টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৪🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ6 months ago

২৫পৌষ , ১৪৩০ বঙ্গাব্দ

১০জানুয়ারী ২০২৪ খ্রিস্টাব্দ
২৬ জমাদিউস সানি ১৪৪৫ হিজরী
বুধবার।
শীতকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 15+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2352+ স্টিম।

💪💪💥

IMG_20231213_171838.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

পূর্বে আমার একাউন্টে ছিল 15+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 5+ স্টিম।পাওয়ার ছিল 2352+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2362+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আসলে এভাবে অল্প করে হলেও নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করলে একাউন্ট এক সময় আরো বেশি শক্তিশালী হয়ে ওঠে। আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি আমার কাছে খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি সবসময় আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে চেষ্টা করবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আপনি টার্গেট কে সামনে রেখে আজকে আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে কিন্তু আমার অনেক ভালো লেগেছে ভাইজান। আমাদের সকলের এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা কারো উন্নতির দিকে এগিয়ে নেওয়া উচিত।

 6 months ago (edited)

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করে সবার একধাপ বেশি এগিয়ে গেলেন ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আর আপনি পাওয়ার আপ করে সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লেগেছে। নিজেও এগিয়ে যাচ্ছেন এবং অন্যদেরকেও এগিয়ে যাওয়ার জন্য উৎসাহিত করে যাচ্ছেন, এটা দেখে খুব ভালো লাগলো আমার কাছে। এভাবে অল্প করে পাওয়ার আপ করতে থাকুন প্রতিনিয়ত। এক সময় নিজের স্টিম গুলোকে ভালো একটা স্থানে নিয়ে যেতে পারবেন। দোয়া করি সব সময়।

 6 months ago 

আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি যেন খুব সুন্দর গতিতে এগিয়ে যেতে পারেন এই কামনাই করি। আমরা যদি নিজেদের অবস্থান শক্ত করতে চাই তাহলে বেশি বেশি করে পাওয়ার আপ করতে হবে। শুভেচ্ছা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে এক ধাপ এগিয়ে ও গেলেন।নিজ লক্ষ্যে পৌঁছে যেতে ধারাবাহিকতা বজায় রাখবেন এমনটা ই আশা রাখি।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 6 months ago 

এই বছরে আপনি তো অনেক বড় টার্গেট গ্রহণ করেছেন দেখছি ভাইয়া। যদি এই টার্গেট পূরণ করতে চান তাহলে একটু ভালোভাবেই পরিশ্রম করতে হবে। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ২৩৬২ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43