আত্মসম্মানে আমার প্রথম পরিচিতি - আমার বাংলা ব্লগ

আত্মসম্মানে আমার প্রথম পরিচিতি - আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম

আমি আশা করি আমার ব্লগের সাথে সংশ্লিষ্ট সকল অ্যাডমিন, মডারেটর এবং সদস্যরা ভালো আছেন। আর আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।

প্রথমত, আমি আমার বাংলা ব্লগের সম্মানিত অ্যাডমিন প্যানেলকে ধন্যবাদ জানাতে চাই, যারা অনেক বাঙালির চাহিদা অনুভব করে এমন প্রত্যেকের জন্য একটি ব্লগ খুলেছে। আজ আমি বাংলা ভাষায় আমার পরিচয় প্রকাশ করতে পারি। আমার মাতৃভাষা মালায়লাম।

আজ আমি এই ব্লগে প্রথম আমার পরিচয় দিচ্ছি। তাই স্বাভাবিকভাবেই, আমি একটু উদ্বিগ্ন।

IMG_0500.JPG

আমি শরীফ আলুঙ্গাল। পরিবার, বন্ধুবান্ধব এবং পরিচিত সবাই আমাকে সিরিফ/সেরি বলে ডাকে। আমার বাড়ি এদাভান্নার চেরুমান্নু এলাকায়। গ্রাম ও গ্রাম পঞ্চায়েতও এদাভান্না, আমরা সবাই এদাভান্নার চেরুমান্নু এলাকায় থাকি। আর আমার জন্ম ইদাভান্না শহরে।

IMG20220702115157.jpg

Screenshot_2022-07-05-11-15-22-1.png

আমি স্কুলের নাম: সরকার থেকে SSLC পেয়েছি। মালাপ্পুরম জেলার ইদাভান্নাতে সীথি হাজি মেমোরিয়াল এইচএসএস (স্কুল কোড: 11128 এবং জেলা কোড: 11), এলসিসি কম্পিউটার শিক্ষা কেন্দ্র থেকে কম্পিউটার হার্ডওয়্যার এবং নেটওয়ার্কিং-এ অ্যাডভান্সড ডিপ্লোমা এবং NEST লিমিটেড কালিকট থেকে আধার সুপারভাইজার/অপারেটর। আসুন কম পাস করি।

18019_1.jpg

আমার পেশাগত জীবনে, আমি সেলসম্যান হিসাবে একটি মোবাইলের দোকানে অস্থায়ীভাবে কাজ করি (যেকোন সময় আমার চাকরি হারাতে পারে) মাসিক বেতন মাত্র 3500 টাকা, এখানে ইদাভান্না, মালাপ্পুরম, কেরালা রাজ্যে বেতন খুবই খারাপ।ন্যূনতম বেতন 25000 রুপি জীবনযাপন করার জন্য আমার এখানে এটি দরকা

2021-12-19 (1)-1.jpg

আমি আশা করি আমি আমার সামান্য (প্রায় শূন্য) যোগ্যতা নিয়ে এখানে কিছু ভাল সময় কাটাতে পারব ইনশাআল্লাহ। তাই সম্মানিত এডমিন প্যানেল আমাকে সুযোগ দিলে আমি অবশ্যই সততা ও আমার দক্ষতা নিয়ে এই কমিউনিটিতে কাজ করে যাবো। সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

ব্যক্তিগত জীবনে আমি একজন বন্ধু। তাই যখন আমার কাছে সময় থাকে, আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে কিছু সময় কাটাই বা আমি বেশি সময় ব্যয় করি যেখানে তারা নিজেকে এবং আমার পরিবারকে আরাম করতে পছন্দ করে - স্ত্রী (ফাসিমা শেরিন), ছেলে (শায়ান শরীফ আলুঙ্গল - তাকে সাচু বলে), স্ত্রীর পরিবার , এবং আমার বাবা-মা। এবং আমি বেশিরভাগ রোমান্টিক জায়গা এবং প্রাকৃতিক জায়গা বেশি পছন্দ করি।

20220705_115400.jpg

পারিবারিক দিক থেকে সকল ভাই বোনের মধ্যে আমি সবার ছোট। আর তাই পরিবারের সবাই আমাকে অনেক ভালোবাসে।

20220704_170114.jpg

আমার বাবা (আব্দুরহিমান)---(পরিবার তাকে চেরিয়াপ্পা বলে ডাকে/অন্যরা তাকে হায়দারাক্কা বলে) একজন কৃষক। তিনি খুব সাধারণ একজন মানুষ। আমার মা (নাফিসা) একজন সফল গৃহিণী ছিলেন।

