টার্গেট ডিসেম্বর 10 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১২ শ্রাবণ , ১৪২৮ বঙ্গাব্দ

২৭জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২৭ জিলহজ , ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220727_083945.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220727_110116.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 30+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2014+ স্টিম।

💪💪💥

IMG_20220727_110253.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220727_110437.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220727_110758.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 30+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 20+ স্টিম।পাওয়ার ছিল 2014+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2024+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ওয়াও আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে অনেক ভালো লাগলো। আসলে এভাবেই পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলা উচিত। যেটা আপনি করে চলেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতে হবে। আপনার পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন দেখবেন আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে গেছেন।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি এস্টিমেট প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে হবে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ছোট ছোট পাওয়ার আপ একদিন অনেক বড় কিছু হবে। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম মনের কথা বলেছেন ভাই ছোট ছোট পাওয়ার আফ একদিন বড় রূপ ধারণ করবে আর সেই আশাতেই রয়েছি এজন্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম সবথেকে বেশি ভালো লেগেছে আপনি ধারাবাহিকতা বজায় রেখেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ধারাবাহিকতা বজায় রাখলে একদিন সফলতা আসবেই এজন্যই ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলতে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই ধারাবাহিকতা বজায়ে রাখলে লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগে না।

 2 years ago 

এই ছোট ছোট পরিমাণের পাওয়ার আপ একসময় অনেক বড় পরিমাণ হয়ে দাঁড়াবে। তাই কোন কিছু না ভেবে যতটুকু সম্ভব ততটুকুই পাওয়ার আপ করা উচিত। এবং এই কমিউনিটিতে নিজের আইডির অবস্থান শক্ত করে নেওয়া উচিত। আশা করছি ভাইয়া আপনি সেদিকে এগিয়ে যাচ্ছেন। অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

সফলতা অর্জনের জন্য পাওয়ার বৃদ্ধি অত্যন্ত জরুরি তাইতো প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি সাধ্যমত পাওয়ার বৃদ্ধি চালিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার এই দশ স্টিম পাওয়ার আপ করা দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করা। পাওয়ার আপ মানেই তো সত্যি বৃদ্ধি করা। সেজন্য সবার উচিত প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বর্তমানে মার্কেটে যে সমস্যা চলতেছে তার ভিতরে আপনি অনেক ভালো পাওয়ার আপ দিয়েছেন। আসলে পাওয়ার আপ যত বেশি দেবেন তত আপনার জন্যই ভালো। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 0.496524%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67334.81
ETH 3235.43
USDT 1.00
SBD 2.64