টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৪🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ2 months ago

২৮জৈষ্ঠ্য , ১৪৩১ বঙ্গাব্দ

আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি



❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 16+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 3054+ স্টিম।

💪💪💥

IMG_20231213_171838.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

পূর্বে আমার একাউন্টে ছিল 16+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 6+ স্টিম।পাওয়ার ছিল 3054+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 3064+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে আমার কাছে খুবই ভালো লাগে ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৩০৬৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 months ago 

একদম ঠিক বলেছেন এই প্লাটফর্মে টিকে থেকে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। নিজের শক্তি বৃদ্ধি করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবেই আপনি এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 2 months ago 

চেষ্টা করছে অল্প হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আর্ন করা যায়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের অবস্থান শক্ত করতে পারি। তবে আপনি এখন পর্যন্ত অলরেডি ৩০৬৪+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ভালো অ্যামাউন্ট পাওয়ার আপ করে অনেক দূরে এগিয়ে যাবেন।

 2 months ago 

একদম ঠিক বলেছেন এই প্ল্যাটফর্মের দিকে থাকতে হলে প্রতিনিয়ত বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

প্রতিবারের মত আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে ভালো লাগলো। এভাবে আপনি ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। যত বেশ পাওয়ার আপ তত বেশি একাউন্টের সক্ষমতা বৃদ্ধি হচ্ছে আপনার। আশা করি এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন। আপনার জন্য শুভকামনা সব সময়।

 2 months ago 

ধারাবাহিকতা বজায় রাখা আসলে খুবই গুরুত্বপূর্ণ।
আপনাকে পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে, আর আমি খুবই উৎসাহিত হয়েছি। ক্ষমতা বৃদ্ধি করার জন্য এমনকি নিজের কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমরা বেশি বেশি পাওয়ার আপ নিজের স্থান অনেক শক্ত করতে পারবো। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। তাই আমাদেরকে সব সময় ধারাবাহিকতা বজায় রাখতে হবে। এটাই কামনা করি যেন আপনার লক্ষ্যে আপনি তাড়াতাড়ি পৌঁছাতে পারেন।

 2 months ago 

চেষ্টা করে যাচ্ছে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য।

 2 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি নিয়মিত পাওয়ার আপ করেই চলেছেন। এই ধারাবাহিকতায় আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে খুব শীঘ্রই আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

 2 months ago 

একদম ঠিক বলেছেন গুরুত্বপূর্ণ কাজ হল আমাদের প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়া।
ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে খুবই দারুন একটি কাজ করেছেন। এগিয়ে যান এভাবেই নিজের লক্ষ্যে শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আমরা যদি প্রতিনিয়ত অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করি, তাহলে আমরা নিজের সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করতে পারবো। পাওয়ার আপ আমাদের সবার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই আমাদের সবার উচিত অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করা। আপনার আজকের করা ১০ স্টিম পাওয়ার আপ দেখে যেমন ভালো লেগেছে তেমনি উৎসাহিত হয়েছি। আশা করছি আপনি প্রতিনিয়ত এভাবে পাওয়ার বৃদ্ধি করলে ভালো একটা স্থানে যেতে পারবেন।

 2 months ago 

আসলে পাওয়ার বৃদ্ধির ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ হলো ধারাবাহিকতা।
তাই চেষ্টা করে যাচ্ছি অল্প হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

আসলে আমি চেষ্টা করে যাচ্ছি ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার বৃদ্ধি করার জন্য।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39