেমন ওঠে না বর্ষাকালের ভরা নদীর সৌন্দর্যের মতো। পরে আমি রংপুর বিভাগে গিয়েছিলাম একজন নাক, কান, ও গলা রোগ বিশেষজ্ঞ, ডাক্তারের কাছে। তাই আমি এখনো ডাক্তারের চিকিৎসাধীন আছি।

তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে যে গানটি পরিবেশন করব, বাংলা ছায়াছবির গান : চিরদিনই তুমি যে আমার। ছায়াছবির নাম - আমার সঙ্গী। মূল গায়ক - কিশোর কুমার। তাহলে বন্ধুরা চলুন দেরি না করে দেখে নেয়া যাক আমার গাওয়া গানটি।

গানের কিছু তথ্য

ছায়াছবির নাম - আমার সঙ্গী
মূল গায়ক - কিশোর কুমার
মিউজিক কম্পোজার - বাপ্পি লাহিড়ী
লিরিক্স - পুলক বন্দ্যোপাধ্যায়

গানের কথা

চিরদিনই তুমি যে আমার
যুগে যুগে আমি তোমারই
চিরদিনই তুমি যে আমার
যুগে যুগে আমি তোমারই
আমি আছি সেই যে তোমার
তুমি আছো সেই আমারই
সঙ্গী, সঙ্গী
আমরা অমর সঙ্গী
এতো কাছে রয়েছো তুমি
আরও কাছে তোমাকে যে চাই
তুমি ছাড়া এমন আপন
আমার যে আর কেউ নাই
এতো কাছে রয়েছো তুমি
আরও কাছে তোমাকে যে চাই
তুমি ছাড়া এমন আপন
আমার যে আর কেউ নাই
আমি কি গো তোমাকে ছেড়ে
একা একা থাকতে পারি?
সঙ্গী, সঙ্গী
আমরা অমর সঙ্গী
এ জীবন ফুরিয়ে যেদিন
পাবো এক নতুন জীবন
সেদিনও হবে একাকার
দু'জনার এই দু'টি মন
এ জীবন ফুরিয়ে যেদিন
পাবো এক নতুন জীবন
সেদিনও হবে একাকার
দু'জনার এই দু'টি মন
হৃদয়ের সব কবিতা
ঝরে পড়ে ছন্দকারে
চিরদিনই তুমি যে আমার
যুগে যুগে আমি তোমারই
আমি আছি সেই যে তোমার
তুমি আছো সেই আমারই
সঙ্গী, সঙ্গী
আমরা অমর সঙ্গী

আশা করি আমার পুরনো দিনের একটি গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif
2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

কিশোর কুমারের কন্ঠে গাওয়া এই গানটি আমার খুবই প্রিয় একটি গান ভাইয়া । আমি মাঝে মাঝে এই গানটি শুনে থাকি । আপনার কন্ঠে গানটি শুনতে পেরে খুবই ভালো লাগলো । আপনি খুব সুন্দর করে গানটি কভার করেছেন ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আমার গলায় কি যেন সমস্যা হয়েছে যার কারণে বারংবার গলা ভেঙে যায়। তাই ডাক্তারের চিকিৎসাধীন আছি। এই গলায় গাওয়া গানটি ভালো লেগেছে এজন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

চিরদিনই তুমি যে আমার এই গানটি আমার প্রিয় একটি গান। চমৎকার ভাবে গানটি গেয়েছেন মিতা। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

মিতা এই গানটি আমার কাছে খুবই প্রিয়। আর তাই আপনাদের মাঝে গেয়ে শোনানোর চেষ্টা করেছি মাত্র। ধন্যবাদ

 2 years ago 

চির দিনই তুমি যে আমার গানটি আমার খুব পছন্দের। এখনো মাঝে মাঝে সময় পেলে গানটি শুনি। আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। এত চমৎকারভাবে মিষ্টি কন্ঠে আমাদের মাঝে গানটি পরিবেশন করার জন্য আপনাকে অন্তর অন্তর থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাই আমার গাওয়া গানটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। ধন্যবাদ

 2 years ago 

আপনার এই গানটি আমি বেশিরভাগ সময় শুনে থাকি। আমার কাছে ভীষণ ভালো লাগে আমার খুবই প্রিয় গান। যখনই সময় পাই তখনই এই গানটি শুনি। আপনার কন্ঠে গাওয়ায় আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। এত সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করে শোনানোর জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আমার গাওয়া গানটি আপনার কাছে ভালো লেগেছে এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চিরদিনই তুমি যে আমার এই গানটি আমার খুবই প্রিয়। আজকে আপনার কন্ঠে এই গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগছে। ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া এতো সুন্দর ভাবে আমার প্রিয় গানটি কাভার করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

আপনার কন্ঠে গান শুনতে আমার খুবই ভালো লাগে আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করে থাকেন। আপনি আজকে যেই গান কভার করেছেন সেটা আমার অনেক প্রিয় একটি গান শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই,খুব সুন্দর মন্তব্য করেছেন যা পড়ে আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমি আগামীতে আরও নতুন নতুন গান গাওয়ার জন্য অনুপ্রাণিত হলাম। ধন্যবাদ

 2 years ago 

গানটি আমার অসম্ভব একটি প্রিয় গান। গানটি এত শুনি যে কখনো ক্লান্ত হয়ে যায় না। মোটামুটি ভালই লাগলো। আপনার কন্ঠে গানটি শুনে আজকে মোটামুটি ভালো লাগলো ।ইনশাআল্লাহ চেষ্টা করেন আরও ভালো গাইতে পারবেন।

 2 years ago 

ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কন্ঠে গানগুলো বরাবরি আমার কাছে খুবই ভালো লাগে ।।এই গানটি খুবই জনপ্রিয় ।আমি আগে এই গানটি অনেক শুনেছি ।।তবে এখন আর তেমন শোনা হয় না ।।ধন্যবাদ গান কাভার করার জন্য।।

 2 years ago 

ভাই আমার গাওয়া গান আপনার কাছে ভালো লাগে জেনে খুবই খুশি হলাম। অনেক সুন্দর মন্তব্য করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67659.31
ETH 3802.76
USDT 1.00
SBD 3.75