টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৪🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগlast month

৩০জৈষ্ঠ্য , ১৪৩১ বঙ্গাব্দ

আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি



❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20240616_145444.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে ১০+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার ৩০৬৯+ স্টিম।

💪💪💥

IMG_20231213_171838.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20240616_145529.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য ১০ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20240616_145729.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল ১০+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে .৩+ স্টিম।পাওয়ার ছিল ৩০৬৯+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার ৩০৭৯+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার আইডি তত উন্নত হবে। তাই আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকা।

 last month 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে আমার কাছে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবেই যদি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজে আপনার টার্গেট ৭০০০ স্টিম পাওয়ার এ পৌঁছে যেতে পারবেন। এরই মধ্য দিয়ে আপনি ৩০৭৯ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 last month 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করলেন। আশা করব এভাবে আপনি পার বৃদ্ধি করে আপনার আইডি সক্ষমতা বাড়াবেন।

 last month 

পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। যতো বেশি পাওয়ার আপ করা যায় ততো বেশি দীর্ঘমেয়াদি কাজ করতে সুবিধা হয়। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনি খুব সুন্দর টার্গেট নিয়ে গিয়ে যাচ্ছেন। আশা করি ডিসেম্বর এর আগেই পূরণ করতে পারবেন। অনেক ভালো লাগলো শুভকামনা রইল।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আপনি প্রতিনিয়ত নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলছেন আপনাকে দেখে সত্যি বেশ মুগ্ধ হয়েছি। নিজের শক্তিকে বৃদ্ধি করুন স্টিমিট এই প্লাটফর্মে আরো সমৃদ্ধ হয়ে উঠুন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

আমরা সব সময় পাওয়ার বৃদ্ধি ভালোবাসি কারন এই পাওয়ার আমাদের ভবিষ্যতে অনেক কাজে লাগবে এভাবেই এগিয়ে যান ভাইয়া আশা করি ভবিষ্যতে আপনার টার্গেট আপনি অবশ্যই ফিলাপ করতে পারবেন আপনার জন্য শুভকামনা এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য আগাম শুভেচ্ছা জানাই।

 last month 

আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এটা দেখে আমার কাছে আরো বেশি ভালো লাগছে। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পাবে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68148.22
ETH 3249.65
USDT 1.00
SBD 2.67