সেই মেয়েটি💘১০%লাজুক শেয়ালের জন্য। ❤️

in আমার বাংলা ব্লগ3 years ago

১৫ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ

২৮ফেব্রুয়ারী , ২০২২ খ্রিস্টাব্দ
২৬রজব, ১৪৪৩ হিজরী
সোমবার ❤️❤️
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


💘🤔💘

IMG_20220228_104438.jpg

আমি আসলে এত ভালো চিত্র অঙ্কন করতে পারিনা। মোটামুটি চলাচল ।কমিউনিটির অন্য সবার অংকন গুলা দেখে দেখে মোটামুটি এখন ভালোই অঙ্কন করতে পারি ।আজকে আমি যে অঙ্কন আপনাদের সাথে শেয়ার করছি এই অংকন এর আগেও আমি পাঁচবার করেছি। কিন্তু আমার কাছে ভালো লাগেনি ।পাঁচ বার আমি সেটি ছিড়ে ফেলেছি। এবং এটি ফাইনালি আপনাদের সাথে শেয়ার করলাম। চিত্রটি এঁকেছি সম্পূর্ণ কল্পনা থেকে ।গত সপ্তাহে আমি শহরে গিয়েছিলাম শহরে যাওয়ার পথে, পথের মাঝে একটি মেয়েকে দেখতে পাই সম্মুখভাগ দেখতে পাইনি। কিন্তু পিছন দিক থেকে দেখেছি চিত্রটির যেরকম আছে ঠিক সেরকম ভাবে। মুখ দেখার অনেক চেষ্টা করেছিলাম কিন্তু পারিনি ।যাই হোক ভাবনা থেকে আজকে আমার এই চিত্রটি অঙ্কন করা। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।

উপকরণপরিমাণ
১.A4 পেপার
স্কেল
পেন্সিল

💘💘

IMG_20220228_094418.jpg

মেয়েটির মাথার চুল আমি যেরকম দেখেছিলাম প্রথমে ঠিক সে রকম ভাবে মাথা এবং চুল অঙ্কন করি।

💘💘

IMG_20220228_094511.jpg

এই ধাপে এসে চুলগুলো কালার করে আপনাদেরকে দেখানোর চেষ্টা করেছে।

💘💘

IMG_20220228_094605.jpg

মাথার চুল গুলো ছোট ছোট হওয়ায় মেয়েটির ঘার খুব সুন্দর বোঝা যাচ্ছিলো। তাই এই ধাপে এসে ঘারের চিত্র অংকন করেছে।

💘💘

IMG_20220228_094652.jpg

এই ধাপে এসে আমি মেয়েটির পিছন দিক থেকে দৃশ্যমান হাত এবং দেহের কিছু অংশ অংকন করেছি।

💘💘

IMG_20220228_094757.jpg

পিছন দিক থেকে দৃশ্যমান মেয়েটির দেহের সম্পূর্ণ অংশ গায়ের জামা সহ এবং হাতের সম্পূর্ণ অংশ এই ধাপে এসে অঙ্কন করে ছি।

💘💘

IMG_20220228_094906.jpg

মেয়েটির জামার সাথে কোমরের উপর দিয়ে চওড়া একটি বেল পড়া ছিল। তো আমিও বেলটি অঙ্কন করে ফেলেছি।

💘💘

IMG_20220228_094936.jpg

বেলটি ছিল কালো তাই আমি এই ধাপে এসে আপনাদের কে দেখানোর চেষ্টা করেছি বেলটি পেন্সিল দিয়ে গারো করে। এবং জামার কলার টি সুন্দর মত যাতে বোঝা যায় এজন্য পেন্সিল দিয়ে কালার করে দিয়েছি।

💘💘💘💘

IMG_20220228_104438.jpg

এই মধ্যদিয়ে কোনটি শেষ করে ফেলেছি সম্পূর্ণভাবে আমার সিগনেচার সহ একটি পিক আপনাদের সাথে শেয়ার করলাম আশা করছি আমার আজকের অংকিত চিত্র টি আপনাদের কাছে ভালো লাগবে

💘💘💘💘

❤️❤️❤️❤️


[লোকেশন:]

(https://w3w.co)


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

ওয়াও ভাই আপনি এত সুন্দর করে ড্রইং করতে পারেন এটা সত্যি অনেক প্রশংসনীয়। আপনার এই ড্রয়িং টির মাধ্যমে আপনার ক্রিটিভিটি গুলো আমাদের মাঝে চমৎকার ভাবে ফুটে উঠেছে। তাছাড়া পোস্টটি অনেক সুন্দর হয়েছে সব মিলিয়ে আমার কাছে দারুন লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।। আপনার মুখে ফুল চন্দন পড়ুক ভাইয়া।।

