পরিবারের নতুন অতিথি ❤️

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

২৭পৌষ মাস , ১৪৩০ বঙ্গাব্দ

১২জানুয়ারী ২০২৪ খ্রিস্টাব্দ
২৮ জমাদিউস সানি ১৪৪৫ হিজরী
শুক্রবার ❤️
শীতকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি



সৃষ্টিকর্তার অশেষ রহমত এবং দয়ায় খুব ভালো আছি। আশা করছি আপনারাও খুব ভালো আছেন। চলছে শীতের মৌসুম ঠান্ডা জনিত রোগের সংখ্যা বেড়েছে। মোটামুটি সুস্থ আছি তারপরেও ঠান্ডা পিছু ছাড়ছে না। সবকিছু ছাপিয়ে আলহামদুলিল্লাহ এখন সব থেকে বেশি খুশি আছি। আপনারা হয়তো আমার ফেসবুক পোস্টের মাধ্যমে কেউ কেউ আগেই জেনেছেন গত দুই তারিখে ছেলে সন্তানের বাবা হয়েছি। আমার পরিবারের সবাই এতটা খুশি হয়েছে যে সত্যি আমি নিজেও অবাক হয়ে যাচ্ছি। বিশেষ করে আমার সন্তান দেখে আমার বাবা এবং মা সবথেকে বেশি খুশি হয়েছে। আমি আমার পরিবারের বড় সন্তান সেই হিসেবে সবার চাওয়া ছিল আমার কাছে খুব তাড়াতাড়ি একটা বাবু কনসেপ্ট করানোর জন্য। আল্লাহর অশেষ রহমতে সেটা হয় এবং ইতিমধ্যে সেই পৃথিবীতে চলে এসেছে। সবাই অনেক খুশি। আমি অনেক খুশি এজন্য ভাবলাম আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সাথে এই খুশির সময়টা ভাগাভাগি করে নেই।


*আলহামদুলিল্লাহ সব মিলিয়ে বাবু এবং বাবুর মা খুব ভালো রয়েছে। সৃষ্টিকর্তার অনেক বড় একটি রহমতের ফলে কোনরকম সমস্যা এবং দুর্ঘটনা ছাড়াই নরমাল ভাবে বাবু পৃথিবীতে এসেছে। বাবুর নাম রেখেছি আবু হুরায়রা। উপরের ফটোগ্রাফি গুলোতে বেশ কয়েকটা বাবুর ফটো শেয়ার করেছি। এবং পূর্বপরিকল্পনা অনুযায়ী বাবুর নামে একটি এস্টিমেট একাউন্ট ওই দিনই খোলা হয়েছে। বাবুর একাউন্টের নাম @abuhuraira2 । এবং আমার পরিকল্পনা অনুযায়ী আমার প্রতিটা পোস্ট থেকে ১০% বেনি-ফিসারি এই একাউন্টে দিচ্ছি। এমন একটা লক্ষ্যমাত্রায় এগোচ্ছি যখন বাবু অনলাইন জগত সম্পর্কে বুঝতে পারবে এক কথায় পর্যাপ্ত ম্যাচুয়েড এবং বয়সটা ঠিক হবে তখন এই একাউন্টে তার হাতে হস্তান্তর করব। ইতিমধ্যে হয়তো এই একাউন্টে অনেক বড় একটি স্টিম পাওয়ার যোগ হবে। এবং বলতেই পারি যে এটা বাবুর ভবিষ্যতেও ভালো করে তুলবে। আমার বাংলা ব্লক পরিবারের সকল সদস্যর কাছে দোয়ার আবেদন রইল যেন আমার নবজাতক সন্তানের ভবিষ্যৎ উজ্জ্বল হয়।

**

দুই তারিখের রাত দশটা দশ মিনিটে বাবু জন্মগ্রহণ করে। এবং সকাল দশটার সময় ক্লিনিক থেকে তাদেরকে বাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দিয়ে আমি ওই পথেই আমার কর্মস্থলে চলে গিয়েছিলাম। এজন্য বাড়ি এসে বন্ধু-বান্ধব কারো সাথে দেখা হয়েছিল না। সবাই আমার দিকে চেয়েছিল কখন মিষ্টি আনবো এবং সবাই মিষ্টি মুখ করবে। ইতিমধ্যে অবশ্য আমি মিষ্টি কিনে বাড়িতে পাঠিয়ে দিয়েছিলাম তবে সেটাতে হবে না। আমি যেটা হাতে করে নিয়ে আসবো সেটাই সবাই খাবে। তো যা হোক দুদিন পরে আমি বাড়িতে আসি এবং সবাইকে খবর দিয়ে বাজারে একত্রিত হয়ে মিষ্টি এনে একসাথে বসে খাওয়া-দাওয়া করি। যাইহোক ছেলে সন্তানের বাবা হয়ে গিয়েছি এখন আমার উপর অনেক দায়িত্ব এবং কর্তব্য অর্পিত হয়ে গেল। বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে কিভাবে সন্তানকে ভালোভাবে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলবো এই ভাবনায় রয়েছি। আপনাদের কাছে আবেদন থাকবে আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন যেন তার উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে ওঠে।


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

মাশাআল্লাহ ❤️
বাবুর জন্য অনেক দোয়া রইল।
উপর ওয়ালা তাকে সবসময়ই সুস্থ রাখুন।
তার জন্য তৈরি করা একাউন্ট এবং বেনিফিসিয়ারি যোগ করা অসাধারণ একটি উদ্যোগ। অনেক ধন্যবাদ ভাই চমৎকার পোস্টের মাধ্যমে বিষয়টি বিস্তারিত জানানোর জন্য।
দোয়া রইল ❤️

