টার্গেট ডিসেম্বর 15 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

০৭বৈশাখ , ১৪২৯ বঙ্গাব্দ

২০এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ
১৮রমজান, ১৪৪৩ হিজরী
বুধবার
গ্রীষ্মকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


💪❤️💪

IMG_20220217_170712.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220420_124734.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 15 স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1240+ স্টিম।

💪💪

IMG_20220420_130030.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220420_131514.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 15 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220420_131645.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 1240+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1256+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভিশন ভালো লাগে। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার মত আমারও পাওয়ার অফ পোস্টগুলো দেখলে খুবই ভালো লাগে নিজেও পাওয়ার অফ করতে খুবই ভালোবাসি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আর ক্ষমতা অর্জনের মাধ্যমেই ইস্টিমেট প্ল্যাটফর্মের টিকে থাকা সম্ভব ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ =1.29032%

 2 years ago 

প্রতিনিয়ত আপনি আপনার অ্যাকাউন্টের পাওয়ার বৃদ্ধি করে চলেছেন শুনে খুশি হলাম ভাইয়া। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত এই পাওয়ার বৃদ্ধি করার কারণ আমার পরিকল্পনা দীর্ঘমেয়াদি সময় ধরে স্টিমিট এ কাজ করার

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে খুব ভালো লাগলো। আসলে আমাদের সবারই পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের একাউন্ট কে আরো বেশি শক্তিশালী করতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি তাইতো প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছি আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই খুব শীঘ্রই

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক ভালো লাগলো কারন আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাওয়ার বৃদ্ধি করার প্রতি আরও উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল লিটন ভাই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই আমার খুবই ভালো লাগে। এভাবেই এগিয়ে যান ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ভাল থাকবেন সুস্থ থাকবেন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33