আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ প্রতিযোগিতা-০৪)"লাজুক শিয়ালের জন্য ১০ শতাংশ বরাদ্দ "

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রিয়,
@amarbanglablog বাসী
আপনারা সবাই কেমন আছেন? আমি ভালো আছি। আশাকরি আপনারাও বেশ ভালই আছেন। আমাদের সবার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ এ আমরা নিয়মিত লেখালেখি করি। শুধু লেখালেখি করলাম এবং লেখার থেকে প্রাপ্ত রিওয়ার্ড উঠিয়ে নিয়ে গেলাম। তা কখনোই কাম্য নয়। আমাদের প্রত্যেকের উচিত প্রাপ্ত রিওয়ার্ড এর শতভাগ উঠিয়ে না নিয়ে নিয়ম অনুযায়ী প্রতি সপ্তাহে কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করা। পাওয়ার আপ এর ফলে শুধুমাত্র কমিউনিটির জন্যই কার্যকর নয়, এতে করে আমাদেরও উপকার হয়। নিয়মিত পাওয়ার আপ করার ফলে কমিউনিটি থেকে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পায়। অতীতে আমি তেমন একটা পাওয়ার আপ না করলেও,এই বিষয়ের গুরুত্ব অনুধাবন করতে পেরে এখন আমি নিয়মিত পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণ করব। কমিউনিটি তে কাজ করার শুরু থেকে এ সপ্তাহেই ২য় বার পাওয়ার আপ করছি।

আমার ৩৪.১৫৮ স্টিম পাওয়ার আপ করার ধাপগুলো নিচে উল্লেখ করা হলো:

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেট এর ছবির স্ক্রিনশট:

IMG_20211202_143006.jpg

পাওয়ার আপ সম্পন্ন করার সময় আমার ওয়ালেট এর ছবির স্ক্রিনশট:

IMG_20211202_143108.jpg

IMG_20211202_143422.jpg

পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করার পর আমার ওয়ালেট এর ছবির স্ক্রিনশট:

IMG_20211202_143346.jpg

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি কে বৃদ্ধি করা এটা অনেক ভালো একটা উদ্যেগ। আপনার জন্য শুভ কামমা এভাবেই এগিয়ে যান।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ করে খুব ভালো একটি কাজ করেছেন আপনি। আপনি আপনার শক্তি বৃদ্ধি করতেছেন। এভাবে সব সময় যদি পাওয়ার আপ করতে থাকেন , তাহলে অনেকদূর যেতে পারবেন। এই প্লাটফর্মে ভালো কিছু করতে পারবেন আপনি।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার উজ্জ্বল ভবিষ্যতের জন্য আপনার স্টিম পাওয়ার বাড়ানো চালিয়ে যান, এটি একটি খুব ভাল জিনিস যা আপনি স্টিমিটে করেন।

 3 years ago 

সুন্দর মন্তব্য করেছেন, ধন্যবাদ।

 3 years ago 

আজকে দেখি আপনিও আমার মত পাওয়ার আপ করেছেন।আর আপনার পাওয়ার আপ করার বিষয়টিও খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমরা পাওয়ার আপ করাকে ভালোবাসি। শুভকামনা রইল আপনার জন্য।
#welovepowerups

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

একাউন্টঃ @mahamuddipu
পাওয়ার বৃদ্ধিঃ = 17.9487%

 3 years ago 

পাওয়ার আপ এর শতকরা হার নির্ণয় করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

বাহ,নিজের পাওয়ার আপের বিকল্প নেই ।খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপ করা দেখে।ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনার জন্য শুভকামনা রইল আপু।

ভাইয়া আপনি দারূন ভাবে এগিয়ে যাচ্ছেন, পাওয়ার আপ করা মানে আইডির সক্ষমতা বাড়ানো, আপনি সুমন ভাইয়ের দেয়ার টারগেট ডিসেম্বর এর উদ্দেশ্য আগাচ্ছেন, আপনার জন্য শুভকামনা

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68373.55
ETH 2650.22
USDT 1.00
SBD 2.71