20220704_165958.jpg

যেভাবে আমার বাংলা ব্লগে আসি

  • আমি প্রতিদিন ইউটিউব, ফেসবুক সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে ঘরে বসে অনলাইনে কাজ খুঁজছি। তাই শেষ পর্যন্ত আমি সোশ্যাল মিডিয়াতে স্টিমিট খুঁজে পাই এবং এখানে আমার বাংলা ব্লগ সম্পর্কে সব জানি।

আমি সম্প্রদায়ের বিভিন্ন সমস্যা সম্পর্কে জানতে পারি।

আমি আর্থিকভাবে তেমন সচ্ছল নই। তাই আমি আমার আর্থিক স্থিতিশীলতা বাড়ানোর জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করছি। আমি সোশ্যাল মিডিয়ায় কিছু করে আট থেকে দশ বা তার বেশি ছেলে-মেয়ের মতো নিজেকে আরও স্বাবলম্বী করতে চাই। আমি ব্যক্তি ও আর্থিক স্বাধীনতাতেও বিশ্বাসী।

ফটোগ্রাফি, ভ্রমণ, এবং সোশ্যাল মিডিয়াতে লেখা আমার প্রিয় কাজগুলির মধ্যে একটি।

তাই আমি যদি আমার বাংলা ব্লগে নিজেকে একীভূত করতে পারি। আমি এই সম্প্রদায়কে কিছু ভাল জিনিস দেওয়ার চেষ্টা করব এবং আমি আমার বাংলা ব্লগের সমস্ত নিয়ম-কানুন মেনে চলব।

আমি মনে করি আমার বাংলা ব্লগ শুধু একটি সম্প্রদায় নয়। এটি প্রায় হাজারেরও বেশি মানুষের আস্থার জায়গা। প্রায় এক বছর আগে কার জন্ম? এবং এটি এমন একটি সম্প্রদায় যেখানে আমি আমার সমস্ত আবেগ, সমস্ত ভাল অনুভূতি এবং ভালবাসা বাংলা ভাষায় শেয়ার করতে পারি।

আমি আশা করি আমি আমার সামান্য (প্রায় শূন্য) যোগ্যতা নিয়ে এখানে কিছু ভাল সময় কাটাতে পারব ইনশাআল্লাহ। তাই সম্মানিত এডমিন প্যানেল আমাকে সুযোগ দিলে আমি অবশ্যই সততা ও আমার দক্ষতা নিয়ে এই কমিউনিটিতে কাজ করে যাবো। সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

পরিশেষে, আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই।

ঈশ্বর আপনাদের সকলের মঙ্গল করুক.

শরীফ আলুঙ্গল

চেরুমান্নু, ইদাভান্না, মালাপ্পুরম জেলা। , কেরালা, ভারত

steem ID- @loveblog

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দরভাবে আপনার পরিচিতিমুলক পোস্ট উপস্থাপন করেছেন।

তবে এই মুহুর্তে আমার বাংলা ব্লগে নিউ মেম্বার নেয়া হচ্ছে না, আপনি আমাদের discord server এ জয়েন করুন। নিউ মেম্বার নেয়ার সঠিক সময় জানিয়ে দেয়া হবে discord এর মাধ্যমে।
👇
Discord link: https://discord.gg/5aYe6e6nMW
আরও কিছু জানতে ফলো করুন।👇

https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

আমি বুঝতে পারি,

আমি কি আমার বাংলা ব্লগে পোস্ট করতে পারি?

আমাকে সাহায্য করুন এবং আমাকে সমর্থন করুন.

আমি ইতিমধ্যেই আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিয়েছি ( ডিসকর্ড আইডি: @শেরীফ #0079)।

আমার সময় হলে আমাকে নতুন সদস্য হিসাবে গ্রহণ করুন.

সবাইকে ধন্যবাদ.

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। ইতিমধ্যে আমার বাংলা ব্লগ কমিউনিটির মডারেটর আপনাকে গাইডলাইন দিয়ে দিয়েছেন আশা করি সে গাইডলাইন মেনে কমিউনিটিতে একটিভ থাকবেন ধন্যবাদ।

আমি আমার বাংলা ব্লগ সম্প্রদায়কে ধন্যবাদ জানাই। এরই মধ্যে আমার বাংলা ব্লগ কমিউনিটির মডারেটর আমাকে গাইডলাইন দিয়েছেন। নির্দেশনা মেনে সমাজে সক্রিয় থাকব। আবার আপনাকে ধন্যবাদ.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67975.29
ETH 3240.67
USDT 1.00
SBD 2.66