২০ স্টিম পাওয়ার আপ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
"আজ শনিবার - ২১শে জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ, ০৪জুন - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

55bc17e6-d90e-4b1b-accc-5bcae61442cf.jpeg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। প্রতি সপ্তাহের মত এ সপ্তাহেরও প্রথম দিন আমি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে যাত্রা শুরু করলাম। পাওয়ার আপ করতে আমি খুবই ভালোবাসি। পাওয়ার আপ মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আর নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করে সামনে এগিয়ে চলতে পারলে ভবিষ্যতে আমি সাফল্যের স্বর্ণ শিখরে আরোহণ করতে পারব। আর তাই আমি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করে চলেছি।

যত পাওয়ার ততো সক্ষমতা। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প কোনো পথ নেই। আমার বাংলা ব্লগ পরিবারের অনেককেই দেখেছি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে অনেক অনেক পাওয়ার এর মালিক হয়ে গেছেন। আর তাদের দেখে আমি নিজেও উদ্বুদ্ধ হয়েছি অনেক অনেক পাওয়ার এর মালিক হব। তাই আমার জন্য সকলেই দোয়া প্রার্থনা করবেন আমি যেন, পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারে।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তার প্রতিটি ধাপ সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। তাহলে বন্ধুরা চলুন দেখে আসা যাক আমার পাওয়ার আপ এর ধাপগুলো থেকে।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs24mYbuhF29nqTWij5u9mvjBLLVSWcVkJp3dG8uQEfz4F8L9CPSAoCr8Lq2mNQ...7j8q5evqdze4Rc2E6gijJy7eYJ28fLKKVGXdq7UhHVafg5Q9bg3tabiXBwPRMu7LsPYeuHXtxPLw9kvci5U2oreDwcvQ1kQks6WTWw6EZNgfhUxJrPTq12Ysx2.png

" ধাপ : ১ "

IMG_20220603_214200.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ৩২৭.৮৯৮ STEEM এবং স্টিম পাওয়ার ছিল ৮০১.৯৬৪ STEEM

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs24mYbuhF29nqTWij5u9mvjBLLVSWcVkJp3dG8uQEfz4F8L9CPSAoCr8Lq2mNQ...7j8q5evqdze4Rc2E6gijJy7eYJ28fLKKVGXdq7UhHVafg5Q9bg3tabiXBwPRMu7LsPYeuHXtxPLw9kvci5U2oreDwcvQ1kQks6WTWw6EZNgfhUxJrPTq12Ysx2.png

" ধাপ : ২ "

IMG_20220603_214049.jpg

এবার POWER UP এ ক্লিক করব।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs24mYbuhF29nqTWij5u9mvjBLLVSWcVkJp3dG8uQEfz4F8L9CPSAoCr8Lq2mNQ...7j8q5evqdze4Rc2E6gijJy7eYJ28fLKKVGXdq7UhHVafg5Q9bg3tabiXBwPRMu7LsPYeuHXtxPLw9kvci5U2oreDwcvQ1kQks6WTWw6EZNgfhUxJrPTq12Ysx2.png

" ধাপ : ৩ "

IMG_20220603_214011.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার Amount উল্লেখ করে POWER UP এ ক্লিক করতে হবে।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs24mYbuhF29nqTWij5u9mvjBLLVSWcVkJp3dG8uQEfz4F8L9CPSAoCr8Lq2mNQ...7j8q5evqdze4Rc2E6gijJy7eYJ28fLKKVGXdq7UhHVafg5Q9bg3tabiXBwPRMu7LsPYeuHXtxPLw9kvci5U2oreDwcvQ1kQks6WTWw6EZNgfhUxJrPTq12Ysx2.png

" ধাপ : ৪ "

IMG_20220603_213918.jpg

এবার OK তে ক্লিক করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs24mYbuhF29nqTWij5u9mvjBLLVSWcVkJp3dG8uQEfz4F8L9CPSAoCr8Lq2mNQ...7j8q5evqdze4Rc2E6gijJy7eYJ28fLKKVGXdq7UhHVafg5Q9bg3tabiXBwPRMu7LsPYeuHXtxPLw9kvci5U2oreDwcvQ1kQks6WTWw6EZNgfhUxJrPTq12Ysx2.png

" ধাপ : ৫ "

IMG_20220603_213820.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ হয় ৩০৭.৮৯৮ STEEM এবং স্টিম পাওয়ার হয় ৮২১.৯৬৪ STEEM

