heroism এ 1000sp ডেলিগেশন ❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২৫চৈত্র, ১৪২৮ বঙ্গাব্দ

০৮এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ
০৬রমজান, ১৪৪৩ হিজরী
শুক্রবার ❤️❤️
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️

IMG_20220408_173340.jpg

Source

হিরো ইজম কথাটির সাথে আমরা ওতপ্রোতভাবে জড়িত👌 যারা আমার বাংলা ব্লগ এ কাজ করি। আমার বাংলা ব্লগের একটি প্রজেক্ট হিরোইজম। যেখান থেকে আমাদেরকে প্রতিনিয়ত সাপোর্ট দেওয়া হচ্ছে ডেলিগেশনের মাধ্যমে। ডেলিগেশন করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ আমার জমানো sp গুলো যদি আমি আমার একাউন্টে ফেলে রাখি তাহলে কোন কাজে আসবে না। যদি হিরোইজম এ ডেলিগেশন করে দেই❤️ তাহলে প্রতিনিয়ত আমি সাপোর্ট পেতে থাকবো💥 হিরোইজম থেকে। আজকের পোষ্টে 1000sp পূর্ণ করে খুবই আনন্দ লাগছে আমার। ভবিষ্যতে আমি আরো sp অর্জন করে হিরো ইজমে ডেলিগেশন করতে চাই❤️❤️


❤️❤️

IMG_20220408_173600.jpg

পূর্বে আমার হিরো ইজমে 752 এসপি ডেলিগেশন করা ছিল। আপনারা উপরের ফটোতে লক্ষ্য করলে দেখতে পাবেন। এখন আমি আরো ডেলিগেশন বৃদ্ধি করে মোট 1 হাজার এসপি পূরণ করব।

❤️❤️

IMG_20220408_173848.jpg

এখন আমি ডেলিগেশন বৃদ্ধি করার জন্য ইডিটিএ চাপ দিব। এডিট অপশনে চাপ দেওয়ার পরে একটি পেজ ওপেন হবে। ওই পেজে আপনারা লক্ষ্য করলে দেখতে পাবেন আমার টোটাল কত এসপি একাউন্টে আছে। এবং পূর্বে কত ডেলিগেশন করা ছিল। এখন আমি পূর্বের ডেলিগেশন এ সাথে টোটালি 1000 করে দিলাম। এখন পূর্বের 752 সাথে সব মিলে 1000sp ডেলিগেশন হবে।

❤️

IMG_20220408_174239.jpg

1000 এসপি এমাউন্ট বসানোর পরে যখন আমি ওকে চাপ দিলাম তখন আর একটি পেজ ওপেন হল। এটি হচ্ছে কনফার্ম ডেলিগেশন। এখন ওকে চাপ দিলে 1000 ডেলিগেশন হয়ে গেল। আমার মোটে স্পিচ 84 পার্সেন্ট প্লাস এসপি আমি ডেলিগেশন করে দিলাম।

❤️

IMG_20220408_174317.jpg

উপরের ফটোতে লক্ষ্য করলে আপনারা দেখতে পারবেন যে আমার অ্যাকাউন্ট থেকে হিরোইজম এ1000 এসপি ডেলিগেশন সম্পন্ন হয়েছে। আমি ডেলিগেশন করতে পেরে সত্যিই অনেক আনন্দিত। কারণ হিরোইজম আমাদেরই প্রজেক্ট। আমাদেরই কল্যাণের জন্য সবসময় আমাদের পাশে থেকেই কাজ করে যাচ্ছে।

হিরো ইজমে কেন ডেলিগেশন করব

মোট কথা হচ্ছে আমরা স্টিমিট প্লাটফর্ম থেকে যে এসপি আন করে থাকি রিওয়ার্ড এর মাধ্যমে অথবা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে। এইগুলা যদি আমরা সঠিক সময়ে সঠিক মাধ্যমে ডেলিগেশন করতে পারি তাইলে প্রতিনিয়ত সেখান থেকে কিছু রিওয়ার্ড আমাদেরকে দেওয়া হবে। তেমনই একটি প্রজেক্ট হচ্ছে হিরোইজম। আমি পূর্বে 752 এসপি ডেলিগেশন করেছিলাম। এর জন্য আমাকে প্রতিদিনই হিরো ইজম থেকে সাপোর্ট দেওয়া হচ্ছে। এবং প্রতি সপ্তাহে কিছু লিকুইড স্ট্রিম আমার একাউন্টে টেনেস্পার করা হচ্ছে। হিরো ইজমে ডেলিগেশন করতে পেরে আমি খুবই খুশি ❤️কারণ হিরোইজম আমাদেরই প্রজেক্ট পাশাপাশি আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাচ্ছি। আর পাওয়ার বৃদ্ধি sp আমি সবসময়ই ডেলিগেশন করতে চাই। আজকের পোস্টে আমি 1000 এসপি সম্পন্ন করলাম। সত্যি আমার অনেক খুশি লাগছে। একটি ধাপ আমি এগিয়ে গেলাম। টার্গেট ডিসেম্বর এ আমার 2000 এসপি পূর্ণ করার আশা আছে। আমি যদি 2000 এসপি অথবা তার বেশি পূর্ণ করতে পারি। তাহলে সবই হিরো জমে ডেলিগেশন করব ইনশাআল্লাহ। কারণ ডেলিগেশন করলে আমি প্রতিনিয়ত সাপোর্ট পেতে থাকবো। আর আপনাদেরকে বলবো আপনারা আমাদের প্রজেক্ট এ প্রতিনিয়ত ডেলিগেশন করবেন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

