স্ট্রীটফুড রিভিউ ||10% beneficiary for shy-fox||

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211115_170314.jpg
লোকেশন

IMG_20211115_174236.jpg

লোকেশন

প্রতিনিয়ত আমরা বিভিন্ন স্থানে চলাফেরা করি। ব্যক্তিগতভাবে আমি বিভিন্ন স্থানে চলাফেরা করতে এবং নানান ধরনের মুখরোচক খাবার খেতে পছন্দ করি।চলাফেরা করা কালীন সময়ে আমরা রাস্তার বিভিন্ন ধরনের খাবার দেখতে পাই। খাবারগুলো অস্বাস্থ্যকর হওয়া সত্ত্বেও, আমরা মাঝে মাঝে সেগুলো খেয়ে থাকি।কারণ রাস্তায় দেখতে পাওয়া এই খাবারগুলো মুখরোচক হয়। খাবারগুলো দেখলে জিভে জল চলে আসে। স্ট্রিটফুডেরএই খাবারের দোকানগুলো অস্থায়ী হয়।

IMG_20211115_171814.jpg
লোকেশন

IMG_20211115_174221.jpg
লোকেশন

সচরাচর আমি বিভিন্ন ধরনের রেস্টুরেন্ট এ খাবার খেতে যাই।শহরাঞ্চলে যেমন বাড়ি গাড়ি ওয়ালা কোটিপতি লোকজনের নেই অভাব,তেমনি জীবন সংগ্রামে টিকে থাকতে সংগ্রামে টিকে থাকার জন্য স্বল্পআয়ের মানুষজনেরও সংখ্যাও কম নয়।জীবন সংগ্রামে টিকে থাকার জন্য এসব স্বল্পআয়ের মানুষজন স্ট্রীট ফুড এর দোকান দিয়ে থাকে।

IMG_20211115_174303.jpg

লোকেশন

IMG_20211115_175239.jpg

লোকেশন

সাধারণত বন্ধু বান্ধবদের সাথে বাহিরে ঘুরতে যেতে বেশি আমি স্বচ্ছন্দবোধ করি। গতকালও তার ব্যতিক্রম ছিল না। আমি সহ আমরা তিনজন মিলে কোন পরিকল্পনা ছাড়াই চলে গেলাম স্ট্রীট ফুড খেতে। আমরা বন্ধুরা মিলে বনানীতে ঘুরতে যাই। সেউজগাড়ী থেকে প্রথমে মেস থেকে একটি রিকশা নিয়ে আমি এবং আমার একজন বন্ধু মিলে চলে যাই কলোনিতে। এরপর সেখান থেকে আর একজন বন্ধুকে নিয়ে আমরা হেঁটে হেঁটে বনানীর উদ্দেশ্যে রওনা হই। বনানীতে গিয়ে আমরা প্রথমে রাস্তার পাশে একটি হালিমের দোকানে যাই। বগুড়া শহরের অনেক জায়গায় স্ট্রীট ফুড এর দোকান থাকলেও হালিমের দোকানের হালিম খুব উন্নতমানের। এজন্যই এখানে আসা। সেখানে গিয়ে আমরা তিনজন তিনটা হালিম অর্ডার করি।এরপর অর্ডার করা হালিম আমাদের সামনে দেয়া হলে আমরা খেতে শুরু করলাম। হালিম খেতে খুব সুস্বাদু ছিল। অন্যান্য স্ট্রীট ফুডের দোকানের হালিমের তুলনায় এই হালিমে মাংসের পরিমাণও বেশি ছিল। আবার দামেও খুব সস্তা। বাটি প্রতি হালিম এর দাম মাত্র ৩০ টাকা। কিন্তু বিক্রি বেশি হওয়ার কারণে লাভ বেশি হয়। শুধু যে ওখানে খাওয়ার জন্যই লোকজন ভিড় জমায় তা নয়, ফুডপান্ডার মাধ্যমে ভালোই অর্ডার আসে। এরপর আমরা রাস্তার পাশ থেকে আখের রস এবং সনপাপড়ি খেলাম।

