টার্গেট ডিসেম্বর 20 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২৩ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ

০৭ সেপ্টেম্বর , ২০২২ খ্রিস্টাব্দ
১০ সফর , ১৪৪৩ হিজরী
বুধবার।
শরৎকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220727_083835.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 20 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220906_202116.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 20+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2262+ স্টিম।

💪💪💥

IMG_20220906_202242.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220906_202313.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 20 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220906_202430.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 20+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 2268+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2283+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনার জন্য অভিনন্দন রইল ভাইয়া। পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

 2 years ago 

সব সময় এরকম ভাবে উচ্ছামূলক মন্তব্য দিয়ে সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময়ই চেষ্টা করব নিজের একাউন্টে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করার জন্য

 2 years ago 

২২৮৩ স্টিম‌ পাওয়ার আপ করেছেন আপনি সর্বমোট। পাওয়ার আপ পোস্ট দেখতে ভালো লাগে এর মাধ্যমে অন্য মানুষরাও উৎসাহিত হয়। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 2 years ago 

মোটামুটি কিছুটা গুছিয়ে ফেলেছি আশা আছে এই বছরের মধ্যে ডলফিন হওয়ার আর এই আশাটা পূরণের জন্যই সামনের দিকে সেই লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছি দোয়া করবেন যেন সেটি পূরণ হয়

 2 years ago 

পাওয়ার আপ করা মানি আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন। এবং আস্তে আস্তে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। আপনাকে অসংখ্য শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি নিজের লক্ষ্য স্থির রেখে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সেটি পূরণ করার দোয়া করবেন যেন এভাবে সামনের দিকে এগিয়ে যেতে পারি সবসময়

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ২০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে যেমন ভালোবাসি পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলেও খুব ভালো লাগে সব থেকে বেশি ভালো লাগে আপনাদের উৎসাহমূলক মন্তব্য গুলো যেটির কারণে ইচ্ছে করে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাই

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি এভাবে অল্প করে পাওয়ার আপ করতে থাকুন তাহলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের ফান্ডে কিছু অর্থ জমা করা দোয়া করবেন সব সময় যেন এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনাদের মাঝে থাকতে পারি

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো দেখলেই পড়তে ইচ্ছে করে এবং জানতে ইচ্ছে করে কার কত পাওয়ার বৃদ্ধি করার লক্ষ্য রয়েছে আগামী ডিসেম্বর মাস পর্যন্ত। আমি আশা করি আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন এবং আপনার একাউন্টকে আরো বেশি শক্তিশালী করতে পারবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদানের জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন দোয়া রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আশা করছি আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন ইনশাআল্লাহ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই সব সময় ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে চাই কেননা যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন আর এই প্ল্যাটফর্মে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে লক্ষ্যে পৌঁছাতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে আর এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির বিকল্প নেই

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমে আপনি এগিয়ে গেলেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে সব সময় উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হচ্ছে পরবর্তী কোন পোস্টে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41