টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৩🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগlast year

২৬মাঘ , ১৪২৯ বঙ্গাব্দ

০৮ফেব্রুয়ারী , ২০২৩ খ্রিস্টাব্দ
১৬রজব , ১৪৪৪ হিজরী
বুধবার।
শীতকাল।

আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি



❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20230208_172845.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 14+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 3412+ স্টিম।

💪💪💥

IMG_20230208_173005.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20230208_173041.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20230208_173215.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 14+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 4+ স্টিম।পাওয়ার ছিল 3412+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 3422+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 last year 

আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আমি নিজে প্রতিকার চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার জন্য। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ।

 last year 

ভাইয়া আপনার মত আমারও পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে অনেক ভালো লাগে চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে অগ্রসর হওয়ার জন্য।।

 last year 

আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন জেনে খুব ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ করলে নিজেদের শক্তি বৃদ্ধি পায়। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 last year 

একদম ঠিক কথা বলেছেন কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিস। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মানেই অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এবং সামনের দিকে ভালোভাবে সফলতার সাথে এগিয়ে যাওয়া দোয়া করবেন যেন এভাবে ধারাবাহিকতা বজায় রাখতে পারি

 last year 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা কমিউনিটিতে।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনি যাতে খুব তাড়াতাড়ি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ আপনাকে

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার সক্রিয়তা আরো বৃদ্ধি করতে পারলে। আর এভাবেই যদি আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করতে থাকেন তাহলে একদিন অনেক ক্ষমতার অধিকারী হবেন। যে ক্ষমতার বলে বিভিন্ন কর্মে অংশগ্রহণ করতে পারবেন খুব সহজে।

 last year 

চেষ্টা করে যাচ্ছি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং ভবিষ্যৎ ফান্ড গড়ে তোলার জন্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।।

 last year 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

সফলভাবে এবং দীর্ঘমেয়াদি কাজ করতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি পোস্ট করতেই হবে ধন্যবাদ আপনাকে উৎসাহমূলক মন্তব্য করে সাথে থাকার জন্য।

 last year 

ভাইয়া ৭০০০ এসপির টার্গেট নিয়ে এ সাপ্তাহে ১০ মিনিট পাওয়ার আপ করেছেন। প্রতি সাপ্তাহে কিছু কিছু পাওয়ার আপ করলে টার্গেট পুরন হয়ে যাবে। ধন্যবাদ ভাইয়া।

 last year 

লক্ষ্যমাত্রা স্থির রেখে চেষ্টা করে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য দোয়া করবেন যেন এভাবে কাজ করে নিজেকে আরও এগিয়ে নিয়ে যেতে পারি।।

 last year 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আপনি বড় একটি লক্ষ্য নিয়ে কাজ করছেন আর এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। দোয়া এবং ভালোবাসা রইলো ভাইয়া।

 last year 

আসলে লক্ষ্য স্থির রেখে চেষ্টা করে যাচ্ছি নিজের টার্গেট মোতাবেক কাজ করে সেখান পর্যন্ত পৌঁছানোর জন্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 last year 

পাওয়ার বৃদ্ধি করে আপনি নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং নিজেকে শক্তিশালী তৈরি করছেন। আপনার জন্য শুভকামনা রইল এগিয়ে যান।

 last year 

দীর্ঘমেয়াদী এবং সফলভাবে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম দায়িত্ব চেষ্টা করে যাচ্ছি বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ভালো কাজ করার জন্য।।

 last year 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ =0.293083%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 55093.98
ETH 2894.76
USDT 1.00
SBD 2.22