ফটোগ্রাফি 📸📸 গোধূলি রক্তিম লাল আভায় পদ্মার পাড়ে পশ্চিম আকাশ

in আমার বাংলা ব্লগ2 years ago

৩০আষাঢ় , ১৪২৯ বঙ্গাব্দ

১৬জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
১৬জিলহজ, ১৪৪৩ হিজরী
শনিবার
বর্ষাকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


🌈🌥️🌤️⛅

1657975416781.jpg

আশা করছি আপনারা সবাই ভাল আছেন সুস্থ আছেন আর সব সময় এই কামনাই করি। আজ আমি হাজির হলাম সাপ্তাহিক ফটোগ্রাফি পোস্ট নিয়ে। আজকের পোষ্টটি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি গোধূলি লগ্ন এবং রংধনুর কিছু চিত্র যা আমি পদ্মার পাড়ে বসে উপভোগ করেছি এবং মোবাইল ক্যামেরায় বন্দি করে আপনাদের মাঝে শেয়ার করছি আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।

🌥️🌤️⛅

IMG_20220716_183732.jpg

অনেকদিন পরে গ্রামের বাড়িতে ঘুরতে গিয়েছিলাম তো সেখানে খুব সুন্দর সময় অতিবাহিত করেছি আমার প্রাণপ্রিয় বন্ধু দের সাথে এক সপ্তাহ থেকে ছিলাম সেখানে কি যে ভালো সময় পার করেছি আসলে বলে বোঝাতে পারবো না।

🌥️🌤️

IMG_20220716_183813.jpg

ঈদের পরের দিন সন্ধ্যায় আমরা ১২ জন রওনা দিয়েছিলাম পদ্মার পাড়ে কিছুটা সময় অতিবাহিত করবো বলে আসরের সালাতের পরপরই আমরা সেখানে পৌঁছে যাই অবশ্য পদ্মার বার্তা দেখলে আপনার মনে হবে না নির্জনে এলাকা অনেক মানুষের আনাগোনা বসেছে অনেক রকমের দোকান।

🌤️

IMG_20220716_183851.jpg

IMG_20220716_183828.jpg

সেখানে গিয়ে আমরা প্রথমে এক কাপ করে কফি এর অর্ডার করে এবং সেটা সাথে পদ্মা নদীর রূপব বৈচিত্র এবং গোধূলির রূপ উপভোগ করতে থাকি।

IMG_20220716_183912.jpg

বিশেষ করে গোধুলের আলো দেখতে সব থেকে বেশি ভালো লাগে আমার মাঝের নৌকা বায়ে চলা শেষ বিকেলে ভাটিয়ালি সুরে গান পশ্চিম আকাশে ডুবে যায় যায় সূর্য পশ্চিম আকাশটার রক্তিম লাল সবমিলিয়ে যেন এক স্বর্গরাজ্য।

🌤️

IMG_20220716_183926.jpg

ছোটবেলায় দেখেছি আসার মাসে ছাতা ছাড়া কেউ বাহিরে বের হতো না। আবহাওয়াটা রুক্ষ হওয়ায় আকাশের দিকে তাকালে মনে হয় এ যেন শরৎকাল। আকাশে ভাসছে নীল আকাশের বুকে সবুজ মেঘের ভেলা দেখে মনেই হবে না এ যেন আষাঢ় মাস।

🌈

IMG_20220716_183946.jpg

ফটোতে লক্ষ্য করলে আপনি দেখতে পাবেন উপরে নীল আকাশ ভাসতে সাদা মেঘের ভেলা এবং পশ্চিম আকাশে রক্তিম লাল আভা যেন জ্বলজ্বল করছে। যে কেউ এখানে কিছু সময় অতিবাহিত করলে যত দুঃখ কষ্ট থাক না কেন সৃষ্টিকর্তার অপরূপ এই দৃশ্য দেখলে তার মন ভালো হওয়াটাই স্বাভাবিক।

🌈

IMG_20220716_184029.jpg

যখন আমি নরম খাসির উপরে বসে ছিলাম ঘাসের এপাশ থেকে ক্যামেরাটা ধরতে মনে হচ্ছিল দূরে কোথাও আগুন লছে আসলে এরকমটা মনে হওয়াটাই স্বাভাবিক পশ্চিম আকাশে লাল আঘাটা নদীর পানিতে পড়ে যেন এক অপরূপ সৌন্দর্যের ধারণ করেছে।

🌈

IMG_20220716_184055.jpg

আমি এবং আমার বন্ধুরা মিলে খুব সুন্দর সময় অতিবাহিত করেছিলাম পদ্মার পাড়ে বসে আসলে এমন সময় বারবার ফিরে পেতে মন চায় কার না ভালো লাগে রক্তিম আকাশের লাল আভা গোধূলি রাঙানো আকাশ পদ্মার রূপব বৈচিত্র মাঝির ভাটিয়ালি সুরের গান দখিনা বাতাসে মনটা দুলিয়ে দিয়ে অতিবাহিত করতে। যাহোক এই ছিল আমার আজকের গোধূলি লগ্নে বন্ধুদের সাথে কাটানো কিছু সময় আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


লোকেশন:


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  

Thanks for the visit comment. Auto upvote to @kk2, @mint1, @kk7, @chan1 accounts instead of @jamislee to comply with cm-pool rules. Comments are yours. If possible, please come back to @jamislee.

