টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৩🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগlast year

০৭আষাঢ় , ১৪৩০ বঙ্গাব্দ

২১জুন , ২০২৩ খ্রিস্টাব্দ
০২জিলহজ ১৪৪৪ হিজরী
বুধবার।
বর্ষাকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20230621_081300.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 35+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 4398+ স্টিম।

💪💪💥

IMG_20230621_081421.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20230621_081521.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20230621_081646.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 35+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 25+ স্টিম।পাওয়ার ছিল 4498+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 4408+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 last year 

আপনি দেখছি আস্তে আস্তে প্রথম ডলফিন এর ভিতর পা বাড়াচ্ছেন। দেখে মনে হচ্ছে কেউ শীঘ্রই আপনি প্রথম ডলফিনটা অর্জন করতে পারবেন। তবে আপনার আজকের ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

জি আপু দোয়া করবেন যেন খুব তাড়াতাড়ি ডলফিন হয়ে যেতে পারি।

 last year 

আসলে স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে আমাদের নিয়মিত পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। তাই আমাদেরকে অবশ্যই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আমাদের একাউন্টকে আরো বেশি শক্তিশালী করতে হবে। আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যান।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে অবশ্যই সফলতা অর্জন করা সম্ভব।

 last year 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করে যাচ্ছেন যা ভীষণ ভালো উদ্যোগ। এভাবেই অল্প অল্প করে এগিয়ে যেতে থাকুন, দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন ভাই যে আমারা পাওয়ার বৃদ্ধিকে ভালোবাসি তাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে দেয়।
ধন্যবাদ আপনাকে

 last year 

নিজের একাউন্টের সক্ষমতা কে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এর মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান খুব সহজে আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

চেষ্টা করে যাচ্ছি অল্প হলেও প্রতিনিয়ত আমার বৃদ্ধি চালিয়ে যাওয়ার জন্য।

 last year 

অল্প পরিমাণ পাওয়ার আপ করেও যে আপনি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছেন তা দেখে আসলেই ভালো লাগলো। এই পাওয়ার আপ একসময় অনেক কাজে দেবে। তাছাড়া আপনার অ্যাকাউন্ট অনেক বেশি শক্তিশালী করবে। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 last year 

আসলে আপু বর্তমান পরিস্থিতিতে চেষ্টা করে যাচ্ছি ধারাবাহিকতা বজায় রেখে অল্প হলেও পাওয়ার বৃদ্ধি করে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য।

 last year (edited)

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। এই প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এই সপ্তাহে পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা আরো এক ধাপ বাড়িয়ে নিয়েছেন আপনি। প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রাখুন অবশ্যই নিজের লক্ষ্যে এগিয়ে যেতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

কিবরিয়া ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য

 last year 

এই প্লাটফর্মের টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে কাজটি আপনি ধারাবাহিকভাবে করে চলেছেন এই অগ্রযাত্রা চলতে থাকুক সেটাই প্রত্যাশা করি। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো ভাই।

 last year 

সফলতা অর্জন করতে হলে এবং এই প্লাটফর্মের টিকে থেকে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি পায় একদম ঠিক কথা বলেছেন। পাওয়ার আপ পোস্ট করে খুব ভালো কাজ করেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56111.00
ETH 2371.27
USDT 1.00
SBD 2.31