বাংলা কবিতা 💥ভেজা চোখ 😂 ১০%লাজুক শিয়ালকে❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১২বৈশাখ , ১৪২৯ বঙ্গাব্দ

২৫এপ্রিল , ২০২২ খ্রিস্টাব্দ
২৩রমজান , ১৪৪৩ হিজরী
সোমবার । ❤️


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


face-3121542__480.jpg

Source


ভেজা চোখ

বৃষ্টি নামে চোখের কোনে

বাদল ঝরা রাতে ,
না ঘুমিয়ে তাই জেগে থাকি
তোমার কথা ভেবে।
তুমি বলেছি আসবেই ফিরে।

সাতটি বছর পেরিয়ে গেল
তোমার আশায় থেকে
পেলাম না তো দেখা তোমার
মনের গহীণ নীড়ে 😂

তোমার কথা মনে হলে
বাদল ঝরে চোখের কোণে।
মনে পরে আজো সেই স্মৃতি
তুমি হাসলে হাসতো ধরা কাদলে হতো বৃষ্টি।
এখন তোমার হাসি খোজে বাদল ঝরা দৃষ্টি।

টিনের চালে টাপুর টুপুর
বৃষ্টি যখন পড়ে ,
মনটি আমার ডানা মেলে ,
নীল আকাশের পানে ।
তোমায় ভেবে কাটে দিন
রাত টা হয় কালো।

শেষ বিকেলে সূর্য যখন
আকাশ টা কে টিপ পড়ায়
তোমার স্মৃতি টা বুকে
এসে বিষ্নতার দুখ ছড়ায়।

তোমায় ছাড়া পাশে আমার চাই না কোন সাথী
তোমায় ভেব কাটিয়ে দিব পৃথিবীর ক্ষণস্থায়ী।।
ভলো থেকো সুখে থেকো প্রার্থণা রইল।
মরণের পড়ে যদি কখনো দেখা হয়
সেদিনো দেখিবে তুমি আছো জুরে মোর এ হৃদয় 💘💘

বুকের খাঁচায় যতন করে রেখেছিলাম তোরে। সেই খাচাটা ভেঙ্গে-চুরে চলে গেলি দূরে। বন্ধুরে তোর দূরে থাকা সয়না যে অন্তরে ।আয় ফিরে আয় হৃদয় দুয়ার খুলে ডাকি তোরে💌💌💌



ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। অনেক আবেগ দিয়ে কবিতাটি লিখেছেন। সত্যিই কবিতাটি পড়ে আমার ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

নিজের আবেগ অনুভূতি মিশিয়ে লেখা কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে শক্তি অনেক খুশি হলাম ধন্যবাদ ভাইয়া সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 
 2 years ago 

খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন আপনি। কবিতার প্রতিটি লাইন আমার হৃদয়ে লেগেছে। কবিতাটি দেখে মনে হচ্ছে আপনার নিজের জীবন থেকে নেওয়া প্রত্যেকটি লাইন। শুভকামনা রইল আপনার জন্য।

সাতটি বছর পেরিয়ে গেল
তোমার আশায় থেকে
পেলাম না তো দেখা তোমার
মনের গহীণ নীড়ে

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া কবিতাটি সম্পূর্ণ আমার নিজের জীবন থেকে নেওয়া নিজের আবেগ এবং অনুভূতি মিশিয়ে লেখার চেষ্টা করেছি আপনার ভালো লেগেছে জেনে শুনে অনেক খুশি হলাম ভাল থাকবেন সুস্থ থাকবেন

 2 years ago 

বুকের খাঁচায় যতন করে রেখেছিলাম তোরে। সেই খাচাটা ভেঙ্গে-চুরে চলে গেলি দূরে। বন্ধুরে তোর দূরে থাকা সয়না যে অন্তরে ।আয় ফিরে আয় হৃদয় দুয়ার খুলে ডাকি তোরে💌💌💌

ভাইয়া কবিতার মধ্যে খুবই কষ্ট লুকিয়ে আছে তা বুঝতেই পারছি। ভালোবাসার ব্যাথিত মনের আবেগ প্রকাশ পেয়েছে আপনার আজকের কবিতায়। সুন্দর উপস্থাপনা ছিলো ভাই।

