টার্গেট ডিসেম্বর 58 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

৩১ জ্যৈষ্ঠ , ১৪২৮ বঙ্গাব্দ

১৪জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ জ্বিলকদ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220614_211227.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 58 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220614_211805.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 58+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1677+ স্টিম।

💪💪💥

IMG_20220614_211916.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220614_212008.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 58 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220614_212109.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 58+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 1677+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1735+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  

চলার পথে দিশা হিসাবে পাওয়ার বৃদ্ধি, সকলের জন্য উপযোগী বলে আমি মনে করি। ভাল উদ্যোগ

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন চলার পথে পাওয়ার বৃদ্ধি করতে হবে কারণ আমাদের পথ দীর্ঘ আমরা সুদীর্ঘ পথ পাড়ি দিতে চাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

এগিয়ে যান সবার সাথে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে আমিও পাওয়ার বৃদ্ধি করতে যেমন ভালবাসি পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলে অনেক ভালো লাগে আপনার মত ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি অল্প অল্প পাওয়ার বৃদ্ধির মাধ্যমে অনেক দূর এগিয়ে গিয়েছেন ।এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না ।।শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটির সুন্দর করে পর্যবেক্ষণ করে সুন্দরের উৎসাহমূলক মন্তব্যের জন্য

 2 years ago 

আপনি বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এখানে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। আপনি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা আরো বাড়িয়ে তুলেছেন। দোয়া করি, এভাবেই এগিয়ে যান ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই তাই তো প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে জানান দিকে যাচ্ছে

 2 years ago 

৫৮ সিস্টেম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদিভাবে কাজ করার জন্য আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। এরই মধ্য দিয়ে আপনি ১৭৩৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন পাওয়ার বৃদ্ধি ছাড়াই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয় তাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করে নিচ্ছি

 2 years ago 

ভাইয়া আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি উৎসাহ পেলাম। এভাবে আপনি পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন ভাইয়া । ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে আপনি অনেক উৎসাহ পেয়েছেন দিনের সত্যি অনেক ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই জরুরী

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন, সফলতা একদিন আসবেই। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে করতে হবে কেননা স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

 2 years ago 

পাওয়ার আপ করলে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। একাউন্ট মজবুত হয়। আমাদের সবারই উচিত সব সময় আপনার মত করে পাওয়ার আপ করে যাওয়া। আপনি আজ অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আমাদের সবাইকে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির চালিয়ে যেতে হবে যদি আমরা দীর্ঘমেয়াদি কাজ করতে চাই এস্টিমেট প্লাটফর্মে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago (edited)

58 স্টিম পাওয়ার আপ, তাহলে তো ভালোই। অনেক স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার মানেই শক্তি।নিজের সক্ষমতা এভাবেই বাড়াতে।ধন্যবাদ।

 2 years ago 

দোয়া করবেন যেন এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি করে নিতে পারি ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য মন্তব্যের মাধ্যমে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43