টার্গেট ডিসেম্বর 10 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

৩কার্তিক , ১৪২৮ বঙ্গাব্দ।

১৯অক্টোবর , ২০২২ খ্রিস্টাব্দ
২২রবিউল আওয়াল , ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220727_083945.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20221019_181446.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 10+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2768+ স্টিম।

💪💪💥

IMG_20221019_181605.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20221019_181637.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20221019_181735.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 10+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 2768+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2779+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আমার বাংলাব্লগে টিকে থাকতে হলে সবারই পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই প্রতিনিয়ত দোয়া করবেন যেন আমার আশা গুলো পূর্ণ হয়।।

 2 years ago (edited)

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে খুবই ভালো লাগে। কারণ পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপের মাধ্যমে আমরা সকলে নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি পাওয়ার আফ পোস্টগুলো দেখলে আমারও অনেক ভালো লাগে কেননা আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালবাসি প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য।।

 2 years ago 

যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।যখন কোন পাওয়ার আপ পোস্ট দেখি তখন ভিশন ভালো লাগে। আমাদের জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার আপ এর বিকল্প নেই। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারেন।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি আমাদের জন্য পাওয়ার বৃদ্ধি পোস্ট খুবই গুরুত্বপূর্ণ তাইতো প্রতিনিয়তই চেষ্টা চালিয়ে যাচ্ছি বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করে নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছানোর জন্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। অল্প অল্প করে জমা করতে করতে আজকে আপনি অনেক স্টিম জমা করে ফেলেছেন দেখছি। এরই মধ্য দিয়ে ২৭৭৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আসলে কথায় আছে ছোট ছোট বালিকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগরতল । চেষ্টা করে যাচ্ছি বর্তমান পরিস্থিতিতে সাধ্যমত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য

 2 years ago 

আসলে আমরা সকলেই টার্গেট ডিসেম্বর সিজন-২ কে সামনে রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছি। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। আর অল্প কিছু স্টীম পাওয়ার হলে আপনি ৩,০০০ স্টীম পাওয়ারের মালিক হয়ে যাবেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আমিও এই আশায় করতেছি অল্প কিছুদিনের মধ্যেই আমার তিন হাজার স্টিম পূর্ণ হবে তারপরে আমি এই বছর শেষ হতে হতে ৫০০০ এর মালিক হওয়ার একটা টার্গেট করেছে দোয়া করবেন যেন আমার আশাটা পূর্ণ হয়।।

 2 years ago 
আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ অর্থ হলো নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ খুবই দরকার। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ করার জন্য।
 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন আপু এই প্লাটফর্মে টিকতে হলে প্রতিনিয়ত সাধ্যমত পাওয়ার বৃদ্ধি করতেই হবে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আসলে বর্তমান সময় পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন বর্তমান পরিস্থিতিতে পাওয়ার বৃদ্ধি র গুরুত্ব অপরিসীম চেষ্টা করে যাচ্ছি সাধ্যমত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বাড়িয়ে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।।

সবাইকে দেখছি কমবেশি পাওয়ার আপ করছে। কিন্তু এখন অব্দি আমি শুরুই করতে পারলাম না। তবে অতি দ্রুত করতে হবে মনে হচ্ছে। আপনাকে দেখে বেশ কিছুটা উৎসাহিত হলাম। একটা অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

শক্তি অর্জনের ক্ষেত্রে কখনো পিছিয়ে থাকতে নেই ভাইয়া। শুরু করে দেন আপনিও প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার বৃদ্ধি করার দেখবেন একসময় অনেক উপকারে আসবে।।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমার অনেক ভালো লাগে কেননা পাওয়ার বৃদ্ধি হচ্ছে ভালবাসার জায়গা থেকে আসে এভাবে এগিয়ে যান ভাইয়া আশা করি আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য বিশেষ দোয়া এবং ভালোবাসা রইলো ❤️🥰🥰

 2 years ago 

লক্ষ্য পূরণের জন্য প্রতিনিয়তই চেষ্টা করে যাচ্ছি সাধ্যমত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে অগ্রসর হওয়ার দোয়া করবেন যেন খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65