আবেগের কবিতা ❤️শুধু ভালোবাসি। ❤️❤️

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

২০ভাদ্র , ১৪২৮ বঙ্গাব্দ

০৪সেপ্টেম্বর , ২০২১ খ্রিস্টাব্দ
০৭সফর , ১৪৪৩ হিজরী
শনিবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি

love-1731755__480.jpg

Source


কয়েকটা শব্দ নিয়ে লেখা ভালোবাসা ❤️❤️ কয়েকটা শব্দ হলেও এর গভীরতা মেপে শেষ করা যাবে না।। সত্যিকার অর্থে এখন সত্যিকারের কোনো ভালোবাসায় চোখে মেলেনা।। যেটাই দেখতে পাই দুচোখ মিলে শুধু টাইম পাস ইয়ার্কি আড্ডা আর রেস্টুরেন্টে খাওয়া কেই বোঝায়।। তারপরেও কিছু ভালোবাসা আছে যা চিরকাল অমর হয়ে থাকে।। হার মেনে যায় লাইলি মজনু সিঁড়ি ফরহাদের ভালোবাসা।। একজন যখন আর একজনকে সত্যিকারের ভালবাসে কোন কিছু না পাওয়ার আশায় সেখানে থাকে শুধুই ভালোবাসা।। আর পরিপূর্ণ ভালবাসাই একসময় বিজয় হয়।। তেমনি আমার আজকের লেখা কোন একজনের ভালোবাসা পাওয়ার আশায়।। সত্যিকারের ভালবেসে তার কাছ থেকে সত্তিকারের ভালোবাসায় পেতে চাই।।


শুধু ভালোবাসি

কল্পনার ভেলায় চড়ে

তুমি আসো হৃদয়ের মাঝে
দেখেনা এ পৃথিবী তোমার আমার প্রীতি ,
হৃদয় জুড়ে যত ভালোবাসা শুধু তোমাকে দেবো


ভেবে স্বপ্নীল আছে রঙিন আশা
শুধু তোমাকে পাবো বলে
মনে জাগে এক রঙিন স্বপ্ন আশা
শুধু তোমাকে ভালোবাসবো
ভেবে হৃদয় জুড়ে আছে যত ভালোবাসা
শুধু তোমাকে দেবো এ মন উজার করে।


তোমার প্রশস্ত চোখের চাহনি
আর মুখের উজ্জ্বল হাসি দেখে
আমার হৃদয়ের গভীরে ঝরে ভালোবাসার বারী।
প্রসারিত হয় তোমার প্রেমের পরশ পেয়ে।


বেনীর ভাঁজে আলতো হাওয়া ,
যুক্ত কেশে মেঘের পালক ছোঁয়া ,
জাগায় মনে প্রেম শিহরণ ,
হোক তবে এলোকেশী প্রেম নিবেদন ।


তুমি আমার তুমি হয়ে থাকো চিরন্তন ,
অসংখ্য নিরর্থক যন্ত্রণার মাঝে
তুমি রয়ে যাও এক বিন্দু সুখ হয়ে ।
সমস্ত থেকেও যখন আমি অসম্পুর্ণ
তুমিহীনা কিভাবে হই পরিপূর্ণ ?? -


তোমাকে একটি বিকেল দিবো
তুমি তোমার মতো করে সাজিয়ে নিও!
প্রজাপতি , ফুল , ককিলের কুহুতান আর নির্মলবায়ু।
আর আমার ভালোবাসা ❤️


আলপনা রাঙা এই ভালোবাসায় ,
মাতম , উৎসাসিত আভায় ।
নিয়ম করা পরামর্শনামায় ,
মাতম আমি উৎসাসিত প্রেমাভায়।



ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

লাইলি মজনু, শিরিন ফরহাদ তাদের অমর প্রেম কাহীনির কাছে এখনকার প্রেম কাহিনী কিছুই।
যাই হোক খুব সুন্দর ভাবে একটি কবিতা ফুটিয়ে তুলেছেন আপনি। আশা কারি পরবর্তীতে এমন সুন্দর সুন্দর কবিতা শেয়ার করবেন।

 2 years ago 

লাইলি মজনুর প্রেমের পরে কত প্রেম এলো গেল হয়তো ইতিহাসের পাতায় লেখা নেই কিন্তু একটু চোখ মেলে দেখতে পাবেন তাদের থেকেও কত করুন কাহিনী ঘটে গিয়েছে আমাদের আশেপাশে

 2 years ago 

কল্পনায় এক প্রেমিকের স্বপ্ন আঁকা অনুভূতির ফুল ফোয়াররা। চমৎকারভাবে ফুটে উঠেছে ভাই। আপনার জন্য অবিরাম শুভেচ্ছা রইল।

 2 years ago 

সব সময় এরকম চমৎকার এবং গঠনমূলক মন্তব্য করে সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময় আপনার সুস্থতা কামনা করছি

 2 years ago 

সত্যি ভাইয়া আপনি দারুণ একটি কবিতা লিখেছেন প্রেম কাহিনি নিয়ে। কবিতার প্রতিটি লাইন ছিল অসাধারণ। তারপরে কিছু লাইন আছে মন কাড়ার মতো।যেমন

তোমার প্রশস্ত চোখের চাহনি
আর মুখের উজ্জ্বল হাসি দেখে
আমার হৃদয়ের গভীরে ঝরে ভালোবাসার বারী।
প্রসারিত হয় তোমার প্রেমের পরশ।
ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর কবিতা আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আমার লেখা কবিতাটি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম এবং উৎসাহ পাচ্ছি পরবর্তীতে আরো ভালো ভালো কবিতা লিখি আপনাদের মাঝে তুলে ধরার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

ভালো লাগলো আপনার লেখা কবিতাটি পড়ে।অনেক ভালো লেখেন আপনি।শুভ কামনা রইলো আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হচ্ছে পরবর্তীতে নতুন কোন পোস্টে।।

 2 years ago 

সত্যিই আধুনিক যুগে সত্যিকারের ভালোবাসার দেখা খুব কম মেলে,তারপর ও কিছু ভালোবাসা চিরদিন জীবন্ত হয়ে থাকে।কবিতাটি বেশ লিখেছেন, ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঠিকই বলেছেন এখনো ভালবাসা পৃথিবীতে আছে বলেই পৃথিবীটা টিকে রয়েছে এমন ভালবাসাও রয়েছে যেটা লাইলী-মজনু শিরি ফরহাদের থেকেও করুন কাহিনী জুড়ে রয়েছে তাদের সাথে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65897.19
ETH 2706.68
USDT 1.00
SBD 2.88