টার্গেট ডিসেম্বর 15 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২২আশ্বিন , ১৪২৮ বঙ্গাব্দ

১২অক্টোবর , ২০২২ খ্রিস্টাব্দ
১৫রবিউল আওয়াল , ১৪৪৩ হিজরী
বুধবার ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20221012_190703.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20221012_190218.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 15+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2729+ স্টিম।

💪💪💥

IMG_20221012_190342.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20221012_190409.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 15+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20221012_190512.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 15+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 2729+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2754+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আর পাওয়ার বৃদ্ধির মাধ্যমে একমাত্র সঠিক লক্ষে পৌঁছানো সম্ভব বলে আমি মনে করি তাই প্রতি সপ্তাহে চেষ্টা করি নিজের একাউন্টে সাধ্যমত পাওয়ার বৃদ্ধি করার

 2 years ago 

ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আসলে যত বেশি পাওয়ার আপ করবেন তত আপনার জন্যই বেশি ভালো হবে। আপনি অনেক দূর এগিয়ে যান দোয়া রইল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে এমাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করাই আমার লক্ষ্য ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের মাধ্যমে পাওয়ার বৃদ্ধির প্রতি আরো উৎসাহ প্রদানের জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগছে।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আমাদের সকলের উচিৎ অল্প করে হলেও প্রতিনিয়ত পাওয়ার আপ করা। দোয়া রইলো আপনার জন্য যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন সবারই উচিত প্রতিনিয়ত অল্প হলেও পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাওয়ার কেননা এই অল্প অল্প পাওয়ার এক সময় বড় আকার ধারণ করবে বলে আশা করি ধন্যবাদ আপনাকে সুন্দর করে সাজিয়ে গুছিয়ে মন্তব্যটি করে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সকল টা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আসলে দীর্ঘমেয়াদী ভাবে এখানে কাজ করার জন্য নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এরই মধ্য দিয়ে আপনি ২৭৫৪ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপনি দীর্ঘ মেয়াদী ভাবে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত সাধ্যমত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নিতে হবে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের টিকে থাকার জন্য সর্বপ্রথম জরুরী কাজ হইতেছে পাওয়ার আপ। আর আপনার পাওয়ার আপ পোস্টে দেখে অনেক ভালো লাগলো ভাই।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যান

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপনি এই প্লাটফর্মে আমাদের টিকে থাকতে হলে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টে সক্ষমতা বাড়িয়ে নিতে হবে চেষ্টা করে যাচ্ছি দোয়া করবেন যেন এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে পারি

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 0.586295%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65