টার্গেট ডিসেম্বর 10 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২৪শ্রাবণ , ১৪২৮ বঙ্গাব্দ

১০আগষ্ট , ২০২২ খ্রিস্টাব্দ
১১মহররম , ১৪৪৩ হিজরী
বুধবার ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220810_095619.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220810_095201.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 10 স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2112+ স্টিম।

💪💪💥

IMG_20220810_095310.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220810_095336.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 100 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220810_095453.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 10 স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 2112+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2122+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি ১০‌ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে আপনার ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম আসলে যত বেশি পাওয়ার কিন্তু তত বেশি ক্ষমতার পাওয়ার বৃদ্ধি প্রতিনিয়ত করাই উচিত

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করে লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করতে পারলে খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী তে

 2 years ago 

আপনি সর্বমোট ২ হাজার স্টিমের বেশি পাওয়ার আপ করে ফেলেছেন। এভাবে পাওয়ার আপ করে সামনে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আমার ইচ্ছা আছে ডলফিন হওয়ার আর খুব শীঘ্রই এই আশা পূরণ করতে চাই দোয়া করবেন ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আরো বেশি পাওয়ার বৃদ্ধি করে নিজেকে শক্তিশালীভাবে গড়ে তুলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজ একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা আর আমি এভাবে পাওয়ার বৃদ্ধি করে সক্ষমতা বাড়িয়েতে চাই

 2 years ago 
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি নিয়মিত ক্ষমতা অর্জন করে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি পর্যবেক্ষণ করে সুন্দর এবং অনুপ্রেরণামূলক একটি মন্তব্য উপহার দেওয়ার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

বাহ ভাইয়া আপনি তো ধীরে ধীরে অনেক দূরে এগিয়ে গেছেন পাওয়ার আপ নিয়ে। দেখে ভালো লাগছে যে আপনি 2000 স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আশা করছি আপনি আরও এগিয়ে যাবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগরতল আসলে অল্প অল্প পাওয়ার বৃদ্ধি একসময় বড় রূপ ধারণ করবে এই আশাতেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাচ্ছে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আসলে এস্টিমেট প্ল্যাটফর্মে কাজ করতে হলে নিজের ক্ষমতা প্রতিনিয়তই বাড়িয়ে নিতে হবে তা না হলে টিকে থাকা সম্ভব হবে না ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আমার বাংলা ব্লগে সকলে পাওয়ার আপ করা অনেক পছন্দ করে।আর আপনি সেটাই করেছেন স্টিম পাওয়ার আফ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোর ধাপ পাড়ি দিছেন আশা করি আপনার ধাপগুলো সহিসালামতে পার হয়ে যায়। ধন্যবাদ এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আমার বাংলা ব্লগে সকলেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে আর আমাদের লক্ষ্য একটা নিজের পাওয়ার বৃদ্ধি করা

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে আমারও পাওয়ার আপ করতে মন চাচ্ছে তবে ইতি মধ্যে আমি পাওয়ার আপ করে ফেলছি এই সপ্তাহে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব সুন্দর এবং অনুপ্রেরণামূলক একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন পরবর্তীতে দেখা হবে অন্য কোন পোস্টে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42