 3 years ago 

ভাই আপনি তো ভালোই চিত্র অঙ্কন করতে পারেন।নিয়মিত চর্চা করতে থাকুন।এক সময় অনেক ভালো চিত্র অঙ্কন করতে পারবেন। আজকের চিত্রটিও আমার কাছে অনেক ভালো লেগেছে। চিত্রটি সম্পন্ন করার পদ্ধতি গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মুখে ফুল চন্দন পড়ুক

 3 years ago 

ওয়াও অসাধারণ চিত্র অঙ্কন করেছেন। কিন্তু চিত্র ভেতর অনেক রহস্য লুকিয়ে আছে মনে হচ্ছে। আপনি মনের অন্তরস্থল থেকে এঁকেছেন বুঝি। যাইহোক আপনার ভিতরের রহস্যটা কিন্তু জানতে হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য করেছেন সুন্দর মন্তব্যের জন্য আপনার মুখে ফুল চন্দন পড়ুক চিত্রের রহস্য উন্মোচিত হবে এটি আমিও বিশ্বাস করি

 3 years ago 

বাহ ভাইয়া আপনার মেয়ের চিত্র অঙ্কনটি দারুণ হয়েছে। পাঁচ বার বার চেষ্টা করার পর করেছেন এটা শুনে বুঝলাম আপনার অনেক ধৈর্য। এভাবেই এগিয়ে চলুন ভাইয়া। শুভ কামনা রইলো। ধন্যবাদ।

 3 years ago 

পেছন থেকে দেখেই মেয়েটির মায়ায় পড়েছিলাম। তাই চেষ্টা করেছিলাম একটি চিত্র আঁকার ।প্রথমদিকে j 5 টা চিত্র এঁকে ছিলাম আমার মনের মত হয়েছিল না। পোস্ট করেছি মোটামুটি হয়েছে ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার অংকনটা অসাধারণ হয়েছে। খুবই সুন্দর ভাবে আপনি একটি মেয়েটির চিত্র অঙ্কন করেছেন। দেখে বোঝা যাচ্ছে আপনি খুবই সুন্দর অঙ্কন করে থাকেন ।শুভ কামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য

কোন মেয়েটি🙄🤔। যাইহোক সেই মেয়েটির চিত্রাঙ্কন খুব সুন্দর হয়েছে। আপনি কিছুদিন ধরে দেখছি সুন্দর সুন্দর আর্ট করেই চলেছেন। আজকের আর্টটি দেখে আমার ইয়ের কথা মনে পরে গেলো। যাইহোক অনেক সুন্দর লাগছে দেখতে আর্টটি। প্রতিটি ধাপ খুব সুন্দর সুন্দর করে উপস্থাপনা করেছেন। শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ মেয়েটির রহস্য একদিন উন্মোচিত হবে আমি বিশ্বাস করি আপনার মুখে ফুল চন্দন পড়ুক

 3 years ago 

সত্যি ভাই আপনার প্রতিভা বলার মত নয় আপনি শুধুমাত্র A4 সাইজের কাগজ এবং পেন্সিল ব্যবহার করে আপনি খুব চমৎকার করে একটি মেয়ের চিত্রাংকন করেছেন। ৫ বার চেষ্টা করে অনেক ধৈর্য নিয়ে আপনি চিত্রাংকন টি সম্পন্ন করেছেন আর সে কারণেই দেখতে এতো ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মুখে ফুল চন্দন পড়ুক ভাইয়া আপনি খুব সুন্দর একটি মন্তব্য করেছেন আমি অনেক অনেক উৎসাহ বোধ করছি আপনার মন্তব্যটি পড়ে

আসলে সেই মেয়েটি,যে মুঁচকি হেসে পিছন ফিরে, লজ্জার ভারে লাল হয়ে ছিল।
সুন্দর ভাবনা।

 3 years ago 

আপনার দারুণ অভিজ্ঞতা ভাইয়া ।আপনি পোস্টার কোয়ালিটি দেখেই গম্ভীর টুক ফুটিয়ে তুলেছেন কয়েকটি কথার মাঝে যেটি অন্যরা আর কেউ বুঝতেই পারেনি আপনার মুখে ফুল চন্দন পড়ুক

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33