টার্গেট ডিসেম্বর 60 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের

in আমার বাংলা ব্লগ2 years ago

২২চৈত্র, ১৪২৮ বঙ্গাব্দ

৫এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ
৩রমজান, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


💪💪

IMG_20220405_221126.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 60 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220405_222021.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 93+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1127+ স্টিম।

💪💪

IMG_20220405_222210.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220405_222309.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 60 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220405_222448.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 93+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 33+ স্টিম।পাওয়ার ছিল 1127+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1189+ স্টিম।

❤️💪❤️

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনার জন্য দোয়া রইল আপনার জন্য আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি এবং ভবিষ্যৎ ফান্ড গঠন করার ধন্যবাদ আপনাকে

 2 years ago 
 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাই। দেখে অনেক ভালো লাগলো। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকেন। আশা করছি অতিদ্রুত আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন আপনি। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যেতে চাই এবং দীর্ঘমেয়াদী স্টিমিট প্লাটফর্মে কাজ করতে চাই ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমার কাছে অনেক ভালো লাগে। এতে নিজের একাউন্ট এর সক্ষমতা যেমন বৃদ্ধি পায়। তেমনি ভবিষ্যতের জন্য ও সঞ্চয় হয়। কারণ যা পাওয়ার আপ করা হয় তা নিজেরই থাকে। তাই পাওয়ার আপ করাতে আপনাকে জানাই অভিনন্দন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন দোয়া রইলো।

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি করলে নিজের একাউন্টে সক্ষমতা যেমন বৃদ্ধি পায় এবং ভবিষ্যতের জন্য একটি ফান্ড হয়ে থাকবে খুবই ভালো লাগলো আপনার কমেন্টে ধন্যবাদ

 2 years ago 

এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকুন একদিন সফল হবেন দোয়া করি....

 2 years ago 

জি আপু বেশি বেশি করে দোয়া করেন যেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে স্টিমিট প্লাটফর্মে বেশিদিন কাজ করতে পারি ধন্যবাদ আপনাকে

পাওয়ার আপ পোষ্ট দেখলে মনের মাঝে অন্যরকম একটি তৃপ্তি কাজ করে। অন্যরকম একটি শান্তি বয়ে আনে মনের মাঝে পাওয়ার আপ দেখলেই। আপনি পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধির পাশাপাশি কমিউনিটি শক্তি বৃদ্ধির দিকে অবগত হয়েছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পাওয়ার আপ পোস্ট আমাদের সামনে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনি খুব সুন্দর একটি গুরুত্বপূর্ণ মন্তব্য আমাকে উপহার দিয়েছেন

 2 years ago 

প্রথমেই বলি আপনার থামনেল অনেক সুন্দর ছিল। মাশাল্লাহ একটি বড় এ্যামাউন্ট আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা যা আমরা সবাই খুব পছন্দ করি।

 2 years ago 

জি ভাইজান এরকমভাবে প্রতিনিয়ত বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে একাউন্টের সক্ষমতা এবং ভবিষ্যৎ গড়তে চাই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য দিয়ে উৎসাহ করার জন্য

 2 years ago 

ভাই প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। আমার পক্ষ থেকে সব সময় শুভ কামনা রইল এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবেন এই আশায় ব্যক্ত করলাম।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া আপনি সুন্দর এবং গুরুত্বপূর্ণ মন্তব্য আমাকে উপহার দিয়েছেন পেয়ে আমি সত্যিই অনেক খুশি

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। পাওয়ার বৃদ্ধি করার ধাপগুলো আপনি খুবই সুন্দর এবং গোছালোভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি পাওয়ার বৃদ্ধি করতে যেমন ভালোবাসি তেমনি পাওয়ার বৃদ্ধি পোস্ট গুলা দেখলে অনেক ভালো লাগে আপনি সুন্দর মন্তব্য করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ

আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করেছেন মানে একধাপ সামনে এগিয়ে গেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করলে আপনি চূড়ান্ত শেষে পৌঁছে যাবেন। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 2 years ago 

যে ভাইয়া অবশ্যই বেশি বেশি করে দোয়া করিয়েন যেন সবসময় বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট এবং কমিউনিটি শক্তিকে বৃদ্ধি করতে পারি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32