ব্ল্যাকস দাদার জন্মদিনের কেক অঙ্কন করলাম💗😱||১০% shy-fox 🦊🦊 by mahamuddipu

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ কমউনিটি শুরু থেকে বিনোদন, অর্থনৈতিক সাপোর্ট থেকে শুরু করে যাবতীয় সকল ক্ষেত্রে আমাদের পাশে রয়েছেন। প্রতিনিয়ত আমাদের কোয়ালিটিফুল কনটেন্টগুলোতে ভোট দেয়ার মাধ্যমে আমাদের লেখালেখির উৎসাহ বাড়িয়ে তুলছে। এই কমিউনিটির প্রতি আমরা পূর্বেও কৃতজ্ঞ ছিলাম এবং ভবিষ্যতেও কৃতজ্ঞ থাকবো। এই কমিউনিটি চালু করার পেছনে সবচেয়ে বেশি অবদান যাদের রয়েছে তাদের মধ্যে অন্যতম হলেন ফ্যান্টম দাদা এবং ব্ল্যাকস দাদা। তাদের অবদান কখনো ভুলবার নয়। আজকে @blacks জন্মদিন উপলক্ষে আমি একটি কেকের চিত্রাংকন করেছি। চিত্রটি এখন আমি আপনাদের সঙ্গে শেয়ার করব।

আমার সমগ্র পোস্টের বিষয়বস্তু:

IMG_20220412_214048.jpg

image.png

প্রয়োজনীয় উপকরণ:

received_300301675614538.jpeg

image.png


ক্রমিক নংউপকরণ
১.ড্রয়িং খাতা।
২.পেন্সিল।
৩.রাবার।
৪.কাঁটার।
৫.স্কেল।

প্রথম ধাপ:

received_1594819470889880.jpeg

image.png

  • প্রথমে সমান্তরাল করে দুইটি রেখা অংকন করে নিয়েছিলাম।

দ্বিতীয় ধাপ:

received_303117488636007.jpeg

image.png

  • এ পর্যায়ে রেখা দুটির উপর আরও একটি রেখা আঁকি এবং তার দুই প্রান্তকে হালকা গোলাকৃতি করে সমান্তরাল রেখা দুটির সাথে মিল করে নিয়েছিলাম।

তৃতীয় ধাপ:

received_388981629501101.jpeg

image.png

  • এ পর্যায়ে অংকিত চিত্রের একটি হালকা অর্ধবৃও অংকন করি।

চতুর্থ ধাপ:

received_516650673407774.jpegreceived_940440073318875.jpeg

image.png

  • এ ধাপে অর্ধবৃওকার রেখার নিচ বরাবর পূর্বের ন্যায় আরও দুইটি সমান্তরাল রেখা আঁকি এবং নিচের ফাঁকা অংশ হালকা গোলাকার রেখা টেনে ভরাট করে দেই।.

পঞ্চম ধাপ:

received_999350257361143.jpeg

image.png

  • এই পর্যায়ে অংকিত কেক আকৃতির চিত্রের উপর ঢেউ এর মতো করে নকশা এঁকেছিলাম।

ষষ্ঠ ধাপ:

received_556748425685386.jpeg

image.png

  • এ পর্যায়ে নকশার ভেতরের অংশগুলোকে পেন্সিল দিয়ে গাঢ় করে নিয়েছিলাম।

সপ্তম ধাপ:

received_516909596592224.jpeg

image.png

  • এ পর্যায়ে অংকিত কেক আকৃতির চিত্রের উপর ৩টি মোমবাতি অংকন করি।

অষ্টম ধাপ:

received_964219430891600.jpeg

image.png

  • এ পর্যায়ে মোমবাতির নকশাগুলোকে পেন্সিল দিয়ে গাঢ় করে নিয়েছিলাম।

নবম ধাপ:

received_1124162401701881.jpeg

image.png

  • এ পর্যায়ে অংকিত চিত্রের নিচে আমার স্টিমিট আইডির নাম লিখি।

image.png

এবং ফাইনালি আমার জন্মদিনের কেক আকা কমপ্লিট, কেমন হয়েছে কমেন্ট করে জানান আশা করি সবার ভালো লাগবে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট এবং আপভোট দিবেন। 💗সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ 💗💗💗

image.png

ধন্যবাদ সবাইকে।

@mahamuddipu

Photography@mahamuddipu
DeviceVivo Y19
LocationLink

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

received_2603299033249755.jpeg

আমি মাহমুদ দিপু। আমি বাংলাদেশের ঢাকা জেলায় অবস্থান করছি।আমি পেশায় একজন ছাত্র। বিজ্ঞান বিভাগের ছাত্র হলেও লেখালেখি করতে আমার খুব ভালো লাগে। বিভিন্ন স্থানে ঘুরে বেড়ানো এবং বিভিন্ন ধরনের খাবার খাওয়া আমার সখ। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে অনেক ভালোবাসি।
Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর করে আমাদের সকলের প্রিয় blacks দাদার জন্মদিনের কেক আর্ট করেছেন, অনেক দক্ষতার সাথে কাজটি সম্পুর্ন করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

