চলমান প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ 56 স্টিম পাওয়ার বৃদ্ধি।(beneficiary 10% @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

০৫ অগ্রাহয়ন, ১৪২৮ বঙ্গাব্দ

২০নভেম্বর , ২০২১ খ্রিস্টাব্দ
১৪ রবিউস সানি , ১৪৪৩ হিজরী
শনিবার
হেমন্তকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


IMG_20211120_202306.jpg

আমরা পাওয়ার বৃদ্ধি করা কে খুবই পছন্দ। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের স্টিমেট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।
ভবিষ্যতের একটি সেভিংস একাউন্টও বটে।



আমার স্টিম একাউন্টে যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমে স্টেপ গুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20211120_201557.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 59 স্টিম আছে।


IMG_20211120_201700.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 198 স্টিম।


IMG_20211120_202132.jpg

এবার ওয়ালেটের এড়েতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।


IMG_20211120_202057.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য ৫৬ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।


IMG_20211120_201953.jpg

এবার পাওয়ার আপ কনর্ফাম করার জন্য ওকে করলে হয়ে যাবে পাওয়ার বৃদ্ধি।


IMG_20211120_201801.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল ৫৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে ০৩স্টিম।


IMG_20211120_201848.jpg

পাওয়ার ছিল 198। এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 254 স্টিম।


আমি আপনাদের কাছে দোয়া প্রার্থি।আমি যেন আমার চেষ্টা অব্যহেত রাখতে পারি।এবং পাওয়ার বৃদ্ধি করতে পারি।



ডিভাইস ঃrealme


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

কমিউনিটি তে পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আর আপনি সেই কাজটি করেছেন দেখে ভালো লাগলে। আপনার কাজকে আমি সাধুবাদ জানাই ভাইয়া। এ ভাবে পাওয়ার আপ করতে থাকলে একটা সময় আপনি অনেক ভালো একটা অবস্থানে যেতে পারবেন। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য। ❤️❤️

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি অনেক ভালো একটি উদ্যোগ গ্রহন করছেন এর মাধ্যমে আপনি আপনার অবস্থানকে শক্তিশালী করছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য। 😍😍

 3 years ago 

সত্যিই পাওয়ার আপ কনটেস্ট দেয়ার পর থেকে সকলে পাওয়ার আপের প্রতি উদ্যোগ নিয়েছে। আসলেই অনেক ভালো লাগছে। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের শক্তি বৃদ্ধি করা। নিজের অবস্থান শক্ত করা। আসলেই এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য ভালোবাসা রইলো ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য। ❤️❤️

 3 years ago 

ভাই আপনাকে সাধুবাদ জানাই আপনি প্রতিযোগিতা অংশগ্রহণ করেছেন। আপনি পাওয়ার বৃদ্ধি করে , আপনার সক্ষমতা ও দক্ষতা বৃদ্ধিতে সক্রিয় অংশগ্রহণ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য।

চলমান প্রতিযোগিতায় আপনি অনেক সুন্দর একটা পাওয়ার আপ পোস্ট করেছেন। এটা সত্যি আমার কাছে অনেক ভালো লেগেছে। আর পাওয়ার আপ আমাদের একটা শক্তির উৎস। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য।

এভাবেই নিজের অবস্থান শক্তিশালী করতে থাকেন ভাই। খুবই ভালো লাগে এমন পোস্ট দেখলে কারন অনেকের ক্ষেত্রে দেখেই উতসাহীত হয় যা খুবই ভালো একটা দিক। এভাবেই এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো ভাই।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 28.2828%

 3 years ago 

ভাইয়া আপনি খুব ভালো একটি কাজ করেছেন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এতে আপনার দুই দিক দিয়ে লাভ হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহণও হয়ে গিয়েছে আবার আপনার পাওয়ার আপ ও হয়েছে। যার ফলে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা অনেক বেড়ে গিয়েছে। দোয়া করি এভাবে আরো বেশি বেশি পাওয়ার আপ যেন করতে পারে না।

 3 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58391.36
ETH 2348.06
USDT 1.00
SBD 2.36