আবেগের কবিতা 💔শুধু তুমি চলে যাবে আমি স্বপ্নেও ভাবিনি 💔💔💔

in আমার বাংলা ব্লগ2 years ago

১৬ আষাঢ় , ১৪২৮ বঙ্গাব্দ

৩০জুন , ২০২১ খ্রিস্টাব্দ
২৯জ্বিলকদ , ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


heart-742712__480.jpg

Source

ভাঙ্গা আয়না যেমন জোড়া লাগানো সম্ভব হয় না। তেমনি দীর্ঘদিন ধরে চলা একটা সম্পর্কের ইতি হয়ে গেলে সেটার আর জোড়া লাগানো সম্ভব হয় না। তবুও যারা অন্তর থেকে ভালোবাসে তারা সবসময় চায় তার ভালোবাসার বেঁচে থাক চিরদিন। বুকে ভেঙে দেওয়া সেই ভালোবাসাকে বুকে আঁকড়ে ধরেই মানুষের জীবন যাপন। আমিও তেমনি একজন হারিয়ে যাওয়া ভালোবাসা আর পড়ে থাকা স্মৃতিগুলো নিয়েই দিন থেকে রাত আর রাত থেকে দিন পার হচ্ছে। নিজের মনের আবেগ এবং ভালোবাসা দিয়ে কবিতাটি লেখার চেষ্টা করেছি আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


শুধু তুমি চলে যাবে আমি স্বপ্নেও ভাবিনি


আমি বৃষ্টি দেখেছি বৃষ্টির ছবি একেছি

আমি রোদে পুড়ে ঘুরে ঘুরে
অনেক কেঁদেছি
আমার আকাশ কুসুম স্বপ্ন দেখার খেলা থামেনি
শুধু তুমি চলে যাবে আমি স্বপ্নেও ভাবিনি ।


চারটে দেয়াল মানেই নয়তো ঘর
নিজের ঘরেও অনেক মানুষ পর
কখন কিসের টানে মানুষ পায়যে খুঁজে বাঁচার মানে ঝাপসা চোখে দেখা এই শহর
আমি অনেক ভেঙ্গেচুরে আবার শুরু করেছি
আবার পাওয়ার আশায় ঘুরে মরেছি
আমি অনেক হেরে গিয়েও হারটা স্বিকার করিনি
শুধু তোমায় হারাবো আমি স্বপ্নেও ভাবিনি ।


হারিয়ে গেছে তরতাজা সময়
হারিয়ে যেতে পারেনি আমার ভালোবাসা।
কখন কিসের টানে মানুষ পায়যে খুঁজে বাচার মানে ঝাপসা চোখে দেখা এই শহর
আমি অনেক স্রোতে বয়ে গিয়ে অনেক ঠকেছি
আমি আগুন থেকে থেকে শিখে অনেক পুড়েছি আমি অনেক কষ্টে অনেক কিছুই দিতে শিখেছি । শুধু তোমায় বিদায় দিতে হবে স্বপ্নেও ভাবিনি ।


জানি তেমাকে পাওয়া এখন
আকাশ থেকে চন্দ্রটাকে নেওয়ার মত।
তোমাকে পাওয়া এখন সাত সমুদ্র তের নদী পাড়ি দেওয়ামতো।
এখনো মাঝে মাঝে মাঝ রাতে ঘুমের ঘরে
শুনি তোমার পায়ের আওয়াজ
যেন তুমি এসেছো ফিরে।


জানি তুমি চলে গেছ বহু দূরে
জানি আসবে না কভু ফিরে।
তবুও স্বপ্ন দেখে
আমার এ অবুঝ হৃদয়💔💔


লোকেশন:


ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া দীর্ঘদিনের সম্পর্ক হঠাৎ করে ভেঙ্গে গেলে সে সম্পর্ক জোড়া লাগানো সম্ভব না। তারপরও ভালোবাসা বেঁচে থাকে মানুষের মনে আপনার কবিতাটি আজকে খুবই চমৎকার হয়েছে। কবিতাটি পড়েই বোঝা যাচ্ছে যে আপনি অনেক আবেগ দিয়ে কবিতাটি লিখেছেন। ভালো লাগলো পড়তে ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সম্পর্কটা কেমন যেন দিল্লিকা লাড্ডুর মত খেলেও পস্তাতে হয় না খেলেও পস্তাতে হয় তাই তো খেয়েই পস্তায় আছি ধন্যবাদ আপনাকে কবিতাটি পড়ে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার কথা সাথে আমিও একমত ভাইয়া দীর্ঘ দিনের কোনো সম্পর্ক ভেঙে গেল তা আর জোড়া লাগানো সম্ভব না। যাইহোক আপনি আজ চমৎকার একটি কবিতা লিখেছেন। কবিতার টি পড়তে পেরে অনেক ভালো লাগলো ভাইয়া।

 2 years ago 

ভাঙ্গা আয়নার মতোই সম্পর্ক ভেঙে গেলে আর জোড়া লাগানো সম্ভব হয় না আর এটা জোড়া লাগালেও পরবর্তী জীবন সুখের হয় না ধন্যবাদ আপনাকে কবিতাটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আবেগ জড়ানো মন নিয়ে সুন্দর একটি কবিতা রচনা করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে মানুষের মনের মধ্যে অনেক রকমের কথা সৃষ্টি হয় যার মাঝে মধ্যে কবিতার রূপ ধারণ করে প্রকাশ পায়।

 2 years ago 

মনের কথাগুলোই কবিতার মাধ্যমে বহিঃপ্রকাশ ঘটানোর চেষ্টা করেছি আপনার ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

খুবই চমৎকার একটি কবিতা আমাদের মাঝে রচনা করেছেন আপনি বরাবরি অনেক সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করে থাকেন। ভবিষ্যতেও আপনার কাছ থেকে এরকম সুন্দর কবিতা আশা করব শুভকামনা রইল।

 2 years ago 

বরাবরই আপনি আমার কবিতাগুলো পড়েন জেনে সত্যি অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে কবিতাটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago (edited)

হারিয়ে গেছে তরতাজা সময়
হারিয়ে যেতে পারেনি আমার ভালোবাসা।
কখন কিসের টানে মানুষ পায়যে খুঁজে বাচার মানে ঝাপসা চোখে দেখা এই শহর
আমি অনেক স্রোতে বয়ে গিয়ে অনেক ঠকেছি
আমি আগুন থেকে থেকে শিখে অনেক পুড়েছি আমি অনেক কষ্টে অনেক কিছুই দিতে শিখেছি । শুধু তোমায় বিদায় দিতে হবে স্বপ্নেও ভাবিনি ।.........আহা
অসম্ভব সুন্দর আপনার কবিতার লাইনগুলো ভাই। আপনি অনেক সুন্দর কবিতা রচনা করেন। আপনার কবিতার জন্য অপেক্ষায় থাকবো। শুভকামনা রইল।

 2 years ago 

বিচক্ষণ ভাবে কবিতাটি পড়ে খুব সুন্দর মন্তব্যটি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী কোনো পোস্টে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59