টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৩🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ8 months ago

০৭ অগ্রায়ন , ১৪৩০ বঙ্গাব্দ

২২নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ
০৭ জমাদিউস সানি ১৪৪৫ হিজরী
বুধবার।
হেমন্তকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20231122_142754.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 46+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2104+ স্টিম।

💪💪💥

IMG_20231122_142924.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20231122_143133.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20231122_143223.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 46+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 36+ স্টিম।পাওয়ার ছিল 2104+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2114+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 8 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লেগেছে। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এ ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই নিজের অবস্থান শব্দ করছেন। ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন বলে আশা রাখি। আস্তে আস্তে করে আবার আপনি সামনের দিকে অগ্রসর হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

টার্গেট ডিসেম্বরে সিজন থ্রী সামনে থেকে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন । স্টিমেট এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন দেখে খুব ভালো লাগলো। না যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন । শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনি যেভাবে প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করেন সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ২ হাজার ১১৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 8 months ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপের মাধ্যমে টার্গেট ডিসেম্বর সিজন থ্রিতে লক্ষ্যের আরো কাছে পৌঁছে গেলেন। পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন করা। অসংখ্য ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

সফল হওয়ার জন্য প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছি।
তাছাড়া এই প্লাটফর্মে সফল হতে হলে অবশ্যই বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে হবে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপ করেন একাউন্টের সব ক্ষমতার বৃদ্ধির জন্য। পাওয়ার আপ আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য খুবই জরুরী। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে।

 8 months ago 

আসলে এই প্লাটফর্মে সফলতার সাথে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে।
তাই চেষ্টা করে যাচ্ছি নিজের একাউন্টে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করে যাওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68009.23
ETH 3258.64
USDT 1.00
SBD 2.65