আমার দেশ❤️||বাংলা কবিতা||১০% লাজুক খ্যাকের জন্য।❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১৯মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০২ ফেব্রুয়ারী , ২০২১ খ্রিস্টাব্দ
জমাদিউল সানি, , ১৪৪৩ হিজরী
বুধবার।
শীতকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


IMG_20220202_201959.jpg


আমার দেশ

জন্ম আমার ধন্য হলো

স্বাধীন দেশে এসে
জন্ম আমার ধন্য মাগো
তোমায় ভালবেসে ।
কত রক্তের বিনিময়ে
স্বাধীন হলো দেশ
সে যে আমার জন্মভূমি
প্রিয় বাংলাদেশ ।
স্বাধীন দেশে ঘুরে ঘুরে
তারই ছবি আঁকি ।
দেশের মাটি ছেড়ে কোথাও
যাব নাক কভু
দেশের মাটিতে মরতে পারি
এই যেন হয় প্রভু ।


লোকেশন:

https://w3w.co///pampered.attended.jigging


ডিভাইসঃ Redmi Note 5


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

কবিতাটি কেমন জানি আমার খুব চেনা চেনা মনে হচ্ছে। মনে হচ্ছে কোথাও যেন পড়েছি কবিতাটি। সে যাই হোক অসাধারণ হয়েছে কবিতাটি ছন্দে ছন্দে তাল মিলিয়ে দারুন লিখেছেন। ধন্যবাদ আপনাকে এরকম কবিতা আরো চাই আপনার কাছ থেকে।

 2 years ago (edited)

কবিতাটি কেমন জানি আমার খুব চেনা চেনা মনে হচ্ছে। মনে হচ্ছে কোথাও যেন পড়েছি কবিতাটি😇😇😇

মনে হচ্ছে আপনার কোথাও ভুল হচ্ছে।।
এই কবিতাটি আমার নিজের রচিত।।
খেয়াল করলে দেখতে পাবেন আমি প্রতি সপ্তাহে ১টা করে কবিতা পোস্ট করি।।
আর আমি ছোট হোক বড় হোক পুরা সপ্তাহে একটি কবিতাই লিখি।।
আমার পূর্বের পোস্ট লক্ষ করলে দেখতে পাবেন।।
ধন্যবাদ ❤️❤️❤️

 2 years ago 

#poetry#writing#mycountry#krsuccess#amarbanglablog#steemit#shy-fox

IMG_20220202_203802.jpg

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43