টার্গেট ডিসেম্বর 50 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২৮বৈশাখী , ১৪২৮ বঙ্গাব্দ

১১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
৯ শাওয়াল , ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220322_231523.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220511_115855.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 65+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1396+ স্টিম।

💪💪💥

IMG_20220511_115942.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220511_120020.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 50 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220511_120108.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 65+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 15+ স্টিম।পাওয়ার ছিল 1396+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1446+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং নিজেকে সমৃদ্ধশালী করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান এবং নিজেকে আরও বেশি সমৃদ্ধশালী করুক এই কামনা করছি। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতাকে বাড়িয়ে নিতে হবে ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাই আপনি এই সপ্তাহে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমিও পাওয়ার বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার সাফল্য কামনা করছি। কারণ আপনি যেভাবে পাওয়ার বৃদ্ধির লক্ষে পাওয়ার আপ করেছেন তা আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে ।এই প্লাটফর্মে কাজ করার গতি এবং ক্ষমতা বজায় রাখার জন্য অবশ্যই পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু এই প্লাটফর্মে কাজ করতে হলে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে ধন্যবাদ আপনাকে পরামর্শমূলক একটি মন্তব্য দেওয়ার জন্য

 2 years ago 

আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুব ভালো লাগলো। খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন আপনি আশা করি আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখবেন।

 2 years ago 

প্রতিনিয়তঃ চেষ্টা করি সাধ্যমত পাওয়ার বৃদ্ধি করার কারণেই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নাই ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা জিনিস ।আপনি এই সপ্তাহে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করলেন যা দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনাকে উৎসাহ মন্তব্য পেশ করার জন্য

 2 years ago 

ওয়াও আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে সত্যিই অনেক ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধির পরিমাণ দেখলেই বোঝা যায় আপনি অনেক বড়লোক। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য। তোমার গাড়ির কাগজ পাতি করার জন্য নাকি টাকা লাগবে তোমাকে দিব।

 2 years ago 

আপনি ৫০ steem পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবেই এগিয়ে চলুন। পাওয়ার বৃদ্ধি করার এ ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলছি কারণেই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই ধন্যবাদ আপনাকে পরামর্শমূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন, দেখে ভালোই লাগলো।পাওয়ার আপের পোস্ট যতই দেখি ততই ভালো লাগে।আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ।

 2 years ago 

আমারও পাওয়ার আফ পোষ্ট দেখলে খুব ভালো লাগে নিজেও পাওয়ার বৃদ্ধি করতে খুব ভালোবাসি ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করা বুদ্ধিমানের কাজ। আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন আপনার এই পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতাকে আমি প্রাধান্য দেই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ তোমাকে ছোট ভাই পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে উৎসাহমূলক একটি মন্তব্য করার জন্য সুস্থ থেকো ভালো থেকো দোয়া রইলো

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনার স্বপ্ন পূরণ হবে, দোয়া রইল।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আর পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45