টার্গেট ডিসেম্বর 10 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

30কার্তিক , ১৪২৮ বঙ্গাব্দ

13অক্টোবর , ২০২২ খ্রিস্টাব্দ
16রবিউল আওয়াল , ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220727_083945.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20221116_162231.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 40+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2912+ স্টিম।

💪💪💥

IMG_20221116_162435.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20221116_162513.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20221116_162619.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 40+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 30+ স্টিম।পাওয়ার ছিল 2912+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2922+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া, এই প্লাটফর্মে আমাদের অবস্থান শক্তিশালী করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি এই সময়টাতেও পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের অবস্থান শক্তিশালী করতে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে।। লক্ষ্যমাত্রা ৩০০০ এসপি করছিলাম সেটা এখন বাড়াতে হবে।। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে সাথে থাকার জন্য।।

 2 years ago 

ভাই আপনি একেবারে ঠিক কথা বলেছেন পাওয়ার আপ মানেই নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত বেশি তার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে পারবে।

 2 years ago 

বর্তমান পরিস্থিতিতে যতটুকুনি সম্ভব ততটুকু নেই এগিয়ে যাওয়ার চেষ্টা করছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে কেননা এই প্লাটফর্মে টিকতে হলে পাওয়ার বৃদ্ধি করতেই হবে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টা দেখে আমার কাছে অনেক ভালো লাগলো ভাইয়া।মার্কেটের এই অবস্থার তার মধ্যে আপনি ১০ সিস্টেম পাওয়ার বৃদ্ধি করেছেন সেটা দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। আমাদের সবারই উচিত অল্প অল্প করে প্রতিনিয়ত পাওয়ার আপ করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মার্কেটের বর্তমান পরিস্থিতিতে অ্যামাউন্টটা বড় বিষয় না প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে এটাই শেষ কথা ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে সাথে থাকার জন্য।।

 2 years ago 

অনেক ভাল লাগলো ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে। নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।অনেক ধন্যবাদ ভাইয়া। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমারও অনেক ভালো লাগে তাই তো প্রতিনিয়ত যতটুকুনি পারি ততটুকুনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বাড়িয়ে নিতেছি

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমি মনে করি আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার পাওয়ার আপ পোস্ট দেখতে এবং করতে অনেক পছন্দ করে। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করে আরো এক ধাপ এগিয়ে গেলেন। এত সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট এর প্রসেস আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগরতল সেই লক্ষণ এই সামনের দিকে এগোচ্ছি।। ধন্যবাদ আপনাকে সবসময় সুন্দর মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য

 2 years ago 

মার্কেটের এই অবস্থার মাঝেও আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। আসলে নিজের লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য আমরা সবসময় চেষ্টা করছি স্টিম পাওয়ার বৃদ্ধি করার। ভাইয়া আপনি নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করে সেই পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আসলে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। তাই চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে এগোতে হবে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে সাথে

 2 years ago 
ভাইয়া প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা সেই সাথে একটি ভবিষ্যৎ ফান্ড করে তোলা। ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত সুন্দর মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য।।

 2 years ago 

আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। যারা প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করে তাদের পোস্ট দেখতে খুবই ভালো লাগে। আপনি এরকম ছোট ছোট পাওয়ার আপ করে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এমাউন্ট যেটাই হোক না কেন প্রতি সপ্তাহেই একটি করে পাওয়ার আপু পোস্ট করার চেষ্টা করে যাচ্ছি কেননা পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66