image.png


সুন্দর করে অংকন করার চেষ্টা করি সব সময়। দাদার জন্মদিন উপলক্ষে আরো বেশি সুন্দর ভাবে করার চেষ্টা করেছি। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো প্রিয় ভাই।


image.png

 2 years ago 

দাদা কে জন্মদিনের শুভেচ্ছা জানানোর খুব ভালো একটি উপায় ছিল। দাদার প্রতি আপনার এই ভালোবাসা অটুট থাকুক চিরজীবন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

image.png


শুধু আমার না ভাই, আমি চাই সকলের ভালোবাসা অটুট থাকুক। আপনার জন্যও শুভকামনা রইল ভাই।


image.png

 2 years ago 

ব্লাক দাদার জন্মদিন উপলক্ষে খুব সুন্দর করে কেক এর চিত্র অঙ্কন করেছেন। যেটা আমার কাছে অনেক ভালো লেগেছে ।এই ধরনের নতুন নতুন কিছু দেখলে খুবই ভালো লাগে। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

image.png


কেকের চিত্রটা সবার কাছে ভালো লেগেছে ভাই। দাদার জন্মদিনের স্পেশাল গিফট। মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে।


image.png

 2 years ago 

প্রথমেই আমাদের সকলের প্রিয় blacks দাদাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। দাদার জন্মদিন উপলক্ষে আপনার অংকন করা জন্মদিনের কেক টি খুবই সুন্দর হয়েছে ভাইয়া। ধন্যবাদ।

 2 years ago 

image.png


দাদার জন্মদিন উপলক্ষে আপনিও সুন্দর একটি কনটেন্ট লিখেছিলেন ভাই। আপনার মন্তব্যটি আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।


image.png

 2 years ago 

ছোট দাদার জন্মদিন উপলক্ষে আপনি অসাধারণ একটি কেক এর চিত্র অঙ্কন করেছেন ।।আপনার কেকের চিত্র অংকন দেখে আমার খুব ভালো লাগলো।।
শুভকামনা রইল।।

 2 years ago 

image.png


**চেষ্টা করেছি ভাই, বাকিটা আপনাদের মন্তব্য শুনে অনুপ্রেরণা পাওয়া যায়। আপনার জন্যও শুভকামনা রইল **


image.png

 2 years ago 

প্রথমেই দাদাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন ।দাদা কে জন্মদিনের শুভেচ্ছা জানানোর খুবই সুন্দর একটি আইডিয়া আমার কাছে দারুণ লেগেছে। খুবই চমৎকার একটি জন্মদিনের কেক অংকন করলেন। আপনার অঙ্কিত কেকটি আমার কাছে অসাধারণ সুন্দর মনে হচ্ছে। আর এই সুন্দর কেকটি আপনি কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

image.png


আইডিয়াটা আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম ভাই। সুন্দরভাবেই কেকের চিত্রটি অঙ্কন করার চেষ্টা করেছি। ধন্যবাদ আপনাকে।


image.png

 2 years ago 

প্রথমেই ছোট দাদার জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনি দাদার জন্মদিন উপলক্ষে খুবই সুন্দরভাবে কেক অঙ্কন করেছেন। কেক অংকনের উপস্থাপনা আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

image.png


উপস্থাপনার বিষয়ে প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। চেষ্টা করেছি সবকিছু সুন্দরভাবে সম্পন্ন করার জন্য।


image.png

 2 years ago 

কী চমৎকার হয়েছে। ভাইয়া আপনি সত্যিই অসাধারণ একটি কেক আর্ট করেছেন। জন্মদিনে র এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।ব্লাকস দাদা শুভ জন্মদিন।

 2 years ago 

image.png


আপনার প্রশংসা পূর্ণ এবং অনুপ্রেরণা মূলক মন্তব্য আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।


image.png

 2 years ago 

প্রথমে ব্ল‍্যাকস দাদাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। জন্মদিন মানেই যেন কেক। যাইহোক দাদার জন্মদিনের উপলক্ষে কেকটা দারুণ একেছেন ভাই। কেকটা দেখতে ভালো লাগছে। ভালো একেছেন। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

image.png


কেকের চিত্রটি আপনার ভালো লেগেছে জানতে পেরে আমি খুব খুশি হলাম ভাই। অনেক অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য।


image.png

 2 years ago 

প্রথমে ছোট দাদাকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা। দাদার দীর্ঘ হায়াত কামনা করি। দাদার জন্য আপনি খুব সুন্দর ভাবে একটাই কেক চিত্র অঙ্কন করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

image.png


দাদার মতো এমন ভালো মানুষ যাতে দীর্ঘদিন আমাদের মাঝে বেঁচে থাকেন সেই কামনাই করি। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ ভাই।


image.png

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66843.30
ETH 3094.89
USDT 1.00
SBD 3.67