52+ steem পাওয়ার বৃদ্ধি ও heroism এ💥 650+100sp ডেলিগেশন❤️

in আমার বাংলা ব্লগ3 years ago

১১ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ

২৪ফেব্রুয়ারী , ২০২২ খ্রিস্টাব্দ
২২রজব, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার ❤
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️💪❤️

IMG_20220224_094310.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 52+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এবং পূর্বে heroism 650sp ডেলিগেশন করা ছিল আজ আরো 100sp বৃদ্ধি করলাম।


💪💪

IMG_20220224_094639.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 52+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 806+ স্টিম।

💪💪

IMG_20220224_094926.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220224_095022.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 52+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220224_095219.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 52+ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 806+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 858+ স্টিম।

💥💥💪

IMG_20220224_103627.jpg

IMG_20220224_103538.jpg

পূবে @heroism এ 650sp ডেলিগেশন করা ছিল. এখন আরো 100sp বৃদ্ধি করলাম।মোট 750sp.

🖐️🖐️

আমি প্রতি সপ্তাহে আমার সাধ্য মত পাওয়ার বৃদ্ধি করে চলছি।। এবং এই পাওয়ার @heroism এ ডেলিগেশন করে চলছি।আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন প্রতি নিয়ত পাওয়া বৃদ্ধি করে @heroism এ ডেলিগেশন করে আপনাদের সাথে কাজ করে যেতে পারি।।


লোকেশন:


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যান ভাই দোয়া করি আপনি দ্রুত সফলতা দিকে এগিয়ে যাবেন। আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করলে নিজের আইডির ভ্যালু বৃদ্ধি পায় সুতরাং আমাদের সবার পাওয়ার বৃদ্ধি করা উচিত ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জ্বী ভাইয়া দোয়া করবেন আমি যেন খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছাতে পারি আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

বাহ, এটি খুবই ভালো উদ্যোগ নিজের জন্য ও কমিউনিটির জন্য।আমিও পাওয়ার আপ করতে পছন্দ করি।আপনার পাওয়ার আপ করা দেখে উৎসাহ পেলাম।ধন্যবাদ ও শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি তাইতো প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি দোয়া করবেন যেন খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে যেতে পারি

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই অনেক ভালো লাগে এবং কি আপনি আপনার লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাচ্ছেন। এবং আশা করি আপনি ডিসেম্বরের আগে আপনি আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। আর আমাদের সাথে এত সুন্দর একটি পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আমিও বিশ্বাস করি যে এভাবে পাওয়ার অফ করতে থাকলে খুব শিগগিরই আমার লক্ষ্যে যেতে পারবো দোয়া করবেন যেন প্রতিনিয়ত পাওয়ার অফ করে যেতে পারি

 3 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

যত বেশি পাওয়ার অফ করতে পারব তত দ্রুতই আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারব দোয়া করবেন যেন প্রতিনিয়ত পাওয়ার অফ করে যেতে পারি আপনার জন্য অনেক শুভকামনা রইল

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা। এই পাওয়ার ভবিষ্যতে আপনারই কাজে লাগবে। আবার এক হিসেবে এটি আপনার সেভিংস ও বলা যায়। অনেক অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ করা দেখে। শুভেচ্ছা রইলো আপনার জন্য যেনো আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারেন।

 3 years ago 

আমি আমার একাউন্টে সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আফ করে চলছি এভাবেই যেন পাওয়ার বিক্রি করে যেতে পারি সেই দোয়া করিয়েন

আপনার নতুন পাওয়ার আপ উপলক্ষে অভিনন্দন ভাইয়া। এভাবেই ধারাবাহিক পাওয়ার আপ এর মাধ্যমে দীর্ঘমেয়াদী স্টিমিট ব্লগিং ক্যারিয়ার করতে পারবেন আপনি । @heroism এ ডেলিগেশনর মাধ্যমে এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

জ্বী ভাইয়া আমি চেষ্টা করি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ এর পাশাপাশি আমার জমানো এসপি গুলো হিরো ইজমে ডেলিগেশন করতে দোয়া করবেন যেন এভাবেই এগিয়ে যেতে পারি

 3 years ago 

প্রথমে আপনাকে সাধুবাদ জানাই তার আগের ডিসেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনি খুব ভালোভাবে ধারাবাহিকতা রক্ষা করি এগিয়ে যাচ্ছেন আপনার লক্ষ্যে, আশা করছি খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন, শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

এভাবে যেন ধারাবাহিকতা রক্ষা করে প্রতি সপ্তাহেই পাওয়ার আফ পোস্ট দিতে পারি সে লক্ষ্যে দোয়া করিয়েন আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 6.45161%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62299.15
ETH 2428.96
USDT 1.00
SBD 2.65