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে বেনিফিশিরের মাধ্যমে কিছু স্টিম এখানে জমা করব যেটা বাবুর ভবিষ্যতের জন্য কাজে আসবে।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

ভাই এ খবরটি শুনে অনেক ভালো লাগলো যে, আপনি বাবা হয়েছেন। যাইহোক বাবু আর বাবুর মা অনেক ভালো আছে জেনে খুশি হলাম। বাবুর জন্য স্টিমিট অ্যাকাউন্ট খুলে বেনিফিশিয়ারি দিচ্ছেন এটা জেনে বেশ ভালো লাগলো ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বাবুর ভবিষ্যতের কথা চিন্তা করে আসলে এই পদক্ষেপ গ্রহণ করেছি।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

প্রথমে জানাই নতুন অতিথি কে শুভেচ্ছা ও অভিনন্দন। সত্যি ভাইয়া সন্তান জন্ম দিলে বাবা-মা পূর্ণতা পায়।যাইহোক আপনার সন্তান সুষ্ঠুভাবে পৃথিবীতে এসেছে মা ও সন্তান দুজনে ভালো আছে জেনে ভালো লাগলো। তবে ভাইয়া বন্ধুদের মিষ্টি খাওয়ালেন বোনদের মিষ্টি কই।যাইহোক দোয়া করি বাবু সুষ্ঠুভাবে পৃথিবীর বুকে বেড়ে উঠুক। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অবশ্যই আপু আপনাকে দাওয়াত রইল আমাদের কুষ্টিয়ায় চলে আসুন একদিন অবশ্যই আপনাকে মিষ্টি খাওয়াবো।
ধন্যবাদ আপু।

 6 months ago 

আপনাকে অভিনন্দন ভাই, ব্যবহার অনুভূতিটা সত্যি দারুন আপনি বাবা হয়েছেন আর আমরা হয়েছি কাকু বেশ ভালই লাগছে। এটা জেনে খুবই ভালো লাগলো যে আপনি তার জন্য একটা অ্যাকাউন্ট ক্রিয়েট করে রেখেছেন,এটা ভবিষ্যৎ পরিকল্পনার জন্য দারুন একটা উদ্যোগ নিয়েছেন সাধুবাদ জানাই। আল্লাহর কাছে দোয়া করি আপনার সন্তানকে আল্লাহ তায়ালা নেক হায়াত দারাজ করুক এবং একজন ভালো মানুষ হওয়ার তৌফিক দান করুক। আমিন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জ্বী ভাইয়া দোয়া করবেন যেন মানুষের মত মানুষ করে গড়ে তুলতে পারি।
এবং ভবিষ্যৎটা উজ্জ্বল হয়।

 6 months ago 

অনেক অভিনন্দন জানাই ভাইয়া আপনাকে আর ভাবিকে।ছেলের জন্য রইলো অনেক অনেক শুভকামনা। আপনি পরিবারের বড় সন্তান। তাই বাবা-মায়ের এমন চাওয়া হতেই পারে।ছেলে মাশাল্লাহ কিউট হয়েছে।নামটি ও চমৎকার হয়েছে। দোয়া করি সঠিক ভাবে বেড়ে উঠবে।অনেক অনেক দোয়া রইলো।

 6 months ago 

ধন্যবাদ আপনাকে পোস্টটি দেখে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 6 months ago (edited)

মাশাআল্লাহ, এই মুহূর্তের কথাটা কিভাবে প্রকাশ করব বুঝতে পারছি না ভাই। সংক্ষেপে এতটুকুই বলবো, আপনার সন্তানকে আল্লাহ সুস্থ রাখুক। বাবু যেন বড় হয়ে মানুষের মত মানুষ হয়ে উঠতে পারে সেই দোয়াটাই করি 🥰🥰। আর আপনি অসাধারণ একটি উদ্যোগ নিয়েছেন। এই উদ্যোগের জন্য আপনাকে সাধুবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে খুব শীত পড়ছে এখন সুস্থ থাকাটা সবথেকে বেশি জরুরী।
ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য উপহার দেওয়ার জন্য।

 6 months ago 

আবু হুরায়রার জন্য নেক হায়াতের প্রার্থনা করছি। বেশ কিউট লাগছে দেখতে।ভালোই হলো কোনো অপারেশন ছাড়া সুস্থ ভাবে পৃথিবীর আলো দেখতে পেরেছে বাবু । বাবুর জন্য অগ্রিম একাউন্ট ওপেন করে রেখেছেন। যাই হোক সেও একদিন এই সম্পর্কে ভালো ধারণা পাবে। আর আমরা তো মিষ্টি পেলাম না 🥺।

 6 months ago 

অবশ্যই আপু আপনাদের জন্য মিষ্টি মজুদ রয়েছে চলে আসুন আমাদের কুষ্টিয়া ভ্রমণে।
ধন্যবাদ।

 6 months ago 

অবশ্যই একদিন চলে আসব।

 6 months ago 

সুস্থভাবে সন্তান পৃথিবীতে এসেছে এটা জানতে পেরে খুবই ভালো লাগলো। এখন শীতের সময় চলছে তো তাই সন্তানদের দিকে একটু বেশি পরিমাণে খেয়াল রাখতে হবে। আমিও আমার ছেলের জন্য আপনার মতই নতুন করে একটা স্টিমেট অ্যাকাউন্ট তৈরি করেছি এবং সেখানে প্রতিনিয়ত ১০% করে বেনিফিসিয়ারি যুক্ত করি।

 6 months ago 

আসলে আমিও আপনার মতই ভেবেছিলাম যদি একটি একাউন্ট এর মাধ্যমে সেখানে কিছু জমা করতে পারে তাহলে ভবিষ্যতে বাবুর জন্য একটি ভালো কিছু অপেক্ষা করবে।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44