রেনডম আলোক চিত্র 📸📸❤️১০%লাজুক শিয়ালকে ❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

৪বৈশাখ , ১৪২৮ বঙ্গাব্দ

১৭ এপ্রিল , ২০২২ খ্রিস্টাব্দ
১৫ রমজান , ১৪৪৩ হিজরী
রবিবার
গ্রীষ্মকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি

ছোটবেলা থেকেই ভালো কোন জিনিস দেখলে ইচ্ছে করতো এই জিনিসটা যদি আমার হতো। তাহলে কতই না ভালো হতো। এই ধরনের কথা বলি কত মানুষের গাছের ফুল তুলেছি। দাবার খেয়েছি। বকা শুনেছি। আর এখন সবকিছুই কেমন যেন অন্যরকম হয়ে গেছে। ভালো কোন জিনিস দেখলে বা ফুল দেখলে ইচ্ছে করে ক্যামেরাবন্দি করে, বন্ধুদের সাথে শেয়ার করি। আজ আমি আপনাদের সাথে যে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছি সবই আমার ভালোলাগার অনুভূতি থেকে ক্যামেরাবন্দি করা। আশা করছি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছেও ভালো লাগবে।


📸

1650211026592-01.jpeg

লোকেশন:

বিকেল বেলা সূর্য যখন পশ্চিম আকাশে হেলে যায় ।তখন নদীর পাড়ে বসে থাকতে আমার কাছে খুবই ভালো লাগে।। সতেজ বাতাস গায়ে লাগে যা মনকে উৎফুল্ল করে তোলে। কোন একদিন পদ্মা নদীর পাড়ে যেয়ে ছবিটা তুলেছিলাম।

📸

1650211158712-01.jpeg

লোকেশন:

এ ফুলটা হলো চন্দ্রমল্লিকা ফুল। ফুল আমার কাছে বেশ ভালো লাগে। আর ফুলের ফটোগ্রাফি করতে আমি অনেক ভালোবাসি ।ফুল দেখলে ক্যামেরা নিয়ে ফুলের ফটোগ্রাফি করে থাকি ।আশাকরি ফুলের ফটোগ্রাফি টা আপনাদের ভালো লাগবে।

📸

1650211082186-01.jpeg

লোকেশন:

এই ফুলটার নাম শ্বেতকাঞ্চন ফুল। ফুল টা দেখতে খুবই সুন্দর হয়ে থাকে। ফুলটার কালার সাদা যা মানুষকে আকর্ষণ করে। আশা করি ফুলের ফটোগ্রাফি টা আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

📸

1650211122722-01.jpeg

লোকেশন:

এই ফুলটার নাম আমার কাছে অজানা। তবে ফুলটা দেখতে খুবই সুন্দর। ফুলটার কালার আমাকে মুগ্ধ করেছে ।সে জন্য ফুলের ফটোগ্রাফি টা করেছি। আশা করি ভালো লাগবে

📸

1650211178922-01.jpeg

লোকেশন:

পুকুরপাড়ে গোলাপ ফুলের বাগান করা। যা যে কোন মানুষকে মুগ্ধ করবে। আর গোলাপ ফুল হল ভালবাসার প্রতিক । গোলাপ ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

📸

1650211061052-01.jpeg

লোকেশন:

সন্ধ্যার সময় সূর্য যখন পশ্চিমাকাশে ডুবে যায়। তখন নদীর পাড়ে অনেক মজা লাগে ।সূর্য ডোবার দৃশ্য দেখতে সবারই অনেক ভালো লাগে। তেমনি আমিও একটি সুন্দর সময় অতিবাহিত করেছিলাম।

ধাপ

IMG_20220417_232225.jpg

লোকেশন:

ছোটবেলায় এমন এক সময় ছিল যে মানুষের গাছের ফুল দেখলেই শুধু ছিড়তে ইচ্ছা করত। অনেকের গাছের ফুল ছিঁড়ে ও নিয়েছে ।কিন্তু এখন স্বভাবটা সম্পূর্ণ চেঞ্জ হয়ে গেছে। কোনো ভালো জিনিস বা ফুল দেখলেই ক্যামেরাবন্দি করতে ইচ্ছে করে। তারই ধারাবাহিকতায় আমাদের পাশের বাসার একটি ফুলের বাগান থেকে ফুল এর ছবিটি ক্যামেরাবন্দি করেছিলাম ।আজ আপনাদের সাথে শেয়ার করলাম ।



ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার চমৎকার ফটোগ্রাফি করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ফটোগ্রাফি গুলা দেখে সুন্দর মন্তব্য করেছেন সত্যি আমি অনেক আনন্দিত

 2 years ago 

আমি তো জাস্ট মুগ্ধ হয়ে গেলাম আপনার ফটোগ্রাফি গুলো দেখে। আপনি অনেক মনমুগ্ধকর কিছু রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার প্রত্যেকটি রেনডম ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। কোনটাকে আমার কাছে একটু বেশি ভালো লেগেছে তা আমি একদম খুঁজে পাচ্ছিনা এক কথায় অসাধারণ। আমার কাছে সবগুলো এত বেশি ভালো লেগেছে যে কোনটা বেশি ভালো লেগেছে তো আমি আপনাকে বলতে পারছিনা। অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী আবার অন্য কোন পোস্টে

 2 years ago 

বাহ আজকেও আপনার মাধ্যমে আমরা অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল দেখার মতো। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে ফটোগ্রাফি গুলো দেখে খুব সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

আপনি প্রাণ জুড়ানো কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি দেখে সত্যিই অনেক ভালো লাগলো। বিশেষ করে প্রথম ফটোগ্রাফি টি আমার অনেক ভালো লেগেছে, এমন ফটোগ্রাফির সবারই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

সবসময়ই চেষ্টা করি সুন্দর ফটোগ্রাফি করে আপনাদের মাঝে তুলে ধরার যাইহোক ফটোগ্রাফি গুলো আপনার কাছে খুবই ভালো লেগেছে জেনে আমি অনেক আনন্দিত সার্থক হলো আমার ফটোগ্রাফি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া ফটোগ্রাফি গুলা দেখে সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনার ফটোগ্রাফি পোস্ট দেখে আমার বেশ ভাল লেগেছে। ফটোগ্রাফিক করতে আমি নিজেও খুব ভালোবাসি। খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন আপনি। এত অসাধারন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই ভালো লাগলো এটা জেনে যে ফটোগ্রাফি করতে আপনিও খুব ভালোবাসেন আমারও ছোটবেলা থেকেই ফটোগ্রাফির পর আলাদা একটা আকর্ষণ রয়েছে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে সন্ধ্যাবেলায় সূর্য ডোবার ছবিটি এক কথায় চমৎকার হয়েছে। চারিদিকে অন্ধকার হয়ে গিয়েছিলো তার পরও ছবিটি যে আপনি এত চমৎকার ভাবে তুলেছেন তা দেখে অবাক হচ্ছি। আসলেই সবগুলো ছবি আপনি খুব নিখুঁতভাবে তুলেছেন। যার কারণে এত সুন্দর লাগছে দেখতে।

 2 years ago 

বরাবরই গোধূলি বিকেলে সময়টা আমি নদীর পাড়ে বসে কাটানোর চেষ্টা করি মাঝেমধ্যে ধরনের ফটোগ্রাফি এবং আমার কিছু কথা শেয়ার করি যাপনের পূর্বে দেখেছেন খুবই ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য টিপে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

ভাই আপনি মনমুগ্ধকর ফটোগ্রাফি শেয়ার করেছেন‌ আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা অনেক বেশি দেখেই বুঝা যাচ্ছে। এত অসাধারণ ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া ফটোগ্রাফার গুলো দেখে উৎসমূলক একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য আমি খুবই খুশি হয়েছি আপনার মন্তব্যে আপনিও সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ হয়েছে। মণকে ছুয়ে যাওয়ার মত কিছু ফটোগ্রাফি তুলেছেন আপনি। সেরা ছিল ভাই আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি। অসংখ্য ধন্যবাদ আমাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার।

 2 years ago 

অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য আপনার ভালো লেগেছে ফটোগ্রাফি গুলো জেনে সত্যিই আমি অনেক আনন্দিত

 2 years ago 

ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ হয়েছে। মণকে ছুয়ে যাওয়ার মত কিছু ফটোগ্রাফি তুলেছেন আপনি। সেরা ছিল ভাই আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি। অসংখ্য ধন্যবাদ আমাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74