সুন্দর একটি বিকেল বেলা

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210928_154713.jpg

IMG_20210928_162618.jpg

IMG_20210928_162621.jpg

অনেকদিন হলো বাইরে যাওয়া হয়না। বাইরে যাওয়া হয় না বলতেে,দূরে কোথাও যাওয়া হয়না। সচরাচর বগুড়ার মধ্যেই সময় কাটায়। তাই আজ ভাবলাম বাইরে কোথাও থেকে ঘুরে আসি। আজকে আমার বাইরে যাওয়ার সঙ্গী ছিল আমার ছাত্র শিহাব।

বগুড়ায় আমি এখন আসি মূলত টিউশনির জন্য। নিজের টাকা নিজে ইনকাম করে স্বাবলম্বী হওয়ার ইচ্ছা আমার আগে থেকেই ছিল। যাই হোক আজকে আমি আমার টিউশনির কথা নাই বলি। আজকে আমাদের ঘুরতে যাওয়া নিয়ে লিখবো। আমরা আজকে বিকেলবেলা ঘোরার জন্য বের হয়েছি। আজকে বিকেলের আবহাওয়া অনেক সুন্দর ছিল। সারাদিন আবহাওয়া অনেক গরম থাকলেও বিকেলবেলা ভালোই ঠান্ডা আবহাওয়া ছিল,সামান্য বৃষ্টি হওয়ার কারণে। এই আবহাওয়া ঘোরাঘুরি করার জন্য একদম উপযুক্ত। বগুড়া থেকে দুপচাঁচিয়ার উদ্দেশ্যে রওনা হই। দুপচাঁচিয়া বগুড়ার একটি থানা হলেও ভালো উন্নত মনের শহর। যাই হোক আমরা দুজন প্রথমে অটো নিয়ে বগুড়া চারমাথা বাস স্ট্যান্ড এ চলে গেলাম। তারপর বাসে করে চড়ে দুপচাঁচিয়ার উদ্দেশ্যে রওনা হলাম। করোনা ভাইরাসের প্রকোপ শেষ হয়ে যাওয়ায় এখন লোকজন ভালোই ঘোরাঘুরি করছে। বাসে করে যাওয়ার সময় ভালোই গল্পগুজব করলাম। বগুড়া থেকে দুপচাঁচিয়া যেতে খুব একটা বেশি সময় লাগল না। মাত্র ২০ মিনিটের মধ্যেই আমরা পৌছে গেছিলাম।

দুপচাঁচিয়া শহর অনেক ভালো লাগলো। আজকে আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন হওয়ায় পুরা শহরটি বেশ সুন্দরভাবে সাজিয়েছে। দুপচাঁচিয়া শহর মার্কেট গুলো অনেক উন্নত ধরনের। লোকজনের ঘনবসতি নেই তেমন একটা। বাড়ীঘর গুলো একটি অপরটি থেকে ভালোই দূরে অবস্থিত। একটা রেস্টুরেন্টে গিয়ে খাওয়া দাওয়া করে আবার বগুড়ার উদ্দেশ্যে রওনা হলাম। যাই হোক অনেকদিন পর সুন্দর একটি দিন কাটলো।

IMG-20210928-WA0022.jpg

IMG-20210928-WA0021.jpg

IMG-20210928-WA0016.jpg

Sort:  
 3 years ago 

আসলেই বিকাল বেলায় বৃষ্টি হওয়ার কারণে আবহাওয়া ঠান্ডা ছিল অনেক ভালো ছিল আপনাদের মুহূর্তটি। অনেক ইনজয় করেছেন একসাথে খাওয়া দাওয়া করেছেন বন্ধুর সাথে। আপনার জন্য শুভকামনা রইল এত সুন্দর একটি মুহূর্ত ইনজয় করার জন্য।

অনেক ভালো ছিল আপনাদের মুহূর্তটি। এরকম হাজারো মুহূর্ত আপনি পার করেন এটাই কাম্য। আপনার আনন্দের মুহূর্ত টি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

অনেক সুন্দর ভাবে বিকেল বেলার মুহূর্ত পার করেছেন। আগামীতে যেন এভাবে চলতে পারেন এই প্রার্থনাই করি। ভাইয়া আপনি যদি ডিভাইস ও লোকেশন ব্যবহার করতেন আর অনেক ভাল হতো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59236.61
ETH 2600.94
USDT 1.00
SBD 2.42