টার্গেট ডিসেম্বর 29 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২২বৈশাখী , ১৪২৮ বঙ্গাব্দ

০৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
০৩ শাওয়াল, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220316_111537.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 29+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220505_155218.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 29+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1348+ স্টিম।

💪💪💥

IMG_20220505_155439.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220505_155521.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 29+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220505_155757.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 29+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 1348+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1378+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন।অনেক ভালো লাগলো আমার কাছে।নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা অনেক জরুরী।শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে সত্যিই অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

ভাইয়া আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগছে, আশা করছি ভাইয়া আপনি খুব শীগ্রই আপনার টার্গেট 2000 স্টিম পাওয়ার অর্জন করতে পারবেন, আমি আপনার মত চেষ্টা করি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ এর পোস্ট করে সবাইকে পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

লক্ষ স্থির রেখে সামনের দিকে এগোচ্ছি আর আমি আমার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে চাই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের পোস্ট দেখলেই বেশ ভালো লাগে।ভালো লাগলো।ধন্যবাদ।

 2 years ago 

ঠিক কথা বলেছেন আপনার পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের কাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা খুবই ভালো লাগলো আপনার কমেন্টটি পড়ে ধন্যবাদ

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা কারও শক্তিশালী করছেন। দেখে ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি, অন্য কাউকে দেখলেও আমার খুব ভালো লাগে। পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।খুবই সুন্দর করে সাজিয়ে গুছিয়ে পোস্ট করছেন ভালো লাগল।ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার মত আমি অন্য কারোর পাওয়ার বৃদ্ধির পাঁচটি দেখলে নিজেও অনেক উৎসাহ বোধ করি পাওয়ার বৃদ্ধি করার জন্য ধন্যবাদ আপনাদের সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

এভাবেই সামনের দিকে এগিয়ে যেতে হবে। এভাবেই নিজের লক্ষ্যে পৌঁছাতে হবে। যত পাওয়ার আপ করার মধ্য দিয়ে নিজের শক্তি বৃদ্ধি করা যায় ততো নিজের জন্য মঙ্গল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে অগ্রসর হতে হবে নাহলে ইস্টিমেট প্ল্যাটফর্মের টিকে থাকা যাবে না ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন। ঈদের শুভেচ্ছা রইলো ❤️

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া উৎসাহমূলক মন্তব্য করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন আর ঈদের শুভেচ্ছা রইল ঈদ মোবারক

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ দিয়েছেন ।আমরা যত বেশি পাওয়ারের দিব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আমরা যত বেশি পাওয়ার বৃদ্ধি করব ততবেশি আমাদের ইস্টিমেট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি হবে এবং দীর্ঘমেয়াদী কাজ করতে পারবো ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে আপনি খুব ভালো কাজ করেছেন ভাইয়া। আপনার নেওয়া পাওয়ার বৃদ্ধি করার উদ্যোগ কে আমি সম্মান জানাই। এভাবেই এগিয়ে চলুন আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে এস্টিমেট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই তাইতো প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছি ধন্যবাদ আপনাদের সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67