আমার বাংলা ব্লগ এর প্রিয় ভাই ও বোনেরা, এই ছিল আজকে আমার পাওয়ার আপ করার ধাপ গুলো, যা আপনাদের মাঝে খুব সুন্দর ভাবে উপস্থাপন করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবেই প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs24mYbuhF29nqTWij5u9mvjBLLVSWcVkJp3dG8uQEfz4F8L9CPSAoCr8Lq2mNQ...7j8q5evqdze4Rc2E6gijJy7eYJ28fLKKVGXdq7UhHVafg5Q9bg3tabiXBwPRMu7LsPYeuHXtxPLw9kvci5U2oreDwcvQ1kQks6WTWw6EZNgfhUxJrPTq12Ysx2.png

আশা করি আমার পাওয়ার আপ এর পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। সেই সাথে সকলকে উৎসাহিত করি পরিণত হওয়ার বৃদ্ধি করার জন্য ।আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো ,শুভেচ্ছা রইলো আপনার প্রতি।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। আপনিও আমার মত পাওয়ার আপ ভালোবাসেন এবং অন্যকে উৎসাহিত করেন শুনে অনেক অনেক ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। মিতা আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন। অভিনন্দন আপনাকে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ মিতা আপনার সুন্দর মন্তব্যের জন্য। দোয়া করবেন এভাবেই যেন পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

পাওয়ার আপ করা সত্যি খুবই ভাল। আমরা সালেই পাওয়ার কে ভালোবাসি, তোমার পাওয়ার আপ করার পোস্ট দেখে ভালো লাগলো। এভানেই এগিগে চলো। শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাগ্নে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। পাওয়ার আপ আমারও অনেক অনেক ভালো লাগে। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের প্রতিটি ইউজারের উচিত প্রতি সপ্তাহেই কিছুনা কিছু পাওয়ার আপ করা। কারণ আমরা সবাই জানি পাওয়ার আপের মাধ্যমেই আমাদের একাউন্ট এর ভ্যালু বাড়তে থাকে। আপনার ২০ স্টিম পাওয়ার আপ সফল হোক। শুভকামনা রঈলো ভাই।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য। একদম সঠিক কথা বলেছেন। আসলেই আমাদের সবার জানা আছে পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের একাউন্ট এর ভ্যালু বাড়তে থাকে। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমরা নিজেদের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করি আর তাই আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার ক্ষমতা বাড়িয়ে তুলেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। সত্যিই বলেছেন আমি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার ক্ষমতা বাড়িয়ে তুলেছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি ভাইয়া, পাওয়ার আপ এর ধারাবাহিকতা চালু রাখলে আপনিও একদিন অনেক পরিমাণ পাওয়ার আপ এর মালিক হয়ে যাবেন, আর আমাদের সকলেরই পাওয়ার আপ করা খুবই জরুরী, যাইহোক আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। দোয়া করবেন আমি অবশ্যই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখব এবং একদিন অনেক পরিমাণ পাওয়ার আপ এর মালিক হব। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি আসলে একদম ঠিক বলেছেন এই প্লাটফর্মে যদি দীর্ঘমেয়াদি কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ গুরুত্ব রয়েছে অনেক বেশি। আপনি আজকে পাওয়ার আপ করেছেন এটা দেখে খুব ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য আশা করি আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখবেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য। জি ভাই আপনার যেমন ভালো লেগেছে আমারও পাওয়ার আপ করতে অনেক ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কেননা আমরা দীর্ঘমেয়াদি পরিকল্পনা এস্টিমেট প্লাটফর্মে কাজ করতে চাই শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য। যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন, এই বিশ্বাস রেখে আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছি। শুভকামনা রইল আপনার জন্য।

স্টিমিট এ কাজ করতে হলে পাওয়ার বাড়ানোর কোন বিকল্প নাই ।নিজের শক্তিতে হন বলিয়ান ।এগিয়ে যান।

 2 years ago 

অনেক ধন্যবাদ বড় ভাই আমাকে এভাবে উৎসাহ দেয়ার জন্য। একদম সঠিক কথা বলেছেন আপনি। আসলেই কোনো বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।

যতটুকু বুঝেছিলাম তাই লিখেছিলাম।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68625.09
ETH 3746.53
USDT 1.00
SBD 3.76