জীবন ||বাংলা কবিতা||১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

১২মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

২৬জানুয়ারি , ২০২১ খ্রিস্টাব্দ
২৩জমাদিউল সানি, , ১৪৪৩ হিজরী
বুধবার
শীতকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


IMG_20220126_181808.jpg



জীবন

জীবন এক পাহাড়ী পথ ,

সুখ থাকে তার চূড়ায় ।
আমি চাই ধরতে তাকে,
আমার সাধনাতে ।
সুখ পাখিটা দেয়না ধরা😂
শুধু উড়াল দেয়
অনেক দুঃখ ,
অনেক কষ্ট
অনেক যন্ত্রনা ,
অনেক বেদনা ,
আমি কি পারবো ? দুঃখ , কষ্ট , যন্ত্রনা , বেদনা
মেনে নিয়ে সুখের চূড়ায় উঠতে !
তাকালে সামনে মনে হয়,
শুধুই তিমির রাত্রি!
জীবনটা আর গাইছে না গান!!
তুলছে না সুর কোকিল।
উঠতে হবে জেগে আবার
নতুন করে বাচতে।


লোকেশন:

https://w3w.co///with.mountainous.lowers


ডিভাইসঃ Redmi Note 5


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন ভাই।কবিতাটি থেকে আমাদের শিক্ষা নেয়া উচিত। আমাদের জিবনে চলার পথে সুখ-দুঃখ, হাসি-কান্না, কষ্ট এবং হতাশা সবকিছুই থাকবে।হতাশ না হয়ে আশাবাদী মনোভাব পোষণ করা উচিত।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য ❤️❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44