টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৪🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগlast month

১৭ বৈশাখ , ১৪৩০ বঙ্গাব্দ
১ মে ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শাওয়াল ১৪৪৫ হিজরী
বুধবার।
গ্রীষ্মকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি



❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 59+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2895+ স্টিম।

💪💪💥

IMG_20231213_171838.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

পূর্বে আমার একাউন্টে ছিল 59+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 49+ স্টিম।পাওয়ার ছিল 2895+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1905+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। কমবেশে যাই হোক না কেন আমাদের প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা উচিত। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য শুভকামনা রইলো।

 last month 

চেষ্টা করছি ভাইয়া পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে এই প্লাটফর্মে সফলতা অর্জনের জন্য।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

একদম ঠিক বলেছেন আপনি পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ যদি আমরা সফলতা অর্জন করতে চাই।
ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার আজকের ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ আপনাকে ভাই পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আসলে ভাইয়া অল্প হলেও প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করার জন্য।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে প্রত্যেক ইউজারকে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

ঠিকই বলেছেন আপনি টিকে থেকে এই প্লাটফর্মের সফলতা অর্জন করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
ধন্যবাদ আপনাকে।

 last month 

ভাইয়া প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে আরো বেশি ভালো লাগলো। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপের বিকল্প আর কিছু নেই। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

ঠিকই বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধির ক্ষেত্রে ধারাবাহিকতা অবশ্যই বজায় রাখতে হবে।
ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

আমাদের সকলের উচিত এইভাবে কমবেশি পাওয়ার বৃদ্ধি করা। আমরা যারা যত বেশি পাওয়ার বৃদ্ধি করব আমাদের ততো সক্রিয়তা বৃদ্ধি পাবে। আজকে আপনি আমাদের মাঝে ১০ ইস্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখি আমার বেশ ভালো লেগেছে। আশা করব এভাবে আমাদের ক্ষমতা আরো বৃদ্ধি পাবে পাওয়ার অপ করার মধ্য দিয়ে।

 last month 

আমি মনে করি এই প্লাটফর্মের সফলতার মূল চাবিকাঠি হল পাওয়ার বৃদ্ধি।
এজন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে দেওয়ার জন্য।

 last month 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। পাওয়ার বৃদ্ধি বলতে নিজের আইডির সক্রিয়তা বৃদ্ধি করা যায়। আমরা যদি অল্প অল্প করে এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারি তাহলে অবশ্যই অনেক ক্ষমতার অধিকারী হতে পারব। আশা করবো আপনি এভাবেই আপনার পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাবেন।

 last month 

আসলে সফলতা অর্জন করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প পথ নেই।
এজন্য চেষ্টা করে যাচ্ছি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

পাওয়ার আপ অবশ্যই করতে হবে, তা না হলে এই চমৎকার প্লাটফর্মে এগিয়ে যাওয়া একেবারেই অসম্ভব। আমরা যারা নিয়মিত পাওয়ার আপ করে চলেছি তারা এই পাওয়ার আপের গুরুত্ব সঠিকভাবে উপলব্ধি করতে পেরেছি। আমি আশা করব আপনি প্রতিনিয়তই ভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন। আপনার সফল ব্লগিং জীবন কামনা করছি।

 last month 

একদম ঠিক বলেছেন ভাইয়া সফলতা অর্জন করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

নিজেকে শক্তিশালী করতে আপনি আজকে পাওয়ার পোস্ট করলেন। এই পাওয়ার পোস্ট মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি পেল, এভাবে আপনি এগিয়ে যাবেন আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আসলে ভাইয়া চেষ্টা করে যাচ্ছি অল্প হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে দেওয়ার জন্য।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67296.35
ETH 3777.99
USDT 1.00
SBD 3.57