গান: পাথরে লেখা নাম || ১০%বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

"আজ মঙ্গলবার - ০৮ই,ভাদ্র - ১৪২৯ বঙ্গাব্দ ২৩,আগস্ট - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি পুরনো দিনের একটি জনপ্রিয় গান পরিবেশন করব। এই অ্যালবামটির প্রায় প্রতিটি গানই অনেক জনপ্রিয় ছিল। আমি একজন গান প্রেমিক লোক। গান গাইতে ও গান শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। গান ভালবাসেনা এরকম লোক বোধহয় খুবই কম আছে। আজকে আমি যে গানটি পরিবেশন করব তা হচ্ছে, গান: পাথরে লেখা নাম, শিল্পী: আসিফ আকবর, অ্যালবাম: ও প্রিয়া তুমি কোথায়। তাহলে বন্ধুরা, চলুন দেরি না করে গানটি শোনা যাক।

গানের কিছু তথ্য

গান: পাথরে লেখা নাম
গায়ক: আসিফ আকবর
অ্যালবাম: ও পিয়া তুমি কোথায়

গানের কথা

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে ও ও

মুছবে না কোনদিন হৃদয়ে লেখা নাম

ভালোবাসি আমি যারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে ও ও

পাহাড়ের কান্না ঝর্ণা হয়ে

সাগরের সাথে মিশে রয়

হৃদয়ের কান্না কেউ তো দেখে না

যতনে গড়া মন হারিয়েছে কখন

গুপ্তচোরা বালুচরে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে ও ও

আকাশের জমানো কত না কষ্ট

বৃষ্টি হয়ে ঝরে মাটিতে

অচেনা ঝড় এসে করেছে নষ্ট

ভেঙ্গেছে এ মন আঘাতে

বিরহের শয্যায় পরে আছি আমি

নিঃস্ব হলাম চিরতরে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে ও ও

মুছবে না কোনদিন হৃদয়ে লেখা নাম

ভালবাসি আমি যারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে ও ও

মুছবে না কোনদিন হৃদয়ে লেখা নাম

ভালোবাসি আমি যারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে

পাথরে লেখা নাম হয়তো মুছে যেতে পারে ও ও

আশা করি আমার গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif
2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

ভাইয়া পাথরে লেখা নাম গানটি শুনে অনেক ভাল লাগলো।এই গানটি অনেক পুরাতন হলে ও যত শুনি তত ভাল লাগে।ধন্যবাদ ভাইয়া সুন্দর একরি গান উপহার দয়ার জন্য।

 2 years ago 

আপু আমার কাছেও এই গানটি খুবই ভালো লাগে। আমার গাওয়া গানটি আপনার কাছে ভাল লেগেছে এজন্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই জনপ্রিয় একটি গান ব্যবহার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আসিফের এই গান আমার কাছে খুবই ভালো লাগে আমি মাঝে মাঝেই একাকী সময়ে এই গান শুনে থাকি ।আপনার কন্ঠ শুনে খুবই ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ভাই, আমার গানটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

আহা ভাই আজকে আসিফের গানের কথা বলতে না বলতেই ঠিক তার গানই উপহার দিয়ে দিলেন! চরম একটা উপহার ছিল সত্যি। এই অ্যালবামের প্রতিটা গানই অসম্ভব ভালো লাগতো। অনেকদিন পর গানটা শুনলাম। সত্যিই বেশ ভালো গেয়েছেন। অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

আসিফের এই অ্যালবামের প্রতিটি গানই আমার খুবই ভালো লেগেছিল। আর তাই গানটি আপনাদের মাঝে গেয়েছি। আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

এই গানটা এক সময় অনেক শুনেছি ।।এখনো মাঝে মাঝে সোনা হয় ।।খুবই পছন্দের গান এটি।। আপনার কন্ঠে খুবই মানিয়েছে ।।এভাবে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আমিও এই গানটি অনেকবার শুনেছি। যত শুনি তত ভালো লাগে। আর ভালো লাগা গানটি আপনাদের মাঝে গাওয়ার চেষ্টা করেছি। ধন্যবাদ।

 2 years ago 

পাথরে লেখা নাম গানটি আমি অনেক শুনেছি আমার পছন্দের তালিকায় এই গানটি একটি। খুব সুন্দর ভাবে আপনি গানটি গেয়েছেন সত্যিই অসাধারণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পছন্দের গান গাইতে পেরে আমার কাছে খুবই ভালো লাগছে। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসিফ আকবর এর গাওয়া পাথরের লেখা নাম একদিন মুছে যেতে পারে গানটি খুবই চমৎকারভাবে কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কভার করা গানটি আমি পুরোটা শুনলাম খুবই চমৎকারভাবে গানটি আপনি আমাদের মাঝে শেয়ার করতে সক্ষম হয়েছেন। আমি চাইবো পরবর্তী সময়েও আপনি এমন চমৎকার চমৎকার গান কভার করে আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 years ago 

ভাই আমার গাওয়া গানটি শুনে আপনি খুবই সুন্দর মন্তব্য করেছেন যা পড়ে আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই আমার গাওয়া গানটি শুনে আপনি খুবই সুন্দর মন্তব্য করেছেন যা পড়ে আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার গান অনেকবার শুনেছি আপনার গান শুনতে খুবই ভালো লাগে। আগে এই গানগুলো প্রায় শুনতাম আসিফ আকবরের এই গানগুলো শুনতে সত্যি খুব ভালো লাগতো। আপনি গানটি সত্যি খুব সুন্দর করে কভার করেছেন আপনার কন্ঠে বেশ ভালই মানিয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপু, আসিফের গান গুলো সত্যিই অনেক অনেক ভালো লাগে। সেই সাথে আমার গাওয়া গানটি ও আপনার কাছে ভালো লেগেছে জেনে আনন্দিত হলাম। ধন্যবাদ

 2 years ago 

পুনরায় আপনার কন্ঠে আবারো গান শুনতে পেলে আমার খুবই ভালো লাগলো। খুব সুন্দর ভাবে আপনার কন্ঠে গানগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ। দোয়া করি যেন আপনার কন্ঠ আবারও ঠিক হয়ে যায় এবং আমাদের অনেক গান উপহার দিতে পারেন।

 2 years ago 

ভাই আমার গলার সমস্যা আগের চেয়ে অনেক ইম্প্রুভ হয়েছে। আর তাই মাঝে মাঝে গান গাওয়ার চেষ্টা করছি। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41