মনের বন

তুমি নিত্য এসে খেলা করো সখা আমার বনে
আমি আপন মনে চেয়ে থাকি ঐ দূর গগনে।
সকাল বেলা গেয়ে যাও গান আখিঁ দুটি জল

IMG20210427092020.jpg
ভরে
বিকাল বেলা অশ্রু মুছে চলে যাও বহু দূরে।
আজি সন্ধ্যা বেলা এসো না ফিরে আবার ধরো গান
তার স্মৃতি খানি রাখবো ধরে ভরিবে আমার প্রাণ।
কথার উপর কথা দিয়ে যাও,বাঁধার উপর বাঁধা
শূন্য হৃদয় পড়ে থাকে মোর তালহীন ছন্দ সাধা।
এসো সখা মম রাখো প্রিয়তম অধরা করে মোরে
কাটিবে রজনী বহিবে দিবস এমনো অন্তরে।।

Sort:  
 3 years ago 

ফিরে আসুক আপনার পচ্ছন্দের মানুষ, আপনার কাছে এই কামনাই করি। সুন্দর লিখেছেন।

এটা আমার চাওয়া না,বনের চাওয়া। ধন্যবাদ

 3 years ago 

মনের আকাশে একটা ময়না পাখি, কেউ দেখে না শুধু আমি দেখি । যাইহোক আপনার চাওয়া পরিপূর্ণতা পাক এই কামনাই করি ।

আরেকটু মন দিয়ে বনকে দেখতে হবে।ধন্যবাদ লেখাটি পড়ার জন্য।

 3 years ago 

ভালো কবিতা but দুঃখের

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58951.49
ETH 2505.59
USDT 1.00
SBD 2.48