화면 캡처 2022-07-16 221300.png

 2 years ago (edited)

Thanks ❤️❤️

 2 years ago 

বিকেল বেলার অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ ফটোগ্রাফি করেছেন। সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি গুলো অসাধারণ।

 2 years ago 

আসলেই লোকদের ফটোগ্রাফি গুলা সবারই ভালো লাগে এবং মন ভালো করার একটা ওষুধও বলতে পারেন

 2 years ago 

ভাইয়া আপনার গোধূলি বেলার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। গোধূলি বেলায় ছবি তুলতে আমারও খুব ভালো লাগে। অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলা দেখে খুব সুন্দর মন্তব্যের মধ্যে আমাকে উৎসাহ প্রদানের জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী কোন পোস্টে।

 2 years ago 

পৃথিবীতে কিছু রোমান্টিক মুহূর্তের মধ্যে গোধূলি বিকেল এবং সূর্য অস্ত যাওয়ার সময় গুলো অনেক বেশি রোমান্টিকতার ছোঁয়া থাকে। বিশেষ করে আমার অনেক ভালো লাগে এই মুহূর্তে ফটোগ্রাফি করতে এবং এই মুহূর্তে আকাশ দেখতে বেশ চমৎকার লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটো উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া পৃথিবীতে কিছু রোমান্টিক দৃশ্যের মধ্যে গোধূলি লগ্ন টা ফুলে রোমান্টিক রোমান্টিক মনে হয় যদিও রোমান্টিক হওয়ার জন্য সাথে আর একজন থাকার দরকার এখনো সেটা হয়নি তার পরেও গোধূলি লগ্ন বরাবরই আমার অনেক ভালো লাগে

 2 years ago 

আমার নিজের ও অনেক ভালো লাগে, ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

পদ্মার পাড়ে বসে থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য কয়জন উপভোগ করতে পারে। আপনি সৌভাগ্যবান একজন ব্যক্তি যে এত সুন্দর প্রকৃতির মধ্যে বসে আমাদের জন্য পৃথিবীর সেরা মুহূর্তের ছবিগুলো প্রদর্শন করেছেন। সব ফটোগ্রাফি আমার কাছে এতটাই প্রশংসনীয় ও গ্রহণযোগ্য হয়েছে যা আমি বলে ভাষায় প্রকাশ করতে পারবো না। চমৎকার উপস্থাপনা সেই সাথে সুন্দর সময় ও চমৎকার অনুভূতি। আপনার জন্য শুভকামনা রইল। আশা করব এরকম পোস্ট পরবর্তীতেও আমাদের জন্য করবেন।

 2 years ago 

এরকম সৌভাগ্য আমার ছোটবেলা থেকেই হয়েছে কেননা ছোটবেলা থেকেই পদ্মার পাড়ে বড় হয়েছি আর এরকম দৃশ্য এত পরিমাণ দেখে দিয়েছে কখনোই ভোলার নয় ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

পদ্মা পাড়ের পশ্চিম আকাশে অনেক চমৎকার একটি সুন্দর ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার ছিল। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে আপনার এই ফটোগ্রাফি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ধন্যবাদ ছোট ফটোগ্রাফি গুলা দেখে সুন্দর সুন্দর বাক্য ব্যবহার করে খুব সুন্দর একটি কমেন্ট করার জন্য সুস্থ থেকো ভালো থেকো

 2 years ago 

অও,অসাধারণ পদ্মার পাড়ে পশ্চিম আকাশটি ভাইয়া।আপনি খুব সুন্দরভাবে ছবিগুলো ক্যাপচার করেছেন, গ্রামেই এমন দৃশ্য উপভোগ করা যায়।মনে হচ্ছে যেন রংধনু,ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু একটি মন্তব্যর মাধ্যমে ফটোগ্রাফিগুলোর প্রশংসা করার জন্য সব সময় চেষ্টা করি সুন্দর কোন মুহূর্ত সুন্দর কোন দৃশ্য সুন্দর কোন বাক্য আপনাদের মাথায় তুলে ধরার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 66984.19
ETH 2613.30
USDT 1.00
SBD 2.67