আবেগের কবিতা ❤️❤️ভালোবাসা❤️❤️

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

০৭পৌষ , ১৪২৯ বঙ্গাব্দ

২২জানুয়ারী , ২০২৩ খ্রিস্টাব্দ
২৭জমাদিউল আউয়াল, , ১৪৪৪ হিজরী
রবিবার।
শীতকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


আমার বাংলা ব্লক পরিবারের সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করছি। পৃথিবীতে একমাত্র মানুষ অমরত্ব লাভ করে তার কৃতকর্মের ফলে। আর ভালবাসায় সৃষ্ট কৃতকর্ম গুলা চিরদিন অমরত্ব লাভ করে। ভালোবাসা নিয়ে আজ আপনাদের মাঝে একটি কবিতা উপস্থাপন করতে যাচ্ছি। আজকের কবিতাটি লিখেছি প্রিয় মানুষটাকে নিয়ে সাথে বসে। মানুষ একমাত্র ভালোবাসাই সিক্ত। পৃথিবীর সব কিছুই জয় করা যায় সেই ভালোবাসা দিয়ে। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


couple-1375125__480.jpg

Source


ভালোবাসা ❤️

প্রিয়ার ভালোবাসার ছোঁয়া পেয়ে
হয়েছি আমি আজ পূর্ণ,
তুমি বিহনে বিগত দিন
হৃদয় ছিল শূণ্যা আমার

আজ শূণ্য হৃদয়ের পূর্ণতায়
ধন্য হয়েছি আমি,
তাই তো আজ আমার পৃথিবী
পেয়েছে তারুণ্যার ছোয়া


তোমার স্পর্শ আমাকে দেয় সাজিয়ে
নতুন আমি করে দেয় রাঙিয়ে,
অজানা কোন স্বপ্ন এসে নিরালায়
বুকে বাধে স্বপ্নের বাগিচা।


আমার হাতটি যখন ধরো!
জানিনা এমন কি আছে
তোমার এই মায়াবী স্পর্শে,
ভালোবাসায় হাড়িয়ে যায় আমার হৃদয়


শুধু তোমার পরশে
যে সুধা অমৃত আমি পান করেছি
ভালোবেসে তোমায় ,
সারাটি জীবন রেখো আমায় তোমার
ভালোবাসার এই পরশে



ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

ভালবাসায় ভরা খুবই মিষ্টি একটি কবিতা লিখেছেন ভাইয়া। কবিতার ভাষা দারুন ছিল। প্রিয় মানুষটিকে পেলে সত্যি জীবন ধন্য হয়ে যায়। আর ভালোবাসায় যদি সেই সম্পর্ক গড়ে ওঠে তাহলে জীবন অনেক সুখের হয়। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে আপু ভালোবাসা ছাড়া খুবই অচল মানুষ এমনকি পৃথিবীটাও।
চেষ্টা করি ভালোবাসা টুকু নিয়ে সবসময় সযত্নে নিজের প্রিয় মানুষটাকে দেওয়ার।
ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

প্রেমিক মনের যত ভালোবাসা সবটাই আপনার এই কবিতায় তুলে ধরেছেন। অনেক ভালো লাগলো আপনার কবিতাটি পড়ে। অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আজ কদিন ধরেই মনটা কেমন যেন উদাস উদাস মনে হচ্ছে ভালোবাসাটা উপচে পড়ছে প্রিয় মানুষটির জন্য তাইতো আর দেরি না করে লিখে ফেললাম একটি কবিতা আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।।

 2 years ago 

সেজন্যই ভালো লাগলো। ধন্যবাদ আমার মন্তব্যের সুন্দর গুছিয়ে ফিডব্যাক দেয়ার জন্য।

 2 years ago 

কবিতাটি অনেক রোমান্টিক।ভালবাসা ছাড়া আমরা আসলেই অপূর্ণ।ভালবাসাই আমাদের জীবনকে পূর্ণতা দান করে।তবে শুণ্যর জায়গায় শূণ্যা,তারুণ্যের জায়গায় তারুণ্যা আর হারিয়ের জায়গায় হাড়িয়ে লিখেছেন।এগুলো একটু ঠিক করে নিয়েন।ধন্যবাদ সুন্দর কবিতাটির জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ভালোবাসাই একমাত্র আমাদের জীবনকে পূর্ণতা দিতে পারে ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার একটা কথা খুব ভালো লাগলো পৃথিবীতে ভালোবাসা দিয়ে সব কিছু জয় করা যায়। আবেগের কবিতা গুলো পড়তে বেশ ভালোই লাগে। আপনার কবিতাটি অনেক সুন্দর হয়েছে।মনের জমানো আবেগ গুলো খুব সুন্দর করে প্রকাশ করেছেন।অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর কবিতাটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে ঠিকই আপু পৃথিবীতে একমাত্র ভালোবাসা দিয়েই সবকিছু জয় করা যায়। আমার লেখা কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম

 2 years ago 

ভালোবাসা নিয়ে চমৎকার একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। ‌‌ কবিতার প্রতিটি লাইন আমার কাছে অনেক ভালো লাগলো। প্রিয় মানুষটি যদি সব সময় নিজের সাথে থাকে তাহলে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

প্রিয় মানুষটি যদি সবসময় সাথে থাকে তাহলে আসলেই অনেক ভালো লাগে আর প্রিয় মানুষটিকে সাথে বসিয়েই এমন কবিতা লিখতে পেরেছি আমি

 2 years ago 

কবিতাটি দারুন লিখেছেন ভাইয়া আসলে এমন ভালোবাসার মানুষকে নিয়ে মানুষ তার জীবনের পরিপূর্ণতা খুঁজে পায়।মানুষের মধ্যে পরিপূর্ণতা ফিরে আসে ভালবাসার মাধ্যমে আপনি ঠিক বলছেন। ভালোবাসা শুধু তার প্রিয়জনকে নিয়ে সীমাবদ্ধ থাকে না কাছের মানুষকে নিয়ে ও ভালোবাসা থাকে।

প্রিয়ার ভালোবাসার ছোঁয়া পেয়ে
হয়েছি আমি আজ পূর্ণ,
তুমি বিহনে বিগত দিন
হৃদয় ছিল শূণ্যা আমার

লাইন গুলো অনেক ভাল লেগেছে।

 2 years ago 

আসলে ভালোবাসা ছাড়া মানুষের জীবন কখনো পরিপূর্ণতা লাভ করতে পারে না আর প্রিয় মানুষটিকে ভালোবেসে তার সাথে বসে এমন কয়েকটি লাইন লিখতে পেরে আসলে আমিও অনেক হ্যাপি।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57726.29
ETH 2446.50
USDT 1.00
SBD 2.39