 2 years ago 

আসলে ভাইয়া কবিতার মধ্যে অনেক কষ্ট লুকায়িত নিজের জীবন থেকে নিয়ে কবিতাটি লেখার চেষ্টা করেছি আপনার ভালো লেগেছে জেনে খুশি অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

কারো জন্য অপেক্ষা করে থাকাটা সত্যিই অনেক কারো জন্য অপেক্ষা করে থাকাটা সত্যিই অনেক কষ্টসাধ্য। তবে আমার মনে হয় এটা আপনার বাস্তব জীবন থেকে নেওয়া কবিতা। না পাওয়ার বেদনা সত্যিই অনেক কষ্টদায়ক হয়।

চমৎকার ছিল ভাই অসাধারণ

 2 years ago 

ভাইয়া কবিতাটি আমার নিজের জীবন থেকে নেওয়া চেষ্টা করেছি নিজের জীবনের কিছু কথা তুলে ধরার আপনার ভালো লেগেছে জেনে শুনে খুশি হলাম ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

পেলাম না তো দেখা তোমার
মনের গহীণ নীড়ে 😂

ভাইয়া একটু অপেক্ষা করেন পেয়ে যাবেন🤪।যাইহোক কবিতাটি কিন্তু অনেক ভাল হয়েছে। একটি লাইনের সাথে অপর লাইনের অনেক মিল ছন্দে ছন্দে পড়তে পড়তে কখন যে শেষ হয়ে গেল কবিতাটি। আপনি একজন কবি হয়ে উঠেছেন ভাইয়া আপনার পরবর্তী কবিতার অপেক্ষায় রইলাম।

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

তাকে পাওয়ার আশা তো ছেড়েই দিয়েছি চাইলেই তাকে আর নিজের করে পাওয়া সম্ভব নয় কবিতার মধ্যে শুধু নিজের আবেগ এবং অনুভূতি প্রকাশের চেষ্টা করেছি সুন্দর মন্তব্য করেছেন ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া কবিতাটিকে আপনি নিজের মনের আবেগ থেকে লিখেছেন। দেখে তো মনে হচ্ছে অনেক কষ্টের একটা ভাব নিয়ে কবিতা লেখা। কি আবেগ ছিল কবিতার মধ্যে। অনেক সুন্দর ভাবে কবিতাটি ফুটিয়ে তুলেছেন। এত সুন্দর একটা কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

নিজের আবেগ অনুভূতি মিশিয়ে নিজের জীবনের কষ্ট টুকু নিয়ে কবিতার মধ্যে প্রকাশ করার চেষ্টা করেছি আপনার ভালো লেগেছে জেনে সত্যিই অনেক খুশি হলাম ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার কবিতাটি অনেক অনেক ভালো লেগেছে। এমনিতেই কবিতা পড়তে আমার খুব ভালো লাগে। তাই আপনার কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদেরকে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

কবিতা লিখতে এবং পড়তে আমারও খুব ভালো লাগে আপনি আমার কবিতাটি পড়ে সুন্দর মন্তব্য করেছেন ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আহা কি দারুণ কবিতা।এ যেন এক বিরহের কবিতা।কবিতায় যেন ভেতরের অনুভূতি প্রকাশ পেয়েছে।

তোমার কথা মনে হলে
বাদল ঝরে চোখের কোণে।
মনে পরে আজো সেই স্মৃতি
তুমি হাসলে হাসতো ধরা কাদলে হতো বৃষ্টি।

প্রিয়তমার হাসি কান্না কে উপমায় পরিনত করেছেন আপনার কবিতায়।কবিতায় আরো বুঝা যাচ্ছে মনের অকপটে কাউকে পাওয়ার আকাঙ্খা।দারুণ কবিতা লিখেছেন। শুভ কামনা রইল

 2 years ago 

ঠিকই বলেছেন আপু এ যেন এক বিরহ একসময় আমার জীবনের হাসি-কান্না সুখ-দুঃখ সব এসেছিল এখন বাকিটা সব ইতিহাস ধন্যবাদ কবিতাটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66503.40
ETH 3078.67
USDT 1.00
SBD 3.70