টার্গেট ডিসেম্বর 15 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

১৮ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ

৩মার্চ , ২০২২ খ্রিস্টাব্দ
২৯ রজব, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


IMG_20220217_170712.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি।। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।


IMG_20220303_082157.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 38+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 868+ স্টিম।

IMG_20220303_082422.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

IMG_20220303_082541.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 15 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

IMG_20220303_082705.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 38+ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 23+ স্টিম।পাওয়ার ছিল 868+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 883+ স্টিম।


লোকেশন:


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

বাহ,আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া।কত এমাউন্ট করেছেন সেটি বড়ো বিষয় নয়, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ও আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনি আমার পাওয়ার আফ পোস্টটি দেখে সুন্দর একটি মন্তব্য করেছেন

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 1.72811%

নিজ বলে হোন বলিয়ান। এই কামনা করি

 2 years ago 

অল্প কথায় অনেক কিছু বুঝিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ নজরুল ভাই ❤️❤️

 2 years ago 

ভাই আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ।আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করলে নিজের শক্তি বৃদ্ধি পায় এক্ষেত্রে ভবিষ্যতে আমরা অনেক ভাল কিছু আশা করতে পারি যদি আমরা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি। ধন্যবাদ ভাই আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য ও আমাকে উৎসাহ মূলক কিছু কথা বলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো

 2 years ago 

প্রথমত আপনার টার্গেট বানানটি একটু ভুল আছে ঠিক করে নেবেন। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের যদি এখানেই স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি এভাবেই এগিয়ে যান। আমরা আপনার পাশে আছি

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মতামত দিয়ে পাশে থাকার জন্য শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার উৎসাহমূলক মন্তব্যের জন্য অন্তরের অন্তস্থল থেকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল

পাওয়ার আপের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপনি অবশ্যই আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা দোয়া করবেন এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যেন স্টিমিট প্লাটফর্মে নিজের শক্ত অবস্থান তৈরি করতে পারি

 2 years ago 

কম হোক বা বেশী হোক ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাবেন তবেই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। যাই হোক আপনার এই পাওয়ার আপকেও আমি সাধুবাদ জানাই। এগিয়ে যান দুরন্ত গতিতে শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে আমি যেন আমার নিজ লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে দিতে পারি সেই দোয়া করিয়েন আমার জন্য আপনার জন্য ও ভালোবাসা রইলো

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74