ফুটন্ত বিকেলে সূর্য আর মেঘের অভিমানী ভালোবাসা (beneficiary 10% @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

২৭শে ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ
১১ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা সফর, ১৪৪৩ হিজর
শনিবার
শরৎকাল


আসসালামু ওয়ালাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


IMG_20210911_193518.jpg

ফুটন্ত বিকেল সূর্য পশ্চিম আকাশে হেলে পড়েছে। সূর্যের আলো লাল হতে শুরু করেছে। পশ্চিম আকাশ লাল রঙে রঙিন হচ্ছে। সূর্যের আলো নদীর পানিতে পড়ে ঝিলিমিলি করছে।নদীর পারের মানুষ কাজ শেষে যে যার নিড়ে ফিরছে।


IMG_20210911_193657.jpg

ছবি যখন কথা বলে তখন আর কি বর্ণনা করব। ☁ মেঘ মুক্ত আকাশ পশ্চিম আকাশ রক্তিম রুপে সেজেছে। নদীর পানি লাল রঙে টলমল করছে।এক অপরুপ সৌন্দর্য হাত ছানি দিয়ে ডাকছে আমাকে উপভোক কর।


IMG_20210911_194357.jpg

সূর্য ডুবে গেছে কিন্তু তার জ্বলন্ত লাল রঙের আভাটা মেঘের উপর ছাপ রয়েই গেছে। নদীর পানি ও এখন লাল।আকাশ পানে তাকালে দেখতে পাবেন নীল আকাশের বুকে ভেসে যাচ্ছে সাদা মেঘের ভেলা।


IMG_20210911_194327.jpg

IMG_20210911_194252.jpg

এখন সূর্য একদন অদৃশ্য তবুও তার রেখে যাওয়া
ভালোবাসার স্মৃতি এখনো আকাশ বুকে ধারণ করে রেখেছে। নীল আকাশের বুকে সাদা মেঘের ভেলা, সূর্যর রেখে যাওয়া লাল আভাতে সেজেছে এক অপরূপ সাজে।


IMG_20210911_194224.jpg

এখন আর সূর্যর রেখে যাওয়া ভালোবাসার কথা মনেই নেই নীল আকাশ আর সাদা মেঘের। তারা এখন সেজে আছে তাদের আপন আপন সাজে।হয়ত অপেক্ষা করছে নতুন কোন সূর্যের।

আমরা ও ঠিক মেঘ আর সূর্যের ভালোবাসার মত ঠিক আমাদের প্রয়োজনটা মিটে গেলে আমরা আরা কখনোই আমাদের পিছনের মানুষ গুলোকে মনে রাখি না। আবার নতুন করে নতুন কাউকে খুজি।

W3W link :https://w3w.co/healthcare.ferrying.publics

Device : redmi

Sort:  
 3 years ago 

বাহ্ খুবই সুন্দর দৃশ্য। দেখতে অনেক ভালো লাগছে। পোস্টে আপনার বর্ণনাগুলোও বেশ সুন্দর হয়েছে। ধন্যবাদ

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার ছবি গুলো খুবই সুন্দর হয়েছে।আর উপস্থাপন টাও খুব সুন্দর ছিল।প্রথম ছবিটা বেশি ভালো লেগেছে আমার কাছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

বিকেলের সুন্দর মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।ফটোগ্রাফি এবং উপস্থাপনা খুব সুন্দর হয়েছে।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার প্রতি ও ভালোবাসা অবিরাম।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 63313.23
ETH 3079.99
USDT 1.00
SBD 3.89