টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৩🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগlast year (edited)

২৯ফাল্গুন , ১৪২৯ বঙ্গাব্দ

১৫মার্চ , ২০২৩ খ্রিস্টাব্দ
২৩শাবান , ১৪৪৪ হিজরী
বুধবার।
বসন্তকাল।

আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি



❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20230315_105538.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 14+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 3632+ স্টিম।

💪💪💥

IMG_20230315_105717.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20230315_105747.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20230315_105900.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 14+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 4+ স্টিম।পাওয়ার ছিল 3632+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 3642+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year (edited)

ভাইয়া আমিও আপনার মত পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি।পাওয়ার আপ নিযে এভাবে এগিয়ে যান। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি ক্ষমতা সম্পন্ন হবে। আমাদের সকলেরই উচিত অল্প পরিমাণে হলেও সবসময় পাওয়ার আপ করে যাওয়া।

 last year 

আসলে দীর্ঘমেয়াদী এবং সফলভাবে এই প্লাটফর্মে কাজ করতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করতে হবে ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই ধরনের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৩৬৪২ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 last year 

চেষ্টা করে যাচ্ছে এই প্লাটফর্মে সফলতা অর্জন করার জন্য এবং টিকে থাকার জন্য টিকে থাকতে হলে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে হবে সব সময় সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি ধন্যবাদ আপনাকে

 last year 

ভাই আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩৬৪২+ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন। দেখে খুবই ভালো লাগলো। তবে আপনার পোস্টের নিচের এই ভুলগুলো এডিট করে ঠিক করে নিবেন আশা করছি।

পাওয়ার ছিল 3236+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 3242+ স্টিম।

 last year (edited)

ধন্যবাদ ভাই প্রস্তু সম্পর্কে মন্তব্য করে ভুল ধরিয়ে দেওয়ার জন্য আসলে ৩৬৩২ না লিখে ৩২৩৬ উল্টো লিখে ফেলেছি।।

 last year 

জি ভাই তাড়াহুড়া করে ভুল করে ফেলেছেন। আবারও ভুল করলেন আপু না ভাই।

 last year 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

জ্বী আপু দোয়া করবেন যেন এভাবে পাওয়ার বৃদ্ধর মাধ্যমে সফলতা অর্জন করে সামনের দিকে এগিয়ে যেতে পারে ধন্যবাদ

 last year 

একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হলে, সমৃদ্ধি বাড়াতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ করা অতি জরুরি আমাদের এস্টিমিট প্ল্যাটফর্মের জন্য। অনেক ভাল লেগেছে পাওয়ার আপ করেছেন এই সপ্তাহে। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ঠিকই বলেছেন অ্যাকাউন্ট সক্ষমতা বৃদ্ধি করতে হলে এবং দীর্ঘমেয়াদি কাজ করতে হলে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছি।আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার মত আমারও অন্যের পাওয়ার বৃদ্ধি করা দেখলে অনেক ভালো লাগে এবং নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি ধন্যবাদ

 last year 

দীর্ঘ মেয়াদী এই প্ল্যাটফর্ম এ কাজ করতে হলে পাওয়ার বৃধি করা জরুরী। সেই লক্ষ্যে আপনিও ১০ স্টীম পাওয়ার আপ করেছেন। আশাকরি আপনি খুব শীগ্রই আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন। অনেক শুভ কামনা রইল।

 last year 

একদম ঠিক কথা বলেছেন আপনি দীর্ঘমেয়াদি এবং সফলভাবে এই প্লাটফর্মে কাজ করতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করতে হবে।।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। আসলে আমরা যারা দীর্ঘমেয়াদি কাজ করতে চাই তাদের পাওয়ার আপ করা অত্যন্ত বেশি জরুরি। আমি নিজেও অল্প অল্প করে পাওয়ার আপ করার চেষ্টা করি। অসংখ্য ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

একদম ঠিক বলেছেন আমরা যারা দীর্ঘমেয়াদি কাজ করতে চাই তাদের জন্য প্রতিনিয়ত বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে হবে চেষ্টা করে যাচ্ছি সাধ্যমত পাওয়ার বৃদ্ধি করে টিকে থাকার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63672.48
ETH 3319.16
USDT 1.00
SBD 3.91