টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৩🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ7 months ago

১২পৌষ , ১৪৩০ বঙ্গাব্দ

২৭ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ
১৩জমাদিউস সানি ১৪৪৫ হিজরী
বুধবার।
শীতকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20231227_113535.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 28+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2281+ স্টিম।

💪💪💥

IMG_20231213_171838.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20231227_113734.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20231227_113830.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 28+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 18+ স্টিম।পাওয়ার ছিল 2281+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2291+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 7 months ago 

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগলো। স্টিমিট ফ্লাটফর্মের জন্য পাওয়ার আপ খুব দরকার।।আপনি এভাবে এগিয়ে যান আশা করি সফল হবেন ভাইয়া।

 7 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজ ও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে ধীরে ধীরে অনেকটা ই এগিয়ে গেলেন।ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 7 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করতে করতে দেখি অনেক দূরে এগিয়ে গিয়েছেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

পাওয়ার আপ আমাদের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। বে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।উই লাভ পাওয়ার আপ। আপনার জন্য শুভ কামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

প্রতি সপ্তাহের মত করে আজও আপনি আপনার পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রেখেছেন। প্রতি সপ্তাহেই আপনি পাওয়ার আপ করে যাচেছন। আসলে পাওয়ার আপ মানেই তো হলো নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা । আপনি কিন্তু এই কাজটি দারুন করে করেই যাচেছন। শুভ কামনা রইল আপনার জন্য।

 7 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২২৯১+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পরবর্তী সিজনে পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45