image.png


দারুন কাজ করলেন ভাই। আমাদের সকলের উচিত হেরোইজম এই ডেলেগেশন করা। এতে করে আমরা নির্দিষ্ট পরিমান আপভোঁট এবং সাপ্তাহিক কিছু লিকুইড স্ট্রিমও পেতে পারি। ভবিষ্যতে আরও বেশি ডেলিগেশন করেন। অনেক অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য।।


image.png

 2 years ago 

জি ভাইয়া আপনি ঠিকই বলেছেন আমাদের সবারই উচিত কমবেশি সাধ্যমত হিরো ইজমে ডেলিগেশন করার কারণ হিরোইজম আমাদেরই প্রজেক্ট আমাদেরই ডেভেলপমেন্টের জন্য সবসময় কাজ করে যাচ্ছে

 2 years ago 
 2 years ago 

খুব সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি ১০০০ স্টিম ডেলিগেশন করেছেন। দোয়া করি যেন আপনি আরও 1000 করতে পারেন। আপনার লক্ষ্য যেন খুব তাড়াতাড়ি পূর্ণ হয়ে যায়। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

এমবিশন একটাই আগামী তিন মাসের মধ্যে আরও 1000 এসপি আর্ন করে হিরো জমে টোটাল 2 হাজার ডেলিগেশন করার ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago (edited)

হিরো ইজম এ ১০০০ এস পি ডেলিগেশন করে আপনি খুব একটি ভালো কাজ করেছেন। কেননা হিরোইজম আপনার পাশে সবসময় থাকবে ধন্যবাদ ভালো থাকুন সবসময়।

 2 years ago 

হিরো ইজম শুরু থেকেই আমার পাশে আছে আর আমিও থাকতে চাই হিরোইজম এর সাথে ডেলিগেশনের মাধ্যমে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার

 2 years ago 

জি ভাই ঠিক বলেছেন হিরো ইজম সবার সাথে আছে, এবং সবার উচিত হিরো ইজম কে ডেলিগেশন করে হিরো ইজম এর সাথে থাকা ধন্যবাদ।

 2 years ago 

আজকের পোষ্টে 1000sp পূর্ণ করে খুবই আনন্দ লাগছে আমার।

আপনাকে অভিনন্দন ভাইয়া।আপনি খুব সুন্দর প্রক্রিয়ার মাধ্যমে ডেলিগেশনের ধাপগুলো দেখিয়েছেন।প্রতিটি স্টেপ সুন্দর ছিল, ধন্যবাদ ভাইয়া।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ দিদি সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago (edited)

হিরইজম আমাদের প্রজেক্ট এবং আমাদের জন্যই কাজ করে যাচ্ছে। এবং খুব সুন্দর ভাবে হিরোইজম কে নিয়ে কিছু কথা লিখেছেন। আমাদের উচিত হিরোইজম কে দেলেগেশন করে নিজে সুবিধা আদায় করা এবং তাকেও গ্র করানো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য হিরোইজম ডেলিগেশন করতে পেরে সত্যি আমি অনেক আনন্দিত

 2 years ago 

আপনাকে অনেক অনেক অভিনন্দন ভাই। আপনি হেরোইজম কে 1000 এসপি ডেলিগেশন করেছেন এটা আসলে খুবই ভালো কাজ। কেননা এতে আপনি হেরোইজম কে সবসময় আপনার পাশে পাবেন অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হিরো ইজম থেকে প্রতিনিয়ত সাপোর্ট পেতে হলে টেলিভিশনের কোন বিকল্প নেই তাই আমার জমানো এসপি গুলো আমি হিরো ইজমে ডেলিগেশন করে অনেক আনন্দ উপভোগ করছি

 2 years ago 

আহা । আমরা কবে এত স্টিমের মালিক হব ভাই । আপনাদের দেখে অনেক উৎসাহ পাই । ইনশাল্লাহ একদিন আমরাও আপনাদের মত হিরোইজম প্রজেক্টে শামিল হতে পারব। আশা রাখব বেশি বেশি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ডেলিগেশনের পরিমাণ আরও বাড়াবেন। অনেক ভালোবাসা আপনার জন্য

 2 years ago 

আপনার জন্য দোয়া রইল আপনি প্রতিনিয়ত সাপোর্ট পেতে কাজ করে যান আর জমানো এগুলো হিরো ইজম ডেলিগেশন করার চেষ্টা করুন কম হোক বেশি হোক সেটা কোন ব্যাপার না

 2 years ago 

অনেক ভালো লাগলো ভাই আপনার ডেলিগেশন দেওয়া দেখি। আমারও ইচ্ছা আছে এরকম ডেলিগেশন দেওয়া। এভাবে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দিয়েছেন আপনার মন্তব্যটি পেয়ে সত্যি আমি অনেক আনন্দিত আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33