IMG_20211115_174335.jpg
লোকেশন

IMG_20211115_174354.jpg
লোকেশন

খাবার খেয়ে ফিরে আসতে রাত হয়ে গেল। সবমিলে দিনটি বেশ ভালই কেটে গেল। আজ আর নয়। এ পর্যন্ত সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। পরবর্তীতে আবার নতুন কোন কনটেন্ট নিয়ে আপনাদের সামনে হাজির হব।আর আমার আজকের লেখা কেমন লাগলো তা অবশ্যই মন্তব্য করে জানাবেন।

IMG_20211115_175411.jpg
লোকেশন

IMG_20211115_170312.jpg
লোকেশন

Sort:  
 3 years ago 

এত কম দামে উন্নতমানের হালিম পাওয়া যায়!হালিম,সনপাপড়ি এবং আখের রস সবকিছুর ছবিই অনেক সুন্দর ছিল।আপনার বন্ধুদের সাথে কাটানো সুন্দর মূহুর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

স্ট্রিট ফুড রিভিউ খুবই সুন্দর ভাবে ভালো মন্দ দিক গুলো তুলে ধরেছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে ভাই। আপনার প্রতিটি পোস্ট অনেক সুন্দর হয় যা বলে প্রকাশ করা সম্ভব না। দোয়া এবং শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

স্ট্রিটফুড গুলো আসলেই অনেক মজাদার হয়। এটি অস্বাস্থ্যকর বলেই মনে হয় মজাটা বেশি হয়। যাইহোক আমার কাছে খুবই ভালো লাগে স্ট্রিটফুড গুলো খেতে। কিন্তু আমার হাজব্যান্ড অপছন্দ করে। এজন্য ওর সাথে বের হলে তেমন একটা খাওয়া হয়না। আপনার হালিমদটি দেখে মনে হচ্ছে যে খুবই মজার ছিল। আপনি খুবই সুন্দর একটি সময় কাটিয়েছেন আপনার বন্ধুদের সাথে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

ভাইয়া অনেক সুন্দর স্টীট ফুট রিভিউ করেছেন আপনি। সত্যি ভাইয়া বন্ধুদের সাথে কাটানো সময় সত্যিই অনেক ভালো ও স্বাচ্ছন্দ্যবোধ। আপনি অনেক ভালো সময় কাটিয়েছেন তা দেখেই বোঝা যাচ্ছে। এভাবেই আগামীদিনের দিনগুলো কাটিয়ে যান এই প্রত্যাশাই করি। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

বাইরের খাবার আমার কাছে খুবই ভালো লাগে রাস্তায় বের হলেই আমি কোন কোন খাবার খেয়ে থাকি ।আমি এবং আমার হাজব্যান্ড আমরা দুজনই স্ট্রিটফুড খুব পছন্দ করি। আমরা যদি কোথাও যায় জার্নি করে যাওয়ার পথে রাস্তায় যে ধরনের খাবারই দেখি আমরা খেয়ে থাকি খুবই ভালো লাগে আমার কাছে ।আপনি খুব সুন্দর ভাবে আপনার স্ট্রিটফুড রিভিউটা দিয়েছেন ।আপনার প্রত্যেকটা খাবার অনেক লোভনীয় ছিল। খুব সুন্দর একটি মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। শুভেচ্ছা রইল।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

যখন কোন বিষয় নিয়ে পোষ্ট করবেন তখন চেষ্টা করবেন ঐ বিষয়ের ভিতরে যেটা আকর্ষণীয় ছবি সেটা প্রথমে ব্যবহার করতে। কারণ আপনার ওই ছবিটাই প্রথমে মানুষের চোখে পড়বে। সেই ছবি দেখেই সবাই আপনার পোস্ট ভিজিট করবে। আপনার পোষ্টের মান আস্তে আস্তে উন্নত হচ্ছে। এরপর থেকে চেষ্টা করবেন ক্যামেরা ডিটেইলস পোস্টে দিতে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49