আবেগের কবিতা 💔বিজ্ঞাপন 💔 ১০% লাজুক শিয়ালের জন্য ❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১৩ভাদ্র , ১৪২৮ বঙ্গাব্দ

২৮আগস্ট , ২০২১ খ্রিস্টাব্দ
২৯ মহররম , ১৪৪৩ হিজরী
রবিবার ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


জীবন মানে বহতা নদী থেমে সে তো থাকেনা। তুমি যদি ভালো থাকো আমাকে ছাড়া আমি কেন পারব না। আমার বাংলা ব্লক বাসি আশা করছি আপনারা ভালো আছেন ।আজ একটি নতুন কবিতা নিয়ে আপনাদের সম্মুখে হাজির হলাম ।আমার আজকের কবিতার নাম বিজ্ঞাপন।। আমার কবিতাটি লেখা হয়েছে প্রেমের ছ্যাকা খেয়ে যারা বেকা হয়ে ঘোরে আবেগ মনে নিয়ে! আমার মত😭 শুধুই তাদের জন্য কবিতাটি।


men-5853759__480.jpg

Source


বিজ্ঞাপন

কালো কালির কালো অক্ষরে

লিখাছি আজ আমার
মন খারাপের বিজ্ঞাপন ।
অসহায় আজ তোমার দেওয়া অজুহাত
কষ্টের স্মৃতি গুলো কালো কালো,
আজ কালো মেঘে ঢাকা পড়েছে
আমার আকাশের উজ্জীবিত চাঁদ ।


ভাবছি বসে একা,
আজ মন খারাপের দেশে ,
অজুহাতের পাখা মেলে ,
মনে কালো অন্ধকার মেঘ যে জমে ।
ভাবছি দিব উড়ান,
এক আলাদা দেশে ।


যেখানে থাকবেনা কোনো বেইমান মন ,
থাকবেনা কোনো অহংকার, অজুহাত ।
ভাবছি সেই সোনার দেশটি পাবো কোথায়
যেখানে থাকবে না তেমার মতো রুপ অহংকারীনী।


তাই আজ লিখলাম বিজ্ঞাপন,
থাকতে চাই তেমাকে ছাড়া ভালো।
তুমি যদি পাড় তবে আমি কেন নয়।
তোমার থেকে শিখেছি আমি একা থাকা।


আকাশে তারা যখন ফুটবে
আমি তখন নরম ঘাসে থাকবো বসে একা,
ভাবনা আর তোমার কথা
ভেবে নিব তোমার রুপের ঢেউয়ে ডুবে গেছে-
আমার সুন্দর ভালোবাসা।


আসবে যখন অন্ধকার নীল সন্ধ্যা-
ভাববো না কেশবতী কন্যা কথা।
কল্পনা করবো না আর তোমার হরিণী দু চোখ।
দেখবো না আর স্বপ্নেও তোমার হাসিমাখা মুখ।
চলে যাবো এমন দেশে,আসবো না আর ফিরে।
বিজ্ঞাপন লিখে গেলাম,
তেমাকে ছাড়া বাচতে চাই না এই পৃথিবীতে।
দেখবো তেমায় তারাদের সাথে
করবে না কেউ মানা।



ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

মনের কষ্টের অনুভূতিগুলো কবিতার মাধ্যমে খুব চমৎকার ভাবে আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন। আপনার পুরো কবিতাটি পড়ে সত্যিই খুব ভালো লাগলো এত দুর্দান্ত কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া কবিতাটি পড়ে সুন্দর এবং অনুপ্রেরণামূলক একটি মন্তব্য উপহার দেওয়ার জন্য আসলে মনের অনুভূতি এবং কষ্টের মিশ্রণ ছাড়া কেউ কোনদিন কবি হতে পারে না

 2 years ago 

তুমি যদি ভালো থাকো আমাকে ছাড়া আমি কেন পারব না।

কথা কিন্তু সত্য বলেছেন ভাই কিন্তু সত্যি কী ভালো থাকা যায়। আমার তো মনে হয় না। কবিতা টার কথা কিছু বলব না। কারণ এটা নিজের কাছে যেন অনুভব করতে পারছি একেবারে হৃদয়ের গভীর থেকে কবিতা টা বের হয়ে এসেছে।দারুন হয়েছে কবিতা টা ভাই চমৎকার।।

 2 years ago 

কাউকে ছাড়া কেউ পৃথিবীতে বাঁচতে পারে না এটা আসলে ভুল কথা কিন্তু ক্ষণিকের জন্য মায়া আবেগ ভালোবাসাটা সৃষ্টি হয় সেটাই ভুলে থাকা মুশকিল

 2 years ago 

জীবন আসলে এমনই ভাই যদি অন্য জন আমাকে ছাড়া ভালো থাকতে পারে। আমি কেন থাকতে পারবো না। ভালো থাকার চেষ্টা করতেই হবে, আর ভালো থাকতে হবে। আপনি খুব সুন্দর একটি কবিতা লিখেছেন কবিতাটি ভালো লেগেছে এভাবেই সামনে এগিয়ে যান দোয়া রইল।

 2 years ago 

ভালো থাকার চেষ্টা করেছি ভালো না থেকে অভিনয় করেছি এখন অবশ্য সবকিছু সয়ে গেছে এখন আর ওগুলা নিয়ে চিন্তা করি না তবে মাঝে মাঝে যখন মনে হয় তখন বিরহের ভাষা গুলো কবিতার মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করি

 2 years ago 

ভাইয়া প্রেমের ছ্যাকা খেয়ে যারা বেকা হয়ে গেছে তারা আপনার এই কবিতাটি পড়ে বেশ ভালই সান্তনা পাবে। আপনার কবিতার ভাষাগুলো অসাধারণ হয়েছে। অনেক সুন্দর একটি কবিতা পোস্ট উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে প্রেমে ছ্যাকা না খেলে কখনো কবি হয়েছে কেউ সেটা কি কখনো দেখেছেন আপনি প্রেমে ছ্যাকা খাওয়ার পরে নয় মনের কষ্ট আবেগ আর অনুভূতি মিশিয়ে কবিতা লিখতে শুরু করে সব দেবদাস

 2 years ago 

বিজ্ঞাপন নিয়ে আপনি অনেক চমৎকার একটি কবিতা শেয়ার করেছেন ভাইয়া আপনার কবিতাগুলো আমি প্রতিনিয়ত পড়ি এবং মুগ্ধ হই নতুন করে এটা আর কি বলব। পরবর্তীতে এরকম সুন্দর কবিতা আশা করব আপনার থেকে।

 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি মন্তব্য করেছেন কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো আপনার গোছানো মন্তব্যটি পড়ে ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনার কবিতা গুলো সবসময় ভাল লাগে ।আপনি অনেক সুন্দর কবিতা লেখেন । মনে অনুভুতি কবিতা মাধ্যমে প্রকাশ করেন ।অনেক ধন্যবাদ সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করাব জন্য ।

 2 years ago 

জেনে খুবই ভালো লাগলো যে আমার লেখা কবিতা আপনি প্রতিনিয়ত পড়েন। কবিতাগুলো পড়ে চমৎকার মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী কোনো পোস্টে

 2 years ago 

আপনার ফিডব্যাক জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। অরিরাম শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41