ফটোগ্রাফি 📸 ফুলে ফুলে বসন্ত❤️১০% লাজুক শিয়াল কে ❤️

in আমার বাংলা ব্লগ3 years ago

২৯ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ

১৪মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
১১শাবান, ১৪৪৩ হিজরী
সোমবার ❤️
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


📸

1647268694453.jpg

ফুলে ফুলে বসন্ত বসন্ত মানেই অন্যরকম একটি সুগন্ধ বাতাস আর চারিদিকে নয়নজুড়ানো দৃশ্য।হয়তো কিছুদিন পরে এই নয়নাভিরাম দৃশ্য গুলো হারিয়ে যাবে আমাদের মাঝ থেকে তাই যতটুকু পারছি উপভোগ করার চেষ্টা করছি।

📸১

IMG-20220314-WA0010.jpg

গতকালকে আমি কুষ্টিয়া থেকে ঢাকাতে এসেছি। এবং নতুন একটা কোম্পানিতে অফিশিয়াল রিপোর্টার হিসেবে জয়েন করেছি।অফিসের প্রথম দিন ঢুকতেই অফিসের গেটের দুই দিক দিয়ে তাকাতেই চোখে মিলল অসাধারণ অসাধারণ ফুলের দৃশ্য।

📸২

IMG-20220314-WA0009.jpg

যা দেখে আর আমি স্থির থাকতে পারলাম না। যদিও অফিসে নতুন ঢুকেছি। তারপরেও কিভাবে যেন হাতটা পকেটের ঢুকে গেল। এবং ফোনটা বের করে ফটোগ্রাফি করা শুরু করে দিলাম ।

📸৩

IMG-20220314-WA0008.jpg

আসলে কি বলব ভালো কোনো দৃশ্য দেখলেই ইচ্ছে করে ফটোগ্রাফি করি।

📸৪

IMG-20220314-WA0007.jpg

অনেক শখ করে গত চার বছর আগে একটি ফুলের বাগান করেছিলাম মাশাল্লাহ আমার বাগানে এবার অনেক ফুল ফুটেছে।

📸৫

IMG-20220314-WA0005.jpg

IMG-20220314-WA0006.jpg

অনেকে এখন আমার বাগানে আসে ফুলের ফটোগ্রাফি করতে। এবং নিজের সেলফি তুলতে।

📸৬

IMG-20220314-WA0003.jpg

আজ আমি আপনাদের সাথে যে ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করবো আসলে এই ফটোগ্রাফি গুলা আমার নজর কেড়ে নিয়েছে।

📸৭

IMG-20220314-WA0002.jpg

আমি আশা করছি আপনাদের কাছেও খুব ভালো লাগবে আমার অফিসে আরো ফুল আছে অন্য অন্য রকমের বিভিন্ন পর্বে আপনাদের কে দেখানোর চেষ্টা করব

📸৮

IMG-20220314-WA0004.jpg

আজ এই পর্যন্তই আবার কোন দিন দেখা হবে নতুন কোন পোস্টে। ততো দিন সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।এবং বসন্তের মতই ফুটে উঠুক সবার জীবন ❤️।


লোকেশন:


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু বসন্তের ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা প্রত্যেকটি বসন্তের ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো

 3 years ago 

বসন্ত মানে বিভিন্ন ফুলের সমাহার। যেটা আপনি সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরলেন ।প্রতিটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ ছিল যা দেখে পরান টা ভরে গেল। এত সুন্দর করে ফটোগ্রাফি করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বসন্ত মানে ভিন্ন ফুলের সমাহার আপনি ঠিকই বলেছেন চেষ্টা করেছি সুন্দর কিছু ফটোগ্রাফি আপনাদেরকে দেখানো ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে জেনে সত্যিই অনেক খুশি হলাম ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

বসন্ত চারদিকে যেন ফুলের সমাহার আর এই ফুলের পরিবেশ উপভোগ করতে খুবই ভালো লাগে। আজকে আপনি খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করলেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

বসন্ত মানেইতো চারিদিকে ফুলের মেলা আর এই সময়টা উপভোগ করতে খুবই ভালো লাগে আমার কাছে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য উপস্থাপন করার জন্য

 3 years ago (edited)

ওয়াও আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন। আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি প্রতিটি ছবিই সুন্দর মোমেন্টে ক্যাপচার করেছেন এবং সাথে সুন্দর বর্ণনা দিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আমার ফটোগ্রাফী আপনার ভালো লেগেছে জেনে সত্যিই আমি অনেক খুশি হলাম আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

আপনার তোলা ছবিগুলো আসলেই প্রশংসার দাবিদার। তবে আমি কোনটা থেকে কোনটার প্রশংসা করবো সেটা বুঝতে পারছি না।সব গুলো ছবি অসাধারণ সুন্দর লেগেছে আমার কাছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 3 years ago 

আমার ফটোগ্রাফির সবগুলো ফটো আপনার কাছে ভাল লেগেছে জেনে সত্যি আমি অনেক আনন্দিত আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো

 3 years ago 

বসন্তের ছোঁয়ায় ফুলেরা হয়েছে রঙিন। খুব সুন্দর সুন্দর রঙিন কিছু ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের সাথে তুলে ধরেছেন। আপনার ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল, এবং কালার কম্বিনেশন খুব ভাল ছিল। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে জেনে সত্যিই আমি অনেক খুশি আপনার জন্য ভালোবাসা রইলো

 3 years ago 

ফুলে ফুলে বসন্ত আপনার টাইটেলটি যেমন সুন্দর সাথে সাথে আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর। ফটোগ্রাফি গুলো দেখে আমার মন ভরে গেল ভাইয়া। খুবই নিখুঁতভাবে আপনি ফটোগ্রাফি গুলো ধারণ করেছেন। আপনার উপস্থাপনা ও বেশ ভালো ছিল। ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য ভাল থাকবেন সুস্থ থাকবেন

 3 years ago 

বসন্তকাল মানেই ফুলের সমারোহ। বসন্তের ফুলের কিছু ফটোগ্রাফি দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগছে। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে অসাধারণ লেগেছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি তুলে ধরার জন্য।

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন বসন্ত মানে চারিদিকে শুধু ফুল আর ফুল সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60051.08
ETH 2417.58
USDT 1.